"ভ্যারিফাইড মেম্বার" ট্যাগ লাভের অনুভূতি

in আমার বাংলা ব্লগlast year
হ্যাল্লো আমার বাংলা ব্লগবাসী। আশা করছি আপনারা সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও মহান সৃষ্টিকর্তার আশির্বাদে ভালো আছি। আমি @tithyrani আপনাদের সাথে আজ প্রিয় "আমার বাংলা ব্লগ" কমিউনিটির 'ভ্যারিফাইড- মেম্বার' ট্যাগ লাভের অনুভূতি শেয়ার করতে হাজির হয়েছি।


অফিশিয়ালভাবে ২০২৩ সালের জুন মাসের ১৯ তারিখে স্টিমিটে জয়েন করেছি আমি। তবে আমার বাংলা ব্লগ এর সাথে পরিচয় আমার আরো এক বছর আগে থেকেই। ২০২২ সালের জুলাই মাসে আমার জ্যাঠাতো দিদি, আপনাদের সকলের প্রিয় @bristychaki যখন আমার বাংলা ব্লগ এর ভ্যারিফাইড মেম্বার হওয়ার জন্য পরীক্ষা দিচ্ছে, তখনই দিদিভাই এর মাধ্যমেই আমি এই কমিউনিটির সম্পর্কে জানি। এরপরে দিদিভাই একজন ভ্যারিফাইড মেম্বার হন। আমাকে আমার বাংলা ব্লগ এর ফেসবুক গ্রুপে ইনভাইট করে এবং আমি জয়েন হই। এরপর থেকে দিদিভাই যে সব পোষ্টের লিংক শেয়ার করতো, সেগুলো পড়তাম। ধীরে ধীরে বাকিদের পোস্টগুলিও পড়া শুরু করি। তখন থেকেই বেশ ভালোই লাগতো।একদিন দেখলাম আমার বৌদিও গ্রুপে তার পরিচিতমূলক পোস্ট শেয়ার করেছে। ঠিক সেই মুহূর্তেই আমার মনে হলো, আমিও কেন জয়েন হচ্ছি না? ভেবে দিদিভাই কে কল দিলাম এবং আমার আগ্রহের কথা শেয়ার করলাম। দিদিভাই তো শুনে খুবই খুশী হলো এবং ভীষণ উৎসাহ দিলো। এরপর অবশেষে একদিন আমিও স্টিমিট আইডি খুলে আমার পরিচিতমূলক পোষ্ট দিলাম। সেই থেকেই শুরু....

একে একে প্রথম থেকে চতুর্থ ধাপের ক্লাস করে পরীক্ষার মাধ্যমে ভালোভাবেই উত্তীর্ণ হলাম। আমি এর জন্য অবশ্যই আমাদের লেকচারারগণ দের ধন্যবাদ জানাতে চাই। তারা সকলেই নিজ নিজ লেভেলের শিক্ষার্থীদের প্রতি যথেষ্ট যত্নশীল ছিলেন।যাই হোক, আমি লেবেল ফোর এর ট্যাগ পেলাম ১৮ তারিখ রাতে। তারপর অপেক্ষা ছিলো লেবেল ৫ এর ভাইভার জন্য। বলতে গেলে অপেক্ষার করার সময়টাও পাই নি। মানে, ঠিক দুই দিন পরেই, অর্থাৎ ২১ তারিখ রাতেই আমাদের লেবেল ফাইভ এর ভাইভা অনুষ্ঠিত হয়। যেহেতু এবারে আমরা একসাথে প্রায় ১৪ জন শিক্ষার্থী লেবেল ফাইভ এর ভাইভা দেয়ার জন্য ছিলাম, রাত প্রায় সাড়ে বারোটা পর্যন্ত আমাদের ভাইভা চলে। আমি ভেবেছিলাম বাকি সব লেবেলের মতো পরীক্ষার পরপর ই হয়তো জানিয়ে দেয়া হবে। কিন্তু সেরকমটা হয় নি। অফিশিয়াল রেজাল্ট জানানো হলো ডিসকর্ডে এনাউন্সমেন্ট এর মাধ্যমে ২২ তারিখ রাতে ৮ টার দিকে। এবং তারপরদিন, ঘুম থেকে উঠে, নোটিফিকেশন চেক করতে গিয়ে দেখি যে রুপোক ভাই ট্যাগ লেবেল চেঞ্জ করে " ভারিফাইড মেম্বার" ট্যাগ দিয়ে দিয়েছেন 😍। নিজের নামটি তখন দেখে কী যে খুশী লাগছিলো, বলে বোঝাতে পারবো না আমি। আমার অনুভূতি প্রকাশ করতে গিয়ে আবারো টের পেলাম যে কিছু অনুভূতি আসলেই ভাষায় প্রকাশ করা যায় না।


