ছোট্ট নিসা মনির এই প্রথম ঈদের শপিং ও উপহার।।

in আমার বাংলা ব্লগ3 months ago

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

হ্যালো বন্ধুরা,
আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়েছি। আমার আজকের ব্লগের বিষয় হচ্ছে আমার ছোট সোনা মনি নিসার এই প্রথম ঈদের শপিং ও উপহার নিয়ে। সে আমাদের একমাত্র রাজকন্যা। তার যে কোন বিষয় নিয়ে আমরা অনেক এক্সাইটেড থাকি। এই ঈদের বাবুর জন্য যে শপিং গুলো করালাম এই বিষয়টা আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। এই পোস্টটি আগে শেয়ার করার উচিত ছিল, কিন্তুু বিভিন্ন ঝামেলার কারণে করতে পারিনি। যাই হোক এখন আপনাদের মাঝে ধীরে ধীরে আমার মেয়ের ঈদ শপিং ও উপহারের বর্ণনা আপনাদের মাঝে শেয়ার করি।

photo_5_2024-04-13_22-18-13.jpg

Device- Redmi not-8
Date-11-04.2024

আপনারা সবাই জানেন যে, আমার একটি মেয়ে সন্তান আছে। আমার মেয়ের বয়স ২ মাস ১৮ দিন। সে কত ছোট,অথচ তার কাপড়ের কোন অভাব নেই। এই বছর আমার মেয়ে নিসা প্রথম ঈদ উদযাপন করেছে। আমার মেয়ের জন্য অনেক কিছুই এই ঈদে কেনাকাটা হয়েছে। তবে আমরা যা কিছু কেনাকাটা করেছি তার চেয়েও বেশি উপহার পেয়েছে। উপরে যে ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করেছি। সবগুলোই উপহার আর দুইটি জামা এখানে ওর আব্বু কিনে দিয়েছে। এখানে আমার মেয়ের খালামনি, মামা, বাবা, নানু, ও দাদু মনির দেওয়া উপহারের পোশাক রয়েছে। কোনটা ছেড়ে কোনটা পড়াবো সেটা বুঝতে পারছি না। একটা পড়িয়ে ছবি তুলে আবার আরেকটা পড়াই। এভাই সব গুলো জামা তাকে পড়িয়েছিলাম। আমার প্রথম সন্তান তাই আদরটা একটু বেশিই পাচ্ছে। আর আমিও শুধু তাকে নিয়ে সারাদিন ব্যস্ত থাকি। তার কখন কি লাগবে,কখন কি পোষাক পড়বে,কখন কি খাবে সেটা নিয়েই দিন রাত অতিক্রম করি।

উপরে নানু দাদু মামা খালামনিরা যে কাপড় গুলো ছিল। এগুলো আবার ঢাকা আনার সময় বাসের মধ্যে হারিয়ে গিয়েছিল। কিন্তু আল্লাহ তাআলার রহমতে আমার মেয়ের ভাগ্যের কারণে হয়তো সেই কাপড়গুলো আমরা আবার ফিরেপেয়েছি। আমার হাজব্যান্ড বাস কাউন্টার ম্যানজারের সাথে সারাদিন যোগাযোগ করে পরের দিন সকালে জানতে পারি ব্যাগটি পাওয়া গেছে। তারপর পরের দিন রাত্রে সে বাসে করে আবার আমাদের নিকট ফেরত দেওয়া হয়েছে। সেখানে শুধু যে আমার নিসার মনির কাপড় ছিল তা নয়। আমার হাজবেন্ডের নতুন শার্ট গেঞ্জি,আমার বোনের নতুন জামা কাপড়, ভাগিনার জামা, ভাগ্নির নতুন জামা ও আমার মেয়ের নতুন জামা ছিল। মূলত পুরো নতুন জামার ব্যাগটি ঐদিন হারিয়ে গিয়েছিলো। যাইহোক পরবর্তীতে আমরা আমাদের এই কাপড়ের ব্যাগটি খুঁজে পাই।

