আসন্ন "আমার বাংলা ব্লগ" এর তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে আমার বিশেষ লোগো।।

in আমার বাংলা ব্লগ12 days ago

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ
পরম করুনাময় অসীম দয়ালু মহান সৃষ্টিকর্তার নামে শুরু করিতেছি

হ্যালো আমার প্রিয় বাংলা ব্লগ বাসি,আপনারা সবাই কেমন আছেন। আশা করি সৃষ্টিকর্তার অসীম দয়ায় আপনারা সবাই অনেক ভাল আছেন, সুস্থ আছেন। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আমার বাংলা ব্লগ" এর তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে আমার নিজের তৈরী করা বিশেষ লোগোটি শেয়ার করতে যাচ্ছি। চলুন নিচে বিস্তারিত বর্ণনা করছি।

আমি ২০২০ সালে করোনা কালিন সময়ে স্কুল কলেজ বন্ধ থাকায় এক বছরের একটি কম্পিউটার কোর্সে ভর্তি হয়েছিলাম। সেখানে আমি এমএস ওয়ার্ড ও এক্সলের পাশাপাশি গ্রাফিক্স ডিজাইনও শিখে ছিলাম। তবে শেখার পরে পড়া শোনা ও বিয়ে হয়ে যাওয়ার কারনে তেমন চর্চা করতে পারি নাই। তবে বিয়ের পরে ঢাকায় আসার পরে দেখলাম আমার হাসবেন্ডও গ্রাফিক্স ডিজাইনের কাজ করে। তো তখন আমি আমার হাসবেন্ডের হেল্প নিয়ে তিনির ল্যাপটপ দিয়ে মাঝে মাঝে চর্চা করতাম। গত বছর আমি আমার বাংলা ব্লগে জয়েন হয়েই দ্বিতীয় বর্ষপূর্তির অনুষ্ঠান পায়। গত বছর আমি লেভেল ওয়ানের মেম্বার থাকার কারনে লোগো কনটেস্টে অংশ গ্রহন করতে পারি নাই। তবে এই বছর যখন দাদা আমার বাংলা ব্লগের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে বিশেষ লোগো কনটেস্ট ঘোষনা করলেন, এর পরের দিন থেকেই আমি এই কনটেস্টে অংশ গ্রহন করার জন্য বিশেষ প্রস্তুতি নিতে শুরু করলাম। প্রায় দুই সাপ্তাহ চেষ্টা করার পরে আমি একটি লোগো তৈরী করেছি। সেটাই এখন আপনাদের সাথে শেয়ার করবো।

আমি খাতার মধ্যে আরেকটি লোগো আর্ট করেছিরাম। তবে গত সাপ্তাহে বাড়িতে চলে আসার কারনে সেটি সম্পূর্ণ করতে পারি নাই। তবে প্রথমটা আমি সব কিছু রেডি করে জিমেইলের মাধ্যমে সাথে করে বাড়িতে নিয়ে এসেছিলাম। আজকে সেটা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আমার লোগোটি সম্মানিত দাদা সহ সকল এডমন মডারেটর স্যার ও মেডাম এবং সকল সদস্য ভাই বোনেরা পছন্দ করবেন। আমি আমার লোগোটি আমার বাংলা ব্লগের সকল উদ্দেশ্য এবং কার্যকলাপকে বেস করে তৈরী করেছি।

আমার বাংলা ব্লগ" কমিউনিটির জন্য আমার তৈরীকৃত অফিসিয়াল লোগোর ফাইনাল আউটপুট-

54.png

54-54-54.png

আমার লোগোটি সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে শেয়ার করছি-

আমি নিজ হাতে এডোবি ইলাস্ট্রেটর সিসি গ্রাফিক্স সফটওয়্যার দিয়ে এই লোগোটি তৈরী করেছি। দুই সাপ্তাহ চিন্তা ভাবনা ও চেষ্টা করে এই লোগোটি তৈরী করেছি। লোগোর মধ্যে আমার বাংলা ব্লগ কমিউনিটির উদ্দেশ্য এবং কার্যকলাপের উপর বেশি গুরুত্ব দিয়েছি। যেহেতো আমরা সবাই স্টিমিট প্লার্টফর্মে কাজ করি তাই লোগোটির মাঝখানে অপাসিটি কমিয়ে স্টিমিটের লোগোটিকে ব্যবহার করেছি। আর দাদার শর্ত অনুযায়ী রেসল্যুশন ১০২৪X৭৬৮ তে রেখেছি। অমার সব থেকে বেশি পছন্দের কালার হলো সবুজ। তাই আমি গ্রাডিয়েন্ট করেও সবুজ কালারটি দেওয়ার চেষ্টা করেছি। আমি এখানে ব্যাকগ্রাউন্ড সহ এবং ব্যাকগ্রাউন্ড ছাড়া দুই ভাবে পিএনজি ফর্মেটে লোগোটি শেয়ার করেছি।

উপসংহার:- আমি আশা করি সবাই লোগোটি পছন্দ করবেন। আমি আমার সর্বউচ্চ চেষ্টা ও ভালোবাসা দিয়ে আমাদের প্রাণপ্রিয় কমিউনিটির জন্য লোগোটি তৈরী করার চেষ্টা করেছি। কালারটি ডিপ কালার দিয়েছি। প্রথম দেখাতে চোখের মধ্যে তেমন চমক দিবে না। আমার কাছে লোগোটি খুবই ভালো লেগেছে। আশা করি আপনাদের কাছেও ভালো লাগবে। বন্ধুরা সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।।

VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

সবাইকে অনেক অনেক ধন্যবাদ,আল্লাহ হাফেজ।।

2gsjgna1uruv8X2R8t7XDv5HGXyHWCCu4rKmbB5pmEzjYSfQKFP87GjNCaLdCLKkYFWdxRmYuKurkfDpnYWoUUypXiwgziwKKNP24nNC65i32Am8Fp.png

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

আমার পরিচিতি

আমি মোছাঃ মুসলিমা আক্তার নীলা। স্টিমিট প্লাটফর্মে আমি @titash নামে পরিচিত। আমার জন্মস্থান চট্রাগ্রাম বিভাগের ব্রাহ্মণবাড়িয়া জেলার ভাদুঘর গ্রামে। আমি বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজে অনার্স দ্বিতীয় বর্ষে বাংলা বিভাগ নিয়ে পড়াশোনা করতেছি। আমি বিবাহিত,আমার একটি কন্যা সন্তান আছে। আমি আমার হাসবেন্ডের সাথে ঢাকা বিভাগের অন্তর্গত নারায়নগঞ্জ জেলায় বসবাস করছি। আমি আমার হাসবেন্ডের মাধ্যমে স্টিমিট প্লাটফর্ম সম্পর্কে জানতে পারি। প্লাটফর্মটার বিষয়ে জেনে আমি এখানে কাজ করার আগ্রাহ প্রকাশ করি। তারপর ২০২৩ সালের ফ্রেব্রুয়ারী মাসে আমার বাংলা ব্লগের মাধ্যমে স্টিমিট প্লাটফর্মে যুক্ত হয়। আমি ভ্রমন করতে,মজার মজার রেসিপ করতে,বই পড়তে, নতুন নতুন বিষয় সম্পর্কে জ্ঞান লাভ করতে ও সৃজনশীল জিনিষ তৈরী করতে ভালোবাসি। আমি বাঙ্গালী জাতি হিসাবে ও আমার বাংলা ব্লগের সদস্য হতে পেরে নিজেকে নিয়ে গর্ববোধ করি।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9uuNWjCEgJj5LnknUa3pWA9yop6dT9GDfEUZtz2oDgA9ocMHrCEtkFpngXowo13q8Mn1YvzEMh5bSRg1SNaKSZwbsLwb3YA.png

mCz6aUXpYgcE9hndDxJeFHNCvijWNENnxm5KqcEUM3o1siCoMX3by8iWdE4qYzWA7pZHzh4KthdoHPj2eEciPaXhHTdxhx5dKApkU8hxE3mUrybeUbtQCvbs4JC247APSjksrR6prneL2GBtrunMiz4r5CiYySVGKj1e3nT19qBCX5ekz5F.png

5QqP4NVdsPNcDeePyfoZLTLv8efTACU5P6GADTBgMgfXR7uJx5fN91AE46tFfFA7GwMq22wjUwwY5XDyUBMksyZSJGUEyK1Re6UWVZ1PqVR2ntgu73qAW8iDh6yPt8YVsiJ7enc87gmY874JVVHPQo6hSZvUs47FymTjqs43bSUF1Wvtd8T.jpg

4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzL1as2zt5nA5iP9iEBmXtJKZZD3SHGtdFKZ13Up5EmSAxpDYtwYvvxyhsR48F5wdZ6ZhgEKtW9w1csKVawJHrqc3fgSkcpz8WsTY1MvhswZsey8zNe3vkwTdKjCivA3Z6dpaPre.png

ddddoo.png

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 12 days ago 

করোনা কালীন সময়ে আপনি কম্পিউটার কোর্স করেছিলেন আর অনেক দক্ষতা অর্জন করেছেন শুনে ভালো লাগলো আপু। আপনার তৈরি করা লোগো খুবই সুন্দর হয়েছে। দেখতেও অসাধারণ লাগছে। ধন্যবাদ আপনাকে লোগো প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

 9 days ago 

জি ভাইয়া তাইতো, আমার বাংলা ব্লগের মতো এতো ভালো একটি কমিউনিটিতে যুক্ত হতে পরেছি। ধন্যবাদ আপনাকে।

 12 days ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে আমার বাংলা ব্লগ কমিউনিটির বেশ দারুন একটি লোগো তৈরি করে শেয়ার করেছেন। আপনার তৈরি লোগোটি দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। তবে লোগো তৈরির প্রত্যেকটি স্টেপ যদি আপনি স্ক্রিনশটের মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করতেন তাহলে আরও বেশি ভালো হতো। ধন্যবাদ আপু প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

 9 days ago 

আমার লগোটি আপনার কাছে ভালো লেগেছে যেনে খুশি হলাম। ধন্যবাদ ভাইয়া।

 9 days ago 

খুবই সুন্দর একটি লোগো তৈরি করেছেন আপনি। আপনার কাছ থেকে এরকম সুন্দর একটি লোগো দেখে একেবারে মুগ্ধ হয়ে গেলাম৷ এখানে আপনি এই লোগোটি তৈরি করতে প্রচুর সময় দিয়েছেন এবং অনেক কষ্ট করেছেন যা দেখে বোঝাচ্ছে৷ এর ডিজাইনগুলো একেবারে নিখুঁত হয়েছে৷

 9 days ago 

ভাইয়া আপনার কমেন্ট পরে খুব খুব ভাল লাগলো। সুন্দর কমেন্ট করে পাশে থেকে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64927.71
ETH 3517.54
USDT 1.00
SBD 2.36