You are viewing a single comment's thread from:

RE: বাবা, আমি কখনও বাবা হতে পারব না।। ক্রিয়েটিভ রাইটিং।।

in আমার বাংলা ব্লগlast month

আসলেই দিদি! আমারো একই ভয়ই হচ্ছে! হারানোর ভয়! দাদা যে পরিস্থিতিতে আছেন, সেই পরিস্থিতিতে আমার নিজেকেও একফিন দাঁড়াতে হবে! ভাবলেই আর মানতে পারছি না! আমার জেঠ্যুও যখন বিদায় নেন চিরতরে, আমার বার্ষিক পরীক্ষা, তাই আমিও যেতে পারি নি। হুট করে একটা ফোনকলে মেনে নিতে হলো যে আর কোনদিন জেঠ্যুকে দেখতে পারবো না! 😭 পৃথিবীর কিছু কিছু নিয়মের কাছে আমরা বড্ড অসহায়! দাদার পরিবারের সকলে এই শোক সহ্য করার শক্তি পাক, এটাই চাইয়া। আর দাদার বাবার আত্মার শান্তি কামনা করি মন থেকে।

Sort:  
 last month 

অনেক পুরনো কথা মনে পড়ছে। কাজের ফাঁকে ফাঁকে মনিটা বড্ড উদাস হয়ে যায়। কত কিই ভাবি। তাও কঠিন বাস্তবের সাথে চলার চেষ্টা করছি৷ সবই তো মেনে নিতে হবে৷ কি করা যাবে৷ এটাই জীবন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58990.94
ETH 2670.56
USDT 1.00
SBD 2.44