লোভনীয় কিছু ফাস্ট ফুডের ফটোগ্রাফি।।

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

হ্যালো বন্ধুরা,
আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি আলহামদুলিল্লাহ। আজকে আমি আপনাদের মাঝে কিছু ফাস্টফুডের ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। আমরা সবাই কম বেশি ফাস্টফুড খেয়ে থাকি। আবার অনেকে স্বাস্থ্য রক্ষার জন্য এগুলো এভোয়েড করে চলি। আমার পরিবারের মধ্যে আমি সবচেয়