স্টার সিনেপ্লেক্সে দেখে আসলাম শাহরুখ খান এর "জাওয়ান"

in আমার বাংলা ব্লগ11 months ago

হ্যাল্লো বন্ধুরা

প্রিয় আমার বাংলা ব্লগবাসী- সবাইকে আমার নমষ্কার/আদাব। আশা করছি আপনারা সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও মহান সৃষ্টিকর্তার আশির্বাদে ভালো আছি। আজ আপনাদের সাথে আবারো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজ আপনাদের সাথে শেয়ার করবো স্টার সিনেপ্লেক্সে শাহ রুখ খান অভিনীত নতুন মুভি " জাওয়ান" দেখার অনুভূতি। আশা করি পোস্ট টি আপনাদের ভালো লাগবে......


খুব সম্ভবত মঙ্গলবার রাতে, আমি এগারোটার দিকেই ঘুমিয়ে গেছি। হুট করে মনে হলো আমার হাসবেন্ড আমাকে বলতিসে, "জাওয়ান মুভি দেখতে যাবো, শুক্রবার। টিকিট কাটলাম। " আমি তো ঘুমই। আর ঘুমাইলে আমার দুনিয়ার কোন কিছুই মনে থাকে না। পরের দিন অফিসে গিয়ে আমার আবছা আবছা মনে পড়লো এমন কিছু, কিন্তু সেটা স্বপ্ন দেখেছি নাকি সত্যি ঘটনা সেটা আর কিছুতেই শিওর হতে পারছিলাম না 😂😂। পরে তক্ষুণি আমার হাসবেন্ড কে কল দিয়ে জিজ্ঞেস করলাম যে সে সত্যি সত্যি টিকিট করেছে নাকি আমি ঘুমের ঘোরে স্বপ্ন দেখেছি। সে আর অবস্থা বুঝে প্রথমে বলতিসে, "কই না তো, এমন কিছু তো বলি নি।" আমি বললাম, তাহলে আর কি, স্বপ্নই দেখছি যে "জাওয়ান" মুভির টিকিট পেয়েছো এই শুক্রবারে। পরে হাসতে হাসতে সে কনফার্ম করলো যে স্বপ্ন দেখি নি, আসলেই টিকিট কেটেছে এবং শুক্রবার সকালের শো তে আমরা "জাওয়ান" দেখবো..... তখন পারি না তো অফিসের মধ্যেই একটা লাফ দেই এমন অবস্থা খুশিতে।
অন্যান্য শুক্রবার সকালে একটু দেরি করেই ঘুম থেকে ওঠা হয়। কিন্তু এই শুক্রবার এক্সাইটমেন্ট এ সক্কাল সক্কাল ঘুম ভেঙে যায়। সকালের নাস্তা করে, গোসল করে, রেডি হয়ে দশটার দিকে বের হয়ে পড়ি মহাখালী এস কে এস টাওয়ারের সিনেপ্লেক্সের উদ্দেশ্যে। একটা সি এন জি নিয়ে ১৫ মিনিটের মধ্যে চলেও আসি। যেহেতু শুক্রবার সকাল, তাই বেশিক্ষণ সময় লাগে নি। আমাদের শো টাইম ছিলো সকাল ১১ টায়। যেহেতু টিকিট অনলাইন থেকে কাটা ছিলো, তাই প্রথমেই গিয়ে কাউন্টার থেকে টিকিট কপি কালেক্ট করে ফেলি। তখনো অবশ্য ভীড় ছিলোই না, একদম ফাঁকাই বলা চলে। তাই টিকিট কালেক্ট করতেও বেগ পেতে হয় নি। টিকিট কালেক্ট করা শেষে দেখি বাজে কেবল দশটা পচিঁশ। তারপর অপেক্ষা....... কারণ হল ওপেন হবে দশটা চল্লিশ এ।


