২৫ স্টিম পাওয়ার আপ...

in আমার বাংলা ব্লগ6 months ago

হ্যাল্লো বন্ধুরা

প্রিয় আমার বাংলা ব্লগবাসী,আশা করছি আপনারা সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও মহান সৃষ্টিকর্তার আশির্বাদে ভালো আছি। আজ আপনাদের সাথে আবারো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি।


ছবিটি canva এপ দিয়ে তৈরি
স্টিমিট জার্নির প্রায় ছয় মাস হয়ে যাচ্ছে আমার। তবে ব্যক্তিগত ভাবে এটিই আমার প্রথম পাওয়ার আপ করা এবং পাওয়ার আপ এর পোস্ট শেয়ার করা আপনাদের সকলের সাথে। যেহেতু আমরা সবাই জানি যে স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার পরিকল্পনা থাকলে পাওয়ার আপের বিকল্প নেই। আজকের হ্যাং আউটেও আমাদের সকলের শ্রদ্ধাভাজন প্রতিষ্ঠাতা দাদা পাওয়ার আপ এর গুরুত্ব নিয়ে কথা বলেছেন। আজ তাই ভাবলাম, এখন থেকে কিছু কিছু পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করবো। সিজন ৪ এ আমার টার্গেট আমি নির্ধারণ করলাম- ১৫০০ স্টিম। তো, চলুন মূল পোস্টে চলে যাই।


নীচের স্ক্রিনশট এ আপনারা দেখতে পাচ্ছেন যে পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্ট এ ছিলো ১৪৭ স্টিম এবং ৩১৩ স্টিম পাওয়ার।

এবারে আমি ২৫ স্টিম পাওয়ার আপ করবো।

নীচের স্ক্রিনশট এ আপনারা দেখতে পাচ্ছেন যে পাওয়ার আপ করার পরে আমার একাউন্ট থেকে ২৫ স্টিম কমে ১২২ স্টিম হয়েছে এবং ২৫ স্টিম পাওয়ার বেড়ে ৩৩৮ স্টিম পাওয়ার হয়েছে।

আশা করছি এভাবেই অল্প অল্প করে আমি পাওয়ার আপ করার মাধ্যমে সিজন শেষে আমি আমার টার্গেটে পৌছাঁতে সক্ষম হবো।

পূর্বের এস পি৩১৩ এস পি
পাওয়ার আপ২৫ এস পি
বর্তমান এস পি৩৩৮ এস পি

এতক্ষণ সময় নিয়ে আমার পোষ্টটি পড়ার জন্য আপনাকে
🌼 ধন্যবাদ 🌼

VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR
@rme as your proxy
witness_vote.png

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20211205_182705.jpg

আমি- তিথী রানী বকসী, স্টিমিট আইডি @tithyrani। জাতীয়তাঃ বাংলাদেশী। পেশায় একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার। বিবাহিতা এবং বর্তমানে রাজধানী ঢাকায় বসবাস করছি।২০২৩ সালের জুন মাসের ১৯ তারিখে স্টিমিটে জয়েন করেছি।
ভ্রমণ করা, বাগান করা, গান শোনা, বই পড়া, কবিতাবৃত্তি করা আমার শখ। পাশাপাশি প্রতিদিন চেষ্টা করি নতুন নতুন কিছু না কিছু শিখতে, ভাবতে। যেখানেই কোন কিছু শেখার সুযোগ পাই, আমি সে সুযোগ লুফে নিতে চাই৷ সর্বদা চেষ্টা থাকে নিজেকে ধাপে ধাপে উন্নত করার।



Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

সিজন ৪ এ এসে আপনি পাওয়ার আপ শুরু করে দিয়েছেন দেখে খুবই ভালো লাগলো৷ এভাবে সব সময় পাওয়ার আপ করার আশা রইল এভাবে সব সময় পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার একাউন্টের সক্ষমতা অনেক বৃদ্ধি করে ফেলতে পারবেন এবং আপনার নির্ধারিত টার্গেটে পৌঁছে যেতে পারবেন৷

