নাটক রিভিউ : আমার হয়ে থেকো

in আমার বাংলা ব্লগ5 months ago

হ্যাল্লো বন্ধুরা

প্রিয় আমার বাংলা ব্লগবাসী,আশা করছি আপনারা সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও মহান সৃষ্টিকর্তার আশির্বাদে ভালো আছি। আজ আপনাদের সাথে আবারো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজ আমি বাংলা নাটক : আমার হয়ে থেকো এর রিভিউ শেয়ার করবো। আশা করছি পোস্টটি আপনাদের ভালো লাগবে।


মূল রিভিউ এ যাওয়ার আগে এক নজরে গুরুত্বপূর্ণ কিছু তথ্য দেখে নেই:-

এক নজরে কিছু গুরুত্বপূর্ণ তথ্য :

নাম:আমার হয়ে থেকো
পরিচালনা :তৌফিকুল ইসলাম
গল্প :পাপ্পু রাজ
প্রোযোজক :মো. কামরুজ্জামান
অভিনয়ে:মুশফিক আর ফারহান, সাদিয়া আয়মান, আজিজুল হাকিম, মিলি বাশার ও আরো অনেকে
প্রকাশ মাধ্যম :আর টি ভি & ইউটিউব
মুক্তির তারিখ :২৯ জানুয়ারি, ২০২৪
দৈর্ঘ্য :৪১.১৭ মিনিট
ভাষা:বাংলা

প্রথমেই আমরা দেখবো আমাদের নববিবাহিতা নায়িকা দিয়া ঘুম ভেঙে দেখে তার হাসবেন্ড সোফায় ঘুমিয়েছে। দিয়া উঠে সকলের সাথে হাতে হাত লাগিয়ে সকালের নাস্তা রেডি করে। সকলে খায়,কিন্তু তার হাদবেন্ড বাসায় সকালের নাস্তা করে না। বিয়ের পরের দিন ই অফিসে চলে যায়, যদিও তার ৭ দিনের ছুটি নেয়া আছে। বাসায় ফিরেও রাতে দেরি করে.. এভাবেই চলতে থাকে। মাঝে দিয়া তার ননদের থেকে জানতে পারে তার হাসবেন্ড এরকম ছিলেন না। এক মেয়ের সাথে তার রিলেশন ছিলো। কিন্তু সেই মেয়েটি তাকে ধোকা দেয়ার পর থেকে তার হাসবেন্ড এখন এমন হয়ে গেছে৷ বাসায় একসাথে খায় না, কারো সাথে হাসি মজা করে না। চুপচাপ নিজে নিজেই থাকে বা বন্ধুদের সাথে রাতে আড্ডা দেয়। কিন্তু তার অতিরিক্ত রাগের কারণে বাবা-মা তাকে তেমন কিছু বলতে পারে না। ননদ দিয়াকে অনুরোধ করে যে এবার দিয়া তার এই স্বভাবে পরিবর্তন আনতে পারবে কি না একটু চেষ্টা করে দেখতে।





এরপর দিয়া তার নিজের মতোন করে চেষ্টা করতে থাকে তার হাসবেন্ড এর খারাপ স্বভাবগুলোকে জোর না করেই, একটু একটু করে পরিবর্তন করার... এবং এভাবে বেশ কিছু কাজ করার পরে ধীরে ধীরে কাজও করে। নায়ক আস্তে আস্তে বাসায় সকলের সাথে নাস্তা করা শুরু করে, সিগারেট খাওয়া কমিয়ে দেয়, অফিসেও লাঞ্চ বাসার করার কথা ভাবে... ধীরে ধীরে দিয়ার সাথেও তার বেশ ভালো বোঝাপড়া হতে থাকে। এমন অবস্থা হয়ে যায় যে দিয়ার বাবা দিয়াকে এক সপ্তাহের জন্য বাসায় নিয়ে যেতে চান, দিয়ার কাজিনের বিয়ে উপলক্ষে। কিন্তু ইতিমধ্যে দিয়া শ্বশুরবাড়ির সকলের এত প্রিয় হয়ে উঠেছে যে সকলেরই মন কিছুটা খারাপ হয়ে যায় দিয়াকে এতদিনের জন্য ওবাড়িতে পাঠানোর জন্য! আর আমাদের নায়ক? সে কি করে, সেটা তো আমি বলবো না। সেটা জানতে হলে নিজেই দেখে ফেলুন নাটকটি....





ব্যাক্তিগত মতামত:

নাটকটি আমার কাছে বেশ ভালো লেগেছে৷ আসলে বর্তমান সময়ে বিয়ের আগে কারোর সাথে সম্পর্ক থাকাটা যেন খুবই স্বাভাবিক একটি বিষয়। তবে সঠিক মানুষকে জীবনে পেলে, তার মূল্যায়ন করা উচিত দুই পক্ষের ই। নতুন কাউকে হুট করে তো নিজের জীবনের সাথে জড়িয়ে নেয়াটা অনেকের জন্যই মুশকিলের। তবে যথেষ্ট সময় নিয়ে ধীরে ধীরে নিজেদের মাঝে বোঝাপড়া করে নিলে, সেটিই উত্তম।

ব্যাক্তিগত রেটিংঃ ৮/১০

ইউটিউব লিংক :