আমার বাংলা ব্লগ এ কাজ করতে চাওয়া মূলত আনন্দের জন্যই। এই কমিউনিটি এবং হ্যাংআউট, এসব নিয়ে @bristychaki দিদিভাই এর থেকে শুনতে শুনতে ভাবতাম এমনও হয় নাকি! যেখানে ফেসবুক বা ইন্সটাগ্রাম এ এখন নেগেটিভিটির ছড়াছড়ি, সেখানে কিছু মানুষ এমন প্লাটফর্ম এ কাজ করে যাচ্ছে যেখানে শুধুই পজিটিভিটি আর ভালোবাসা, অনুপ্রেরণা। এমনকি দিদিভাই এর হাজবেন্ড, বিপ্লবদা ও আমার জয়েন করার আগ্রহ শোনার পর থেকে বেশ অনুপ্রেরণা দিয়েছেন। উনিও এনশিওর করেছেন যে এমন পজেটিভ পরিবেশে আনন্দের সাথে কাজ করে অর্থ উপার্জনের সুযোগ পেলে কেন কাজ করবো না!!


গতকালকের হ্যাং আউটে আমাদের উদ্দেশ্যে প্রতিষ্ঠাতা দাদা কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়েছেন। আমি আশা করবো সেসকল পরামর্শ মেনেই দীর্ঘমেয়াদে আপনাদের সাথে কাজ করে যেতে পারবো।এই দুই মাসের মধ্যেই আমার একটি লেখা abb featured এ স্থান পেয়েছে, আমি একটি প্রতিযোগিতায় ৪র্থ স্থান অধিকার করেছি- এসব অর্জন আমার জন্য ভীষণ অনুপ্রেরণার। আমি অনুপ্রাণিত এবং আনন্দিত 😍😍। ইতিমধ্যে আপনাদের যে ভালোবাসা পেয়েছি, আশা করি সামনেও আপনারা সকলে এভাবেই পাশে থাকবেন। সকলের কাছে দোয়ার দরখাস্ত রইলো....... সকলে ভালো থাকবেন, সুস্থ থাকবেন, সেই শুভকামনা করে আজকের লেখা এখানেই শেষ করছি।

এতক্ষণ সময় নিয়ে আমার পোষ্টটি পড়ার জন্য আপনাকে
🌼 ধন্যবাদ 🌼

VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR
@rme as your proxy
witness_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

আমার বাংলা ব্লগ এমন একটি জায়গা যে এর কাজ পর্যবেক্ষণ করলে এখানে না এসে থাকা যায় না। তাইতো আপনিও বেশ কিছুদিন পর্যবেক্ষণ করে এখানে ঠিকই চলে এসেছেন। তাছাড়া এত দীর্ঘদিন ক্লাস করে ভেরিফাইড ট্যাগ পাওয়াটা আসলেই অনেক আনন্দের বিষয়। আপনাকে ভেরিফাইড মেম্বার হওয়ার জন্য অভিনন্দন আপু। ভালো লাগলো আপনার অনুভূতি পড়ে।

 last year 

ঠিক তেমনটাই হয়েছে আমার ক্ষেত্রেও তানিয়া আপু। আগে যাদের যাদের পোস্ট দেখতাম ফেসবুক গ্রুপে, দেখতাম সবাই আনন্দের সাথে নিজেদের কথা বার্তা, চিন্তা ভাবনা বা ফটোগ্রাফি গুলো শেয়ার করছেন। সবার মধ্যে এই পজেটিভ ভাইব দেখেই এই প্লাটফর্মে কাজ করার আগ্রহ পেয়েছি।

Posted using SteemPro Mobile

 last year 

লেভেল ফোর পর্যন্ত ক্লাস পরীক্ষা দেওয়ার পর যখন কাঙ্ক্ষিত ভেরিফাইড ট্যাগ টা পাওয়া যায় তখন কি যে আনন্দ লাগে তা বলে বঝানোর মতো না।আমিও এরকম অনুভূতি অর্জন করে নিজেকে ধন্য মনে করি।তোমার মতো একজন মেধাবী মানুষ কে এই কমিউনিটিতে যুক্ত করতে পেরে আমিও অনেক আনন্দিত।আশাকরি তুমি তোমার সকল সৃজনশীলতা গুলো দিয়ে এই কমিউনিটির সকল নিয়মকানুন মেনেই অনেক দূর পর্যন্ত এগিয়ে যাবে।অনেক অনেক শুভকামনা রইলো মনা।♥️♥️

 last year 

তোমার মাধ্যমেই এই প্ল্যাটফর্ম খুঁজে পাওয়া, তাই তোমাকে স্পেশাল ধন্যবাদ দিদিভাই। এই দুই মাসের মধ্যেই অনেক অনেক আনন্দ, ভালোলাগা, সাফল্য লাভ করতে পেরেছি। যেন নিজেকে নতুনভাবে আবিষ্কার করছি। যেটা তুমি না থাকলে সম্ভব হতো না। ভালোবাসা নিও... 😍😍❤️❤️

