You are viewing a single comment's thread from:

RE: বাচ্চাদের স্কুল ছুটিতে রংপুর যাওয়া

in আমার বাংলা ব্লগ7 months ago (edited)

এটা আমাদের জন্য নতুন কিছু নয়। এদেশে যেন ভিআইপিই সব! অথচ সাধারণ মানুষেরও তো এমার্জেন্সি থাকতে পারে- এই স্বাভাবিক বিষয়টিই যেন যথাযথ কর্তৃপক্ষের মাথায় ঢোকে না! আমার ভীষণ রাগ লাগে এই বিষয়টি নিয়ে। আমার মনে পড়ে আমার বাসা থেকে এক মিনিটের দূরত্বেই আধা ঘন্টা দাঁড়িয়ে থাকতে হয়েছিল VIP আসবে বলে, অথচ আমাকে এই এক মিনিটের দূরত্বেই যেতে দেয়া হয়নি! আপনারা যতক্ষণ এয়ারপোর্টে অপেক্ষায় ছিলেন, ততক্ষণ এ বাসার কাছাকাছি চলে আসতেন সবকিছু ঠিকঠাক থাকলে। তারপরেও বাসায় যেতে পেরেছেন এটিও শুকরিয়া আদায় করার মত ব্যাপার আমাদের দেশের পরিস্থিতিতে!

Posted using SteemPro Mobile

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

এই ভিআইপিদের জন্য সাধারণ মানুষের ভোগান্তির কোন শেষ নেই। আর বাংলাদেশের ভিআইপির ও কোন শেষ নেই। যাইহোক ধন্যবাদ আপু মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58051.31
ETH 3136.86
USDT 1.00
SBD 2.44