এতক্ষণ সময় নিয়ে আমার পোষ্টটি পড়ার জন্য আপনাকে
🌼 ধন্যবাদ 🌼

VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR
@rme as your proxy
witness_vote.png

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20211205_182705.jpg

আমি- তিথী রানী বকসী, স্টিমিট আইডি @tithyrani। জাতীয়তাঃ বাংলাদেশী। পেশায় একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার। বিবাহিতা এবং বর্তমানে রাজধানী ঢাকায় বসবাস করছি।২০২৩ সালের জুন মাসের ১৯ তারিখে স্টিমিটে জয়েন করেছি।
ভ্রমণ করা, বাগান করা, গান শোনা, বই পড়া, কবিতাবৃত্তি করা আমার শখ। পাশাপাশি প্রতিদিন চেষ্টা করি নতুন নতুন কিছু না কিছু শিখতে, ভাবতে। যেখানেই কোন কিছু শেখার সুযোগ পাই, আমি সে সুযোগ লুফে নিতে চাই৷ সর্বদা চেষ্টা থাকে নিজেকে ধাপে ধাপে উন্নত করার।



Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

এই নাটকের অনেকগুলো ছোট ছোট ক্লিপ ভিডিও দেখেছি, তবে নাটকটি এখনো আমার দেখা হয়নি, যতটুকু বুঝতে পারলাম ছেলেটা খানিকটা বেপরোয়া ছিল, তবে আস্তে আস্তে ভালোবাসা তৈরি হয়। ফারহানের অভিনয় চমৎকার নতুন করে সাদিয়া আয়মান তিনিও বেশ ভালো অভিনয় করছেন।

 5 months ago 

ভালো রকমের ছ্যাকা খেয়েছিল তো, তাই শুরুতে এনগেজমেন্ট কম ছিল। 😂😂

Posted using SteemPro Mobile

 5 months ago 

নাটক দেখতে আমি অনেক পছন্দ করি। আর সাদিয়া আয়মানের নাটক হলে তো আর কোন কথাই নেই৷ তার নাটক আমি সবসময়ই দেখার চেষ্টা করি এবং তার সবগুলো নাটক আমি দেখে নিয়েছি৷ তবে এই নাটকটি আমি দেখে নিতে পারিনি৷ তবে এই নাটকের রিভিউ এর মাধ্যমে আপনি এই নাটক সম্পর্কে সকল ধারনাগুলো দিয়েছেন৷ তা দেখে এই নাটকটি দেখার প্রতি আগ্রহ অনেকটাই বৃদ্ধি পেয়ে গেলে এবং অবশ্যই চেষ্টা করব এই নাটকটি সময় করে দেখে নেওয়ার। অসংখ্য ধন্যবাদ৷

 5 months ago 

আপনি তো দেখছি সাদিয়া আয়মানের বেশ বড় রকমের ফ্যান। যেহেতু আপনি সাদিয়া আয়মান এর সকল নাটক দেখেন, এ নাটকটি ও দেখতে পারেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

অনেক সুন্দর একটি নাটকের রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে এ ধরনের নাটক গুলো দেখতে সত্যি খুবই ভালো লাগে আমার। নাটকের রিভিউ পড়ে মনে হচ্ছে অভিনয়গুলো খুবই চমৎকার ছিল। আগামীতে সময় পেলে অবশ্যই নাটকটি দেখে নিবো।

Posted using SteemPro Mobile

 5 months ago 

অভিনয় সকলের ই বেশ ভালই ছিল। ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমার হয়ে থেকো এই নাটকটার শর্ট ভিডিও দেখেছি কয়েকটা। তখন থেকে এই নাটকটার নাম জেনে নিয়েছিলাম, কারণ আমার কাছে নাটকটা খুব ভালো লেগেছিল শর্ট ভিডিওতে দেখে। কিন্তু দেখব দেখব বলে সময়ের কারণে আর দেখা হয়ে ওঠেনি এই নাটকটা। আপনি আজকে অনেক সুন্দর করে নাটকটার রিভিউ লিখেছেন দেখে ভালো লাগলো। তবুও কিন্তু আমি চেষ্টা করব সময় পেলে এই নাটক দেখে নেওয়ার। ধন্যবাদ সুন্দর করে এই নাটকটার রিভিউ শেয়ার করার জন্য।

 5 months ago 

সময় হলে দেখে নিয়েন আপু। এটি এমন একটি নাটক যেটি পরিবারসহই দেখা যায়।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপু আপনি খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। আপনার এই রিভিউ পড়ে অনেক ভালো লেগেছে। গতসপ্তাহে আমিও এই নাটক রিভিউ দিয়েছিলাম। আমার কাছে এই নাটক অনেক ভালো লেগেছে।আপনি সম্পূর্ণ নাটক খুব সুন্দর ভাবে গুছিয়ে লিখেছেন। ধন্যবাদ এত সুন্দর নাটক রিভিউ দেওয়ার জন্য।

 5 months ago 

বেশ কয়েকজনের রিভিউ পোস্ট পড়েই দেখার ইচ্ছা হয়েছিল নাটকটি। এমন সুন্দর কাহিনীর নাটকগুলি দেখতে বেশ ভালো লাগে। আপনাকে ধন্যবাদ আপনার মতামত প্রকাশ করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 56948.01
ETH 3056.88
USDT 1.00
SBD 2.40