Posted using SteemPro Mobile

 last year 

আপু এত সুন্দর একটি কমিউনিটিতে কাজ করার সুযোগ পাওয়ার জন্য আপনাকে অনেক অনেক শুভ কামনা। আপনি কিন্তু অনেক চমৎকার করে আমাদের মাঝে আপনার সকল অনুভূতি গুলো প্রকাশ করেছেন। আশা করবো আপনি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনেই কাজ করবোন। শুভ কামনা রইল আপনার প্রতি।

 last year 

আপনার শুভকামনার জন্য ধন্যবাদ মাকসুদা আপু। আশা করি সকল রুলস রেগুলেশন মেনে দীর্ঘমেয়াদে আপনাদের সকলের সাথে কাজ করতে পারবো। এবং সামনের জার্নিতেও আপনাদের এভাবেই পাশে পাবো।

Posted using SteemPro Mobile

 last year 

আসলে আমার বাংলা ব্লগ এমন একটা কমিউনিটি যেখানে কাজ করতে হলে কিছুদিন পাঁচটা লেভেল অতিক্রম করে এসে কমিউনিটির রুলস রেগুলেশন মেনে কাজ করতে হয়। আপনি ভেরিফাইড মেম্বার ট্যাগ করেছেন জেনে বেশ ভালো লাগলো। রূপক ভাই আপনাকে ভেরিফাইড ট্যাগ দিয়েছে সেটাও। সামনের দিকে এগিয়ে আসুন আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনার শুভকামনার জন্য অসংখ্য ধন্যবাদ কিবরিয়া ভাই। আশা করছি আপনাদের দেখে উৎসাহিত হয়ে আপনাদের মতোন ই সফল এবং এক্টিভ ব্লগার হতে পারবো কোন না কোন দিন... প্রার্থনা করবেন।

Posted using SteemPro Mobile

 last year 

আমার বাংলা ব্লগ কমিউনিটি এমন একটি কমিউনিটি এখানে কাজ করে অনেক আনন্দ পাওয়া যায়। আনন্দের সাথে কাজ করতে খুব ভালো লাগে। নিজের সব ভালো মন্দ এখানে সবার সাথে শেয়ার করা যায়। আপনার স্টিমিট প্ল্যাটফর্মে আসার জার্নি টা খুবই চমৎকার ছিল। অবশেষে অনেক কষ্টের বিনিময়ে আপনি ভেরিফাইড মেম্বার হলেন। আশা করি আপনি খুব ভালোভাবে এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

হ্যা আপু, আনন্দ যে পাওয়া যায়, এটাতে প্রত্যেকেই একমত হবেন। সবাই নির্দ্বীধায় নিজেদের চিন্তা ভাবনা, মতামত বা সৃজনশীলতার প্রকাশ করতে পারে এই প্লাটফর্মে। এমন কমিউনিটি তে একজন ভ্যারিফাইড মেম্বার হতে পেরে আমি খুবই আনন্দিত

Posted using SteemPro Mobile

 last year 

অভিনন্দন আপনাকে আপনার অনুভূতি গুলো পড়ে ভীষণ ভালো লাগলো। আপনার স্টিমিট জার্নি শুভ হোক এই কামনাই করি। লেগে থাকুন ভালো কিছু করতে পারবেন ইনশাআল্লাহ।

 last year 

অসংখ্য ধন্যবাদ লিমন ভাই, আপনার উৎসাহমূলক শুভকামনার জন্য। আমার জন্য প্রে করবেন ভাইয়া। এবং ভবিষ্যতেও এভাবে পাশে থাকবেন আশা করছি।

Posted using SteemPro Mobile

 last year 

এই অনুভূতি কখনো ভোলার নয়৷ আমাদের ব্যাচে ভেরিফাইড ট্যাগ দিতে কয়েকদিন দেরি হয়েছিল,কিন্তু আমার তর সইছিল না।বারবার নোটিফিকেশন চেক করতাম,কখন ভেরিফাইড ট্যাগ দেওয়া হবে।যাই হোক অভিনন্দন। আপনার জন্য অনেক শুভ কামনা রইল,আপনি যে একজন দারুন ব্লগার হয়ে উঠবেন তা নিয়ে কোন সন্দেহ নেই৷ এভাবেই ভাল কাজ গুলো চালিয়ে যান।

 last year 

আমিও সকালে ঘুম থেকে উঠে মোবাইলটা হাতে নিয়েই সোজা এখানে নোটিফিকেশন চেক করে দেখেছি যে ট্যাগ দিয়ে দিয়েছে। আহা কি আনন্দ আকাশে বাতাসে ফীল হচ্ছিলো। 😂😂

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58551.09
ETH 2617.32
USDT 1.00
SBD 2.44