বছরের প্রথম নিজের জন্য গিফট 😇😇

in আমার বাংলা ব্লগ6 months ago

|| ৯ জানুয়ারি, ২০২৪ || রোজ: মঙ্গলবার ||

হ্যাল্লো বন্ধুরা

প্রিয় আমার বাংলা ব্লগবাসী, সবাইকে আমার নমষ্কার, আদাব 🙏৷ আশা করছি আপনারা সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও মহান সৃষ্টিকর্তার আশির্বাদে ভালো আছি। আজ আপনাদের সাথে আবারো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আশা করছি পোস্টটি আপনাদের ভালো লাগবে।


নতুন বছর মানেই আমাদের নতুন নতুন আশা, নতুন নতুন পরিকল্পনা। এটা করবো- ওটা করবো এমন অনেকগুলো রেজোলিউশন। এই ব্যাপারগুলো আর বেশ ভালোই লাগে। যদিও কয়েকটা দিন যেতে না যেতেই অধিকাংশ মানুষের জীবজযাপন ই আগের মতোই আগের নিয়মেই চলতে থাকে, আর রেজোলিউশন গুলো অনেকটা কোনঠাসা হয়ে পরে থাকে।


যাই হোক, নতুন বছরে আমারোও কিছু রেজোলিউশন রয়েছে। তার মধ্যে নিজের পছন্দের কাজগুলোতে আরেকটু বেশি সময় দেয়াটাও প্রথম দিকেই রয়েছে। আর আমার যে কাজগুলো করতে বেশি ভালো লাগে, তার মধ্যে বই পড়া অন্যতম! মাঝে অবশ্য ব্যস্ততার অজুহাতে বইপড়ার অভ্যাস টা অনেকটাই কমে এসেছিলো। তাই এবার আবারোও নতুন করে বইপড়ার দিকে বিশেষ নজর দিতে চাচ্ছি। এছাড়াও নতুন বছর উপলক্ষে বেশ কিছু অনলাইন পেইজ বিভিন্ন অফার দিচ্ছে দেখলাম। তাই সেই সুযোগ টাকে কাজে লাগিয়ে নিজের জন্য এক সেট বই কিনে নিলাম। আজ সেই বইগুলো হাতে এসে পৌঁছালো। কাঙ্ক্ষিত নতুন বই হাতে পাওয়ার অনুভূতি কেমন তা হয়তো যারা বই প্রেমী রয়েছেন, তারা ভালোমতোই রিলেট করতে পারবেন। ইংরেজি ভাষার বই অবশ্য আমার কমই পড়া হয়েছে আগে। একদম হাতেগোনা ৩/৪ টা পড়েছি ইংরেজি বই। তবে বেশ কয়েকজনের রিভিউ দেখে এই গল্পের বইগুলোর প্রতি লোভ ছিলো অনেকদিনেরই। স্টোরি টা বেশ ইন্টারেস্টিং। ফেসবুকে ঘুরতে ঘুরতে দেখলাম এক পেইজে এই সেটটির ৪ টি বইয়ের উপর বেশ ভালো রকমের ছাড় দিয়েছে এবং ডেলিভারি চার্জ এও অফার চলছে। তাই, টুকটাক কোয়ারি করে, বইয়ের পেইজের লেখা কেমন তার ছবি-টবি দেখে আর তেমন বেশি কিছু না ভেবেই অর্ডার দিয়ে দিয়েছিলাম। তবে ২ দিনের মাঝে হাতে পেয়ে বইয়ের কোয়ালিটি দেখে বেশ ভালোই লাগছে। পয়সা উসুল টাইপ। আমি তো আজকে থেকেই পড়াও শুরু করে দিয়েছি! 😃😃😃 পড়া শেষ করে আশা করছি খুব শীঘ্রই আপনাদের সামনে রিভিউ নিয়েও হাজির হবো।

আজ এ পর্যন্তই থাকলো।

এতক্ষণ সময় নিয়ে আমার পোষ্টটি পড়ার জন্য আপনাকে
🌼 ধন্যবাদ 🌼

VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR
@rme as your proxy
witness_vote.png

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20211205_182705.jpg

আমি- তিথী রানী বকসী, স্টিমিট আইডি @tithyrani। জাতীয়তাঃ বাংলাদেশী। পেশায় একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার। বিবাহিতা এবং বর্তমানে রাজধানী ঢাকায় বসবাস করছি।২০২৩ সালের জুন মাসের ১৯ তারিখে স্টিমিটে জয়েন করেছি।
ভ্রমণ করা, বাগান করা, গান শোনা, বই পড়া, কবিতাবৃত্তি করা আমার শখ। পাশাপাশি প্রতিদিন চেষ্টা করি নতুন নতুন কিছু না কিছু শিখতে, ভাবতে। যেখানেই কোন কিছু শেখার সুযোগ পাই, আমি সে সুযোগ লুফে নিতে চাই৷ সর্বদা চেষ্টা থাকে নিজেকে ধাপে ধাপে উন্নত করার।



Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

মাঝে মাঝেই নিজেকে উপহার দেয়া ভালো, এতে করে কাজের প্রতি মনোযোগ ফিরে আসে এবং নিজের মনও ভালো থাকে। আপনি বেশ ভালো চারটি বই নিয়েছেন, বইগুলো কেমন হয়েছে জানাবেন।

 6 months ago 

আসলেই নিজেকে মাঝে মধ্যে কিছুটা প্যাম্পার করা উচিত সবারই। আর অবশ্যই আমি পড়া শেষ করে আপনাদের মাঝে রিভিউ শেয়ার করবো। ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অনেকে রয়েছে বই পড়তে বেশি পছন্দ করে থাকে কিন্তু সবসময় আমার বই পড়তে ভালো লাগে না। তবে একটা বিষয় যে যত পড়বে সে ততো জ্ঞান আহরণ করবে। বছরের শুরুতে আপনি ভাগ্যবান হয়েছেন দেখছি। অবশ্য অনলাইন প্লাটফর্ম থেকে আমিও এভাবে কেনাকাটা করে থাকি বই অথবা ইলেকট্রনিক্স বর্ণ। পরবর্তী রিভিউ পাওয়ার আশায় থাকলাম।

 6 months ago 

অবশ্যই আশা করছি বইগুলো পড়ে আমার রিভিউ আমি শেয়ার করবো আপনাদের সকলের সাথে। আপনাকে ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আসলে আমাদের দৈনন্দিন জীবনে প্রচন্ড ব্যস্ততার কারণে নিজের ইচ্ছা বা শখ গুলো বিসর্জন দিতে হয়। তবে আমার কিন্তু আপনার মত বই পড়ার অত শখ নেই দিদি। তারপরও চেষ্টা করি টুকটাক বই পড়তে। তবে ইংরেজি গল্পের বই তো মনে হয় আমি কখনো পড়িনি। যেহেতু অল্প টাকার ভিতরে বইগুলো পেয়ে গেছেন, এখন বইগুলো পড়ে আশা করি আমাদের সুন্দর রিভিউ দিবেন। সেই অপেক্ষায় রইলাম।

 6 months ago 

ইংরেজি বই অবশ্য আমার ও খুব বেশি পড়া নেই। ৩/৪ টে পড়েছি। ভালোই লাগে এখন, তবে সহজ ভাষা হলে আরাম করেই পড়া যায়! আশা করছি অবশ্যই রিভিউ শেয়ার করবো পড়া শেষ এ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আসলেই মানুষ ব্যস্ত হয়ে গেলে পছন্দের জিনিসগুলোর জন্যও সময় হয়ে ওঠে না।তবে আপনি দেখছি সবগুলি একই লেখকের বই কিনেছেন।রিভিউ দিলে অবশ্যই বুঝতে সুবিধা হবে।বই পড়তে আমার ও ভালো লাগে তবে ইংরেজি বই কম পড়া হয়।ধন্যবাদ আপু।

 6 months ago 

হ্যা আপু, সব গুলো বই একই লেখকের। এই চারটি বই মুলত একটা সিরিজ। যেমনটা হ্যারী পটার বইয়ের বেশ কয়েকটি সিরিজ রয়েছে, তেমন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

বই পড়তে আপনার কাছে এত বেশি ভালো লাগে জেনে ভালো লাগলো দিদি। নতুন বছর উপলক্ষে অফার পেয়ে নতুন বইগুলো কিনে নিজেকে বেশ ভালই উপহার দিয়েছেন । এভাবে বই পড়া আমাদের সবারই উচিত। বই পেয়েই, বই পড়া শুরু করে দিয়েছেন !এটা দেখে বোঝা যাচ্ছে আপনি একজন বই প্রেমিক মানুষ। বইগুলো পড়া শেষ করে রিভিউ আমাদের সাথে শেয়ার করবেন সেই প্রত্যাশাই রইল দিদি।

 6 months ago 

আগে ভালোলাগা টা আরো অনেক বেশি কাজ করতো। এখন সেটা অনেকটাই কমে গিয়েছে। চেষ্টা করেছি সেই ভালোলাগাটাই আবারো আনা যায় কিনা৷

Posted using SteemPro Mobile

 6 months ago 

হ্যাঁ দিদি , চেষ্টা করে যান সেই ভালো লাগাটাকে আবার পুনরায় ফিরিয়ে আনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57899.47
ETH 3134.16
USDT 1.00
SBD 2.39