ভাবলাম যেহেতু কিছুক্ষণ সময় আছে, আশেপাশের শো রুমগুলোয় একটু ঢুঁ মেরে দেখি কেমন কালেকশন এখানে, যেহেতু সামনেই পুজো... কিন্তু আসলে মন তো পরে আছে অন্য দিকে, যা দেখি কিছুই ভালো লাগে না। একটা দোকান ঘুরেই বললাম চলো হলের গেইটের ওখানেই যাই। গিয়ে দেখি ১০ মিনিটের মধ্যেই পরিস্থিতি বদলে মানুষে মানুষে ভরে গিয়েছে!! দেখেই কেমন একটা উৎসব উৎসব পরিবেশ মনে হচ্ছিলো। সবাই যেন অধীর আগ্রহে অপেক্ষা করছে।


আজ এ পর্যন্তই থাকলো। খুব শীঘ্রই আবারও হাজির হবো পরের কথাগুলো নিয়ে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

এতক্ষণ সময় নিয়ে আমার পোষ্টটি পড়ার জন্য আপনাকে
🌼 ধন্যবাদ 🌼

VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR
@rme as your proxy
witness_vote.png

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20211205_182705.jpg

আমি- তিথী রানী বকসী, স্টিমিট আইডি @tithyrani। জাতীয়তাঃ বাংলাদেশী। পেশায় একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার। বিবাহিতা এবং বর্তমানে রাজধানী ঢাকায় বসবাস করছি।২০২৩ সালের জুন মাসের ১৯ তারিখে স্টিমিটে জয়েন করেছি।
ভ্রমণ করা, বাগান করা, গান শোনা, বই পড়া, কবিতাবৃত্তি করা আমার শখ। পাশাপাশি প্রতিদিন চেষ্টা করি নতুন নতুন কিছু না কিছু শিখতে, ভাবতে। যেখানেই কোন কিছু শেখার সুযোগ পাই, আমি সে সুযোগ লুফে নিতে চাই৷ সর্বদা চেষ্টা থাকে নিজেকে ধাপে ধাপে উন্নত করার।



Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

হা হা আপু খুশিতে আপনার অবস্থা দেখছি অন‍্যরকম হয়ে গিয়েছিল। সত্যি বলতে এইরকম একটা সারপ্রাইজ পেলে একটু লাফ দিয়ে উঠাই স্বাভাবিক। ভারত বাংলাদেশ জুড়ে জাওয়ান যেন ঝড় তুলেছে। কিং খান আবার কিং এর মতোই ব‍্যাক করেছে হা হা। সবমিলিয়ে সিনেপ্লেক্সে মুভি দেখতে যাওয়ার আপনার অনূভুতি টা দারুণ ছিল। আমার তো মুভি টা দেখতে যাওয়া হচ্ছেই না। সময় বের করতে পারছি না হা হা।।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আসলেই ইমোন ভাইয়া! আমি সত্যিই নাকি স্বপ্ন দেখেছি সেটা নিয়ে বেশ কনফিউজড ছিলাম! সময় পেলে দেখে আস্তে পারেন এই মুভিটা। দারুণ উপোভোগ্য ছিলো।

Posted using SteemPro Mobile

 11 months ago 

জাওয়ান মুভিটা সত্যি বেশ অসাধারণ। আসলে শাহরুখ খানের প্রত্যেকটি ছবি আমি দেখে থাকি। আপনি স্টার সিনেপ্লেক্সে গিয়ে জাওয়ান মুভি দেখেছেন শুনে খুব ভালো লাগলো। স্টার সিনেপ্লেক্সে গিয়ে ছবি দেখার আনন্দটাই অন্যরকম। জাওয়ান মুভি দেখার এত চমৎকার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 11 months ago 

আপনিও দেখেছেন আজিম ভাই? এই মুভিটা অবশ্যই সিনেমা হলে বেশ কয়বার দেখার মতোন মুভি...

Posted using SteemPro Mobile

 11 months ago 

মুভি দেখার জন্য সপ্ন সপ্ন অনুভুতি টা বেশ ভালো ছিলো।তোমার পোস্ট পড়ে বুঝলাম জেগে জেগে সপ্ন দেখা হয়েছিলো,তবে মুভিটি দেখার পর তোমার জেগে জেগে সপ্ন দেখাটা সার্থক হয়েছে। মুভির গল্প শোনার অপেক্ষায় রইলাম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59887.64
ETH 2670.13
USDT 1.00
SBD 2.47