 6 months ago 

আপনার শুভকামনার জন্য ধন্যবাদ বিজয় ভাই।

Posted using SteemPro Mobile

 6 months ago 

সিজন -৪ এ আপনি অংশগ্রহণ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। দিদি আপনি আজ ২৫ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে এক ধাপ এগিয়ে ও গেলেন।ধারাবাহিকতা বজায় রেখে চললে নিজ লক্ষ্যে পৌঁছে যাওয়া সম্ভব হবে। অনেক অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 6 months ago 

আসলেই আপু। একদম ই না আগানোর থেকে কিছু কিছু করে আগানো ভালো। ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 6 months ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের অবস্থান শক্ত করা আর নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে বর্তমান সময়ে সকলেই অনেক বেশি সচেতন। প্রতিনিয়ত আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন, শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনার শুভকামনার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই। কালকে দাদার কথাগুলো শুনে আরও বেশি অনুপ্রাণিত হয়েছি।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ ১৫০০০ স্টিম পূরণের টার্গেট নিয়েছেন, এটা দেখে সত্যি খুব ভালো লাগলো। আপনি এই টার্গেটটা নির্ধারণ করেছেন দেখেই ভালো লেগেছে। প্রতিনিয়ত যদি পাওয়ার আপ করে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন, তাহলে কিন্তু নিজের লক্ষ্য পূরণ করতে পারবেন। ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাওয়া সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। আর আপনার পাওয়ার আপ পোস্ট দেখলে অনেকেই পাওয়ার আপের প্রতি উৎসাহিত হবে। আমি নিজেও অনেক বেশি উৎসাহিত হলাম, আপনার আজকের এই ২৫ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে।

 6 months ago 

অসম্ভব ধন্যবাদ আপু 😍।

Posted using SteemPro Mobile

 6 months ago 

পাওয়ার আপ করা আমাদের সকলের জন্য খুব গুরুত্বপূর্ণ। তবে আজকে আপনি শক্তি বৃদ্ধি করার জন্য ২৫ স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে ভালো লাগলো সিজন ফোরতে আপনি ১৫০০ স্টিম টার্গেট করেছেন। আসলে কোন কিছু টার্গেট করে কাজ করলে কাজগুলো খুব তাড়াতাড়ি সম্পূর্ণ হয়। আশা করি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য ডিসেম্বরের মধ্যে পূরণ করতে পারবেন।

 6 months ago 

ইতিমধ্যে টার্গেট ডিসেম্বর সিজন ৪ আমাদের মাঝে চলে এসেছে আর আপনি ১৫০০ স্টিম টার্গেট নির্ধারণ করে পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে চলেছেন। সেই ধারাবাহিকতায় ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো দিদি।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ রায়হান ভাই।

Posted using SteemPro Mobile

 6 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ২৫ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদ কাজ করতে হলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আপনি সিজন ৪ শেষ হওয়ার আগেই নির্ধারণ করেছেন ১৫০০ স্টিম পাওয়ারের পৌঁছানোর। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাকেও ধন্যবাদ কিবরিয়া ভাই। আমার জন্য দোয়া করবেন যেন লক্ষ্য মাত্রা পৌঁছাতে পারি।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনি ২৫ সিস্টেম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ ততই নিজের সক্ষমতা বৃদ্ধি। এভাবে পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন।আপনি ২৫ স্টিম পাওয়ার আপ করে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে গেলেন। এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

উৎসাহিত করার জন্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আজকে আপনি ২৫ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মের দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। আমি নিজেও পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। সিজন ৪ আপনার টার্গেট হচ্ছে ১৫০০ স্টিম পাওয়ার আপ করা। তবে আপনি চেষ্টা করলে ডিসেম্বরের আগে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করে আরো অনেক সামনে যেতে পারবেন।

 6 months ago 

ধন্যবাদ ভাই। আপনার কথা সত্য হোক, যেন আগেই আমার টার্গেট পূর্ণ করতে পারি।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপু আপনি প্রথম বারের মতো পাওয়ার আপ করে পোস্ট শেয়ার করেছেন, এটা জেনে খুব ভালো লাগলো। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। যাইহোক আপনি ২৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩৩৮+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ১৫০০ এসপি অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44