আমার পরিচিতি

আসসালামু আলাইকুম। আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ! আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমি আমার আইডি ভেরিফিকেশনের জন্য আমার প্রিয় আমার বাংলা ব্লগের সাথে আজ আমি আমার পরিচয় সম্পর্কে কিছু তথ্য আপনাদের সামনে তুলে ধরব। আমি আশা করি প্রিয় আমার বাংলা ব্লগ আমার আবেদন গ্রহণ করবেন। আমি তোমাকে ভালোবাসি আমার বাংলা ব্লগ।

IMG20220702191445.jpg

আমি তৌহিদুল ইসলাম জীবন। আমার ব্যবহারকারীর নাম @towhidulislam। আমার জন্মস্থান নারায়ণগঞ্জে এবং বর্তমানে আমি নারায়ণগঞ্জ জেলার পাগলা বাজারে থাকি। আমি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার দেলপাড়ায় অবস্থিত পাগলা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছি এবং নারায়ণগঞ্জ তোলারাম কলেজ ও বিশ্ববিদ্যালয় থেকে এইচএসসি পাস করেছি। এটি চাষাড়ার কাছে নারায়ণগঞ্জের কেন্দ্রস্থলে অবস্থিত। নারায়ণগঞ্জের প্রাচীনতম শিক্ষা প্রতিষ্ঠান এটি। ছোটবেলা খুব দুস্ট ছিলাম এবং ওইদিন গুলো খুব আনন্দের ছিল। আমার বন্ধু-বান্ধবের সংখ্যা ছিল অনেক। দুস্ট ছিলাম বলেই সবার সাথে মিশতাম, আমার শিশুকাল খুব আনন্দের সাথেই কাটে আমার বন্ধু-বান্ধব এবং আমার পরিবারের সাথে। পড়ালেখা বাদ দিয়ে বন্ধু-বান্ধবের সাথে চলে যেতাম খেলা- ধুলা করতে, ওইদিন গুলো মিস করি অনেক আবার যদি ফিরে যেতে পারতাম। আমি আমার জীবনের সব থেকে ভালো টাইম কাটিয়েছি স্কুল এ যা এখন ফিরে পাওয়া সম্ভব নাহ।

IMG20201012194620.jpg

আমার পরিবারের সংখ্যা ৫ জন। আমরা দুই ভাই এক বোন। আমার বাবা একজন পেশায় চাকরিজীবী এবং আমার মা একজন গৃহিণী। আমাদের দিন কাল খুব ভালোই যাচ্ছিলো। হঠাৎ একদিন আমার বাবা স্টক করে মারা যান, সেই দিন টা ছিল ২০১৭ সালের ৮ জানুয়ারী। সব কিছু অন্ধকার মনে হলো, বাবার ছায়া মাথার উপর না থাকলে বুঝা যায় রোদের তাপ কতটা পহর এবং এখন বুঝি বাবা নামক ব্যক্তি টা কি, তারপর থেকে সংসারের দায়িত্বগুলো পালন করতে শুরু করি। আমরা তিন ভাই বোনের মধ্যে আমি সবার ছোট, আমার বড় বোন বিবাহিত এবং আমার বড় ভাইও বিবাহিত। আমার মা তিন চার বছর ধরে অনেক অসুস্থ। তাকে কিভাবে ভালো রাখা যায় এবং কোনো সেবা যত্নের কমতি না থাকে, এজন্য আমি আমার আত্মীয় এবং ফ্যামিলির সিদ্ধান্তে ২০২০সালে বিয়ে করি। আমি আমার দুই বছর এর মত বিবাহিত জীবন উপভোগ করছি এবং আমার একটি চার মাস বয়সী মেয়ে সন্তান আছে।এখন আমি ঢাকার শ্যামপুরে বেসরকারি একটি প্রতিষ্ঠানে মার্কেটি সেলস ম্যানেজার হিসেবে কাজ করছি। আমার বয়স ২৭ বছর এবং বিবাহিত। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন এবং আমার মার জন্যও দোয়া করবেন আল্লাহ যেন খুব তারাতাড়ি সুস্থ করে দেন। আমার প্রিয় শখগুলির মধ্যে একটি হল বই পড়া। আমি কন্টেন্ট রাইটিং, ব্লগিং সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় লিখতে, পড়তে এবং জানতে পছন্দ করি। কারন, জানার কোনো শেষ নাই এবং শিখার কোনো বয়স নাই। তাছাড়া, আমি মাছ ধরতে, ফটোগ্রাফি করতে এবং অনলাইন এ থাকতে পছন্দ করি। বিশেষ করে, আমার মায়ের হাতের গরু মাংসের কালা ভুনা খেতে খুব পছন্দ করি।

IMG20211218174059.jpg

যে ভাবে আমার বাংলা ব্লগে আমার আগমন ।
ছোটবেলা থেকেই প্রযুক্তির প্রতি আমার বিশেষ চাহিদা থাকায় আমার অনলাইন জগতে আসা। আমার কলেজ জীবন থেকে আমি সবসময় ফ্রিল্যান্সিং, অনলাইন চাকরি, অনলাইন আয়ের উৎস, এই বিষয়ে আগ্রহী ছিলাম এবং আমার কিছু শুভাকাঙ্ক্ষী আমাকে "আমার বাংলা ব্লগ সৃজনশীলতার সৌন্দর্য" নামক সম্প্রদায় সম্পর্কে পরামর্শ দিয়েছেন। সবসময় নতুন এবং বিশেষ কিছু করতে চাই। প্রথমে ইউটিউব থেকে আমার বাংলা ব্লগ বাংলাদেশ সম্পর্কে জানলাম এবং সেই ভিডিওগুলি আমাকে খুব অনুপ্রাণিত করেছে। আমি মনে করি আমার বাংলা ব্লগ একটি খুব ভাল প্ল্যাটফর্ম। যখন আমি আমার বাংলা ব্লগ অ্যাকাউন্ট তৈরি করি তখন আমি সৃজনশীলতা সম্প্রদায়ের সৌন্দর্য দেখেছি। তারপর আমি সদস্যতা নিয়ে এই সম্প্রদায়ে যোগদান করেছি। আমি শুধু সৃজনশীলতা সম্প্রদায়ের সৌন্দর্য ভালোবাসি। আমি আমার জন্মভূমি কে ভালোবাসি এবং আমার বাংলা ব্লগ কে ভালোবাসি। এখানে কিছু সুপ্রতিষ্ঠিত নিয়মকানুন রয়েছে। আমি সুস্থ মস্তিষ্ক নিয়ে আমার বাংলা ব্লগ এর সকল শর্ত মানতে বাধ্য থাকব। আমি বিশেষভাবে আমার বাংলা ব্লগকে অনুমোদন করার জন্য অনুরোধ করছি। আমি ভুল হলে আমাকে সাহায্য করুন এবং পরামর্শ দিন। সবাই আমাকে উন্নতির জন্য পরামর্শ দিতে পারেন। আমি তোমাকে ভালোবাসি প্রিয় আমার বাংলা ব্লগ।
ধন্যবাদ _আসসালামু আলাইকুম।

Sort:  
 2 years ago 

আমার বাংলা কমিউনিটিতে আপনাকে সুস্বাগতম আপনি আপনার পরিচিত মুলক পোস্ট খুব সুন্দর ভাবে তুলে ধরলেন আপনার জীবন বৃত্তান্ত খুবই সুন্দর আপনার জন্যই প্লাটফর্মে সাধুবাদ জানাই।

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।
আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইল।

আপনার পরিচিতি পোস্টে আপনি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনাকে steemit প্লাটফর্মে স্বাগতম জানাচ্ছি। আশা করছি সামনের দিন গুলো আরো আনন্দের হবে।

শুভ কামনা রইলো আপনার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।
আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago (edited)

@towhidulislam
আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। খুবই সুন্দর ভাবে আপনার পরিচিত মূলক পোস্ট উপস্থাপন করেছেন। আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারলাম, ভালো লাগলো,
তবে আমার বাংলা ব্লগের ভেরিফাইড মেম্বার ছাড়া আমরা অন্য কোন মেম্বার দের রেফার বা রেফার ছাড়া মেম্বার আমরা গ্রহণ করি না।আর আপনার হাতের পেইজটি তে তারিখ ভুল আছে এখনি এডিট করে সঠিক করুন।

সে ক্ষেত্রে আপনাকে জানানো যাচ্ছে যে, আপনার বিষয়টি বিবেচনা করে পরবর্তীতে জানিয়ে দেয়া হবে।
সে পর্যন্ত একটিভ থাকুন আমাদের Discord server এ

Discord link : https://discord.gg/5aYe6e6nMW

ভাইয়া ধন্যবাদ আপনাকে। কমেন্ট করে স্বাগতম জানানোর জন্য। পরামর্শ দিয়ে পাশে থাকবেন আশাকরি। আমার বাংলা ব্লগ এর সাথেই আছি।

জি! আগামীকাল সঠিক করবো। আপু

আপু, তারিখ সঠিক করে দিছি। ভুল ধরিয়ে দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনাকে সর্বপ্রথমেই বলতে চাই আমাদের কমিউনিটির নিয়ম কানুন মেনে ভালোভাবে কাজ করুন আমরা সবাই দোয়া করি আপনি যেন ভবিষ্যতে অনেক ভালো কিছু করতে পারেন । ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ আপনাকে। কমেন্ট করে স্বাগতম জানানোর জন্য। পরামর্শ দিয়ে পাশে থাকবেন আশাকরি। আমার বাংলা ব্লগ এর সাথেই আছি। ইনশাআল্লাহ! আমি আমার বাংলা ব্লগ এর নিয়ম কানুন মেনে চলবো। আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার পরিচিতি মূলক পোস্ট করে আমার অনেক ভালো লেগেছে। আশা করি আপনি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে কাজ। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ আপনাকে। কমেন্ট করে স্বাগতম জানানোর জন্য। পরামর্শ দিয়ে পাশে থাকবেন আশাকরি। আমার বাংলা ব্লগ এর সাথেই আছি। ইনশাআল্লাহ! আমি আমার বাংলা ব্লগ এর নিয়ম কানুন মেনে চলবো। আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার পরিচিতি মূলক পোস্ট পড়ে ভাল লাগল। আশা করি সকল নিয়ম কানুন মেনে ভালোভাবে কাজ করবেন এবং সুন্দর সময় পার করবেন আমাদের সাথে। আপনার জন্য শুভকামনা রইল।

আপনাকে অনেক ধন্যবাদ আপু। ইনশাআল্লাহ! আমি আমার বাংলা ব্লগ এর সকল নিয়ম কানুন মেনে চলবো। আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পরিচয় মূলক পোস্ট পড়ে খুবই ভালো লাগলো। প্রথমে জানাই আপনাকে স্বাগতম আমার বাংলা ব্লগ কমিউনিটি তে। দোয়া করি সুন্দর ভাবে কাজ করবে না আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ আপনাকে। কমেন্ট করে স্বাগতম জানানোর জন্য। পরামর্শ দিয়ে পাশে থাকবেন আশাকরি। আমার বাংলা ব্লগ এর সাথেই আছি।

 2 years ago 

আপনার পরিচিত মূলক পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো ভাই। আমি আশা করি আমাদের কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে সামনের দিকে এগিয়ে যাবেন। নতুন একজন সদস্যকে আমরা খুবই আনন্দিত। শুভকামনা রইল আপনার জন্য

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া। ইনশাআল্লাহ! আমি আমার বাংলা ব্লগ এর নিয়ম কানুন মেনে চলবো। আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমার বাংলা কমিউনিটিতে আপনাকে স্বাগতম আশা করি ভালোভাবে নিয়মকানুন মেনে আপনি কাজ করবেন আপনার জন্য শুভকামনা রইল।।

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া। ইনশাআল্লাহ! আমি আমার বাংলা ব্লগ এর নিয়ম কানুন মেনে চলবো। আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম জানাচ্ছি ভাইয়া। আশা করব আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে আপনি আমাদের সাথে কাজ করবেন। ধন্যবাদ আপনাকে আপনার পরিচয় আমাদের মাঝে তুলে ধরার জন্য।

ধন্যবাদ আপনাকে। কমেন্ট করে স্বাগতম জানানোর জন্য। পরামর্শ দিয়ে পাশে থাকবেন আশাকরি। আমার বাংলা ব্লগ এর সাথেই আছি। ইনশাআল্লাহ! আমি আমার বাংলা ব্লগ এর নিয়ম কানুন মেনে চলবো। আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58054.32
ETH 2357.16
USDT 1.00
SBD 2.42