photo_2_2024-04-13_22-18-13.jpg

photo_6_2024-04-13_22-18-13.jpg

Device- Redmi not-8
Date-11-04.2024

এই গুলো নিসার আব্বু কিনে দিয়েছে। নিসার আবু গত মাসের ২৬ তারিখই বাবুর মার্কেট করে ফেলছে। আগেই আগেই মাকের্টে চলে গেছিলাম। নিসার আব্বু বলে যদি আগে আগে না যায়, তাহলে নতুন মডেলের জামা কাপড় পাওয়া যাবে না। তবে এখানে লক্ষনীয় বিষয় হলো বাবর জামা কাপড় কেনার মধ্যে স্টিম বিক্রির টাকাও ছিল। এখানে আমাদের কমিউনিটি ও দাদার অনেক বড় অবদান রয়েছে। তাছাড়া ঐদিন আমিও নতুন জামা কাপড় কিনেছিলাম। নিসার আরো অনেক আইটেম কেনা হয়েছিল। পাউডার,লোশন,তেল,পেম্পাস সহ আরো অনেক কিছু। আমাদের প্রথম বাবু হিসাবে আমরা কোন কিছু কমতি রাখি নাই। যখন যেটা দরকার সেটাই আমরা করতেছি। সবার কাছে আমাাদের বাবুর জন্য দোয়া চাই। এই ঈদে নিসার আব্বু কিছু জরুরী কাজ আর নিসার শরীর স্বাস্থের দিকে তাকিয়ে গ্রামে যায়নি। যদি আসা যাওয়ার পথে গরমে আর দুইতিন জায়গার পানিতে নিসার ক্ষতি হয়,সে জন্য আমাদের এই ঈদটি ঢাকাতেই করেছি। মোটামুটি আমরা খুবই সুন্দর ভাবেই পবিত্র ঈদুল ফিতর পালন করেছি।

আজ এই পর্যন্তই বন্ধুরা। কালকে আবার নতুন একটি ব্লক নিয়ে আপনাদের মাঝে হাজির হবো ইনশাল্লাহ। সবাই আমার বাবুর জন্য দোয়া করবেন। সবার জন্য দোয়া রইল আল্লাহ হাফেজ।

2gsjgna1uruv8X2R8t7XDv5HGXyHWCCu4rKmbB5pmEzjYSj1ATxRsaEvyH89EyziiK3D1ksn1tTDvDwLCveqrhctVcDnDqtNbsqFMtuqD1RetzrgjG.png

সবাইকে ধন্যবাদ। আল্লাহ হাফেজ।।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9uuNWjCEgJj5LnknUa3pWA9yop6dT9GDfEUZtz2oDgA9ocMHrCEtkFpngXowo13q8Mn1YvzEMh5bSRg1SNaKSZwbsLwb3YA.png

mCz6aUXpYgcE9hndDxJeFHNCvijWNENnxm5KqcEUM3o1siCoMX3by8iWdE4qYzWA7pZHzh4KthdoHPj2eEciPaXhHTdxhx5dKApkU8hxE3mUrybeUbtQCvbs4JC247APSjksrR6prneL2GBtrunMiz4r5CiYySVGKj1e3nT19qBCX5ekz5F.png

5QqP4NVdsPNcDeePyfoZLTLv8efTACU5P6GADTBgMgfXR7uJx5fN91AE46tFfFA7GwMq22wjUwwY5XDyUBMksyZSJGUEyK1Re6UWVZ1PqVR2ntgu73qAW8iDh6yPt8YVsiJ7enc87gmY874JVVHPQo6hSZvUs47FymTjqs43bSUF1Wvtd8T.jpg

4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzL1as2zt5nA5iP9iEBmXtJKZZD3SHGtdFKZ13Up5EmSAxpDYtwYvvxyhsR48F5wdZ6ZhgEKtW9w1csKVawJHrqc3fgSkcpz8WsTY1MvhswZsey8zNe3vkwTdKjCivA3Z6dpaPre.png

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 3 months ago 

ছোট বাচ্চাদের পোশাক গুলো আমার কাছে খুবই কিউট লাগে বিশেষ করে মেয়ে বাচ্চাদের। ড্রেসগুলো খুবই সুন্দর হয়েছে। ছোট্ট মেয়েটাকে পড়ানোর পর বেশ কিউট লাগবে। ড্রেসগুলো পড়ানোর পর মেয়ের কিছু ছবি আমাদের সাথে শেয়ার করার চেষ্টা করবেন আপু।কেমন লাগছিল দেখতে সেটা দেখার আগ্রহ প্রকাশ করছি। দোয়া রইল আপনার মেয়ের জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

ইনশাল্লাহ আপু মেয়ে একটু বড় হোক আপনাদের সবার সামনে একদিন হঠাৎ নিয়ে আসব। আপনার জন্য দোয়া ও ভালোবাসা রইলো ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

আপু, আজ জনি ভাইয়ের কাছ থেকে আপনার মেয়ের নামটি জানতে পারলাম। নিশা, খুব সুন্দর নাম রেখেছেন আপনার মেয়ের জন্য। নিশা মামুনির জন্য অনেক অনেক ভালোবাসা রইলো। যাইহোক আপু, ছোট সোনা মনিদের ক্ষেত্রে এরকমই হয়, ঈদ আসলে ঈদে উপহার অনেক পেয়ে যায়। আমার ছেলে ও মেয়ের ক্ষেত্রেও তাই হয়েছিল। নিশা মামুনির ড্রেসগুলো সত্যিই খুব সুন্দর হয়েছে। নিশা মামুনির ঈদ শপিং ও উপহার নিয়ে আপনার সুন্দর অনুভূতিটুকু শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 3 months ago 

জি ভাইয়া ওর ভাবা শখ করে নিসা নাম রেখেছে। তাছাড়া আমার মেয়ের আরো অনেক নাম রয়েছে। সুন্দর করে কমেন্টস করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 3 months ago 

তাহলে তো আপু আপনার মেয়ের প্রথম ঈদ। ঠিক আমাদের মত আমার মেয়ের যেমন প্রথম ঈদ হলো। মেয়ের সাথে প্রথম ঈদ উদযাপন করলাম আমরা। আপনিও ঠিক তেমনি বাবুর সাথে ঈদের দিন উদযাপন করেছেন এবং সেই সুন্দর অনুভূতি আমাদের মাঝে ব্যক্ত করেছেন। বাবুর জন্য বেশ অনেক কিছু কেনাকাটা আর বিস্তারিত জেনে খুবই ভালো লাগলো।

 3 months ago 

ভাইয়া আপনিও আপনার মেয়ের সাথে প্রথম ঈদ করলেন তা যেন অনেক ভালো লাগলো। আপনার মেয়ে কেমন আছে তা জানিনা, আশা করি আপনার মেয়েও ভালো আছে আলহামদুলিল্লাহ। আপনার মেয়ের সুস্থতা কামনা করি ও দোয়া করি। আপনার মেয়ে যেন সবসময় ভালো থাকে। ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 3 months ago 

আপনার বাবুর এ বছর প্রথম ঈদ ছিল শুনে অনেক ভালো লেগেছে। ছোট বাচ্চারা কিন্তু এমনিতেই অনেক উপহার পেয়ে থাকে ঈদের সময়। তাদের জামা কাপড়গুলো ছোট ছোট হাওয়ায় অনেক বেশি কিউট এবং সুন্দর লাগে আমার কাছে দেখতে। অনেক জামা কাপড় পেয়েছে দেখছি নিসা মনি। বাচ্চাদের জামা কাপড় অনেক বেশি হয় আর কোনটা রেখে কোনটা পড়া হবে এটা কেউই ভেবে পায় না। ভালোই করেছেন ছবি তুলে আবারো আরেকটা পরিয়ে। অনেক অনেক দোয়া এবং ভালোবাসা রইলো নিসা মনির জন্য।

 3 months ago 

ভাইয়া ছোট বাচ্চাদের জামা এমনিতেই অনেক কিউট হয়ে থাকে। তাছাড়া মেয়েদের জামাগুলো আরো বেশি সুন্দর হয়ে থাকে। আর আমার মেয়ের কোন জামাটা পড়াবো তা ভেবে পাচ্ছিলাম না। তাই প্রত্যেকটা জামাই একটু একটু করে পরিয়ে নিয়েছিলাম। ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 3 months ago 

যেহেতু আপনার মেয়ের এই বছর প্রথম ঈদ উদযাপন হচ্ছে এবং সেই উপলক্ষে আপনারা দেখছি অনেক নতুন নতুন জামা কাপড় কিনে দিয়েছেন তাকে। যদিও অনেক গিফটও পেয়েছেন অনেকের থেকে। তবে ব্যাগ ভর্তি পোশাক বাসে হারিয়ে যাওয়ার ব্যাপারটা আমি মনে হয় পড়েছিলাম কোন একটা ভাইয়ের পোস্টে। যাইহোক, শেষ পর্যন্ত যে ব্যাগটা খুঁজে পাওয়া গিয়েছে, এটাই অনেক বড় ব্যাপার। তাছাড়া পোশাকগুলো কিন্তু বেশ সুন্দর ছিল আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63570.02
ETH 3400.95
USDT 1.00
SBD 2.56