স্বরচিত একটি কবিতা ~“অপূর্ণ ভালোবাসা” || 10% Beneficiary @shy-fox & 5% @abb-school

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই ? আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় ভালো আছি। আজ আমি আপনাদের সামনে আরো একটি কবিতা নিয়ে হাজির হলাম। আশা করি আপনাদের সবার ভালো লাগবে। আমার এই ছোট্ট লেখার এই ক্ষুদ্র প্রচেষ্টাকে সামনে এগিয়ে যাওয়ার অভিপ্রায় নিয়ে আজকের এই লেখা শুরু করছি।

for-you-g573e83bea_1280.png
Copyright Free Image Source:Pixabay

💞অপূর্ণ ভালোবাসা💞

তাকে বলে দিও আমি চলে গেছি,
চিরদিনের মতো তাকে ছেড়ে,
তার থেকে বহুদূরে,
কোনো এক সীমাহীন শহরে।

তাকে বলে দিও আমি মিশে গেছি,
রাতের অন্ধকারে,
কোনো এক জীর্ণ পথের ধারে,
পরিচিত মন ভাঙা দের ভিড়ে।

তাকে বলে দিও সে যেন খোঁজেনা আমায়,
আমি আর ফিরবনা তার কাছে,
ভালোবাসা অসহায় পরে আছে,
বেঁচে থাক নীরবতা আমাদের মাঝে।

তাকে বলে দিও ভালোবাসা মরে গেছে,
সেদিন ওই বৃষ্টি ভেজা রাতে,
তাকে দেখেছিলাম অন্য কারোর সাথে,
দুটো ছায়া একসাথে মিশে যেতে।

তাকে বলে দিও আমি অবাক হইনি,
ভালোবাসা এমনই তো হয়,
চেনা মুখ অচেনা হয়ে যায়,
অভিনয়ে শুধু চরিত্র বদলায়।

তাকে বলে দিও আমি কষ্ট পাইনি,
দোষ কিছু আমারই হয়তো ছিল,
বদলে যাওয়াটাই হয়তো স্বাভাবিক ছিল,
শুধু ভালোবাসাটাই অপূর্ণ রয়ে গেল।

তাকে বলে দিও সে যেন খোঁজেনা আমায়,
আমি চলে গেছি তার থেকে বহুদূরে,
পরিচিত মন ভাঙা দের ভিড়ে,
কোনো এক সীমাহীন শহরে।



বন্ধুরা, এই ছিল আমার আজকের আয়োজন।আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। আমার পোস্টটি দেখার এবং পড়ার জন্য আপনাদের অনেক অনেক ধন্যবাদ। অতএব আমার লেখায় কোন ভুলত্রুটি হয়ে থাকে, আশা করি ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং কমেন্টের মাধ্যমে জানিয়ে দিবেন। আপনাদের অনুপ্রেরণাই আমাকে আরও কবিতা লিখতে উৎসাহিত করবে। সে পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ


PicsArt_12-29-10.13.01.jpg

আমি তৌহিদুল ইসলাম জীবন। আমার ব্যবহারকারীর নাম @towhidulislam। আমার জন্মস্থান নারায়ণগঞ্জে এবং বর্তমানে আমি নারায়ণগঞ্জ জেলায় থাকি। আমি আমার মাতৃভাষা বাংলা বলতে ভালোবাসি। নিজেকে একজন বাংলাদেশী হিসেবে পরিচয় দিতে পেরে আমি গর্বিত। নিজের মত প্রকাশের এবং অন্যের মতামতকে মূল্যায়নের চেষ্টা করি। আমি বই পড়া, বিষয়বস্তু লেখা এবং ব্লগিং সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া সম্পর্কে লিখতে, পড়তে এবং শিখতে ভালোবাসি। আমি একটি বেসরকারি প্রতিষ্ঠানে সহকারী মার্কেটিং সেলস ম্যানেজার হিসেবে কাজ করছি। পাশাপাশি স্টিমিটে লেখা লেখি করছি। আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন। ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

ভাই আপনার কি কোনো সমস্যা হয়েছে? হঠাৎ করে পোস্ট করা বন্ধ হয়ে গেল আপনার... আপনার যদি কোন সমস্যা থাকে তাহলে অবশ্যই টিকিট কেটে আমাকে জানাবেন..

সমস্যা বলতে কয়েক দিন খুব অসুস্থ ছিলাম ভাইয়া। তাই পোস্ট করতে পারি নি।

 2 years ago 

কবিতার মধ্যে আপনার প্রিয়তমার প্রতি অভিমান প্রকাশ পেয়েছে। আপনার ভাঙ্গা হৃদয়ের বর্ণনা দিয়েছেন কবিতায়। সব মিলিয়ে অসাধারণ হয়েছে কবিতাটি ধন্যবাদ এটি শেয়ার করার জন্য শুভকামনা রইল। আর পরবর্তী কবিতার অপেক্ষায় রইলাম।

আপনার মূল্যবান কমেন্ট এর জন্য ধন্যবাদ। আপনাদের অনুপ্রেরণাই আমাকে আরও কবিতা লিখতে উৎসাহিত করবে। আশাকরি পরামর্শ দিয়ে পাশে থাকবেন।

 2 years ago 

ভীষণ সুন্দর একটি কবিতা লিখেছেন। কবিতার প্রত্যেকটা লাইন ভীষণ ভালো লেগেছে। আমার কাছে কবিতা পড়তে ভীষণ ভালো লাগে। নিশ্চয়ই পরবর্তীতে আপনার কাছ থেকে আরও সুন্দর সুন্দর কবিতা দেখতে পাবো।

কবিতাটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আমি আমার বাংলা ব্লগ এর সাথেই আছি।
আশাকরি পরামর্শ দিয়ে পাশে থাকবেন। পরবর্তীতে আপনাদের মাঝে আরও সুন্দর সুন্দর কবিতা শেয়ার করার চেষ্টা করবো।

 2 years ago 

তাকে বলে দিও আমি অবাক হইনি,
ভালোবাসা এমনই তো হয়,
চেনা মুখ অচেনা হয়ে যায়,
অভিনয়ে শুধু চরিত্র বদলায়।

খুবই সুন্দর একটি কবিতা শেয়ার করেছেন আমাদের মাঝে কবিতার মাধ্যমে। আমরা আমাদের মহান অভিমান রাগ দুঃখ সব প্রকাশ করতে পারি। আজ আপনি আমাদেরকে তাই দেখিয়ে দিয়েছেন।

আপু আমার কবিতা লিখা তখনই সার্থক হয়, যখন আপনারা এমন সুন্দর সুন্দর মন্তব্য লিখে উৎসাহ দেন। আমার জন্য দোয়া করবেন। ধন্যবাদ আপু

 2 years ago 

সত্যি বলতে কি ভাই আপনার কবিতাটি পড়ে হৃদয়কে একবারে ছুয়ে গেল এত অসাধারণ একটি কবিতা লিখেছেন এত আবেগ ছিল আমি সত্যিই বিস্মিত। প্রতিটি লাইন আমাকে হিট করেছে অসাধারণ হয়েছে এক কথায়। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই। আপনার কমেন্ট টা পড়ে খুব উৎসাহ পেলাম। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

কিছু কিছু কবিতা আছে যে কবিতা গুলো পড়লে নিজের মন ভালো হয়ে যায় এবং নিজের মনের মধ্যে কোনরকম অনুভূতি কাজ করে আপনার এই কবিতাটি ঠিক তেমন। এভাবেই প্রতিনিয়ত সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করে যাবেন শুভকামনা রইল।

ভাইয়া অনেক ধন্যবাদ আমাকে অনুপ্রাণিত করার জন্য। আপনার কথা শুনে আরও কবিতা লিখার ইচ্ছে বেড়ে গেল। ইনশাআল্লাহ চেষ্টা করবো প্রতিনিয়ত সুন্দর সুন্দর কবিতা শেয়ার করার দোয়া করবেন আমার জন্য।

 2 years ago 

অপূর্ণ ভালোবাসাগুলো অনেক কষ্টের হয়। আপনার কবিতা পড়ে যা বুঝতে পারলাম আপনার কবিতার ধরণ অনেক ভালো। আপনার কবিতার প্রতিটি লাইন আমার অনেক ভালো লেগেছে। ধন্যবাদ ভাই।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার কমেন্ট টি পড়ে আমার অনেক ভালো লাগছে। আপনার জন্য ভালোবাসা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59907.23
ETH 2647.48
USDT 1.00
SBD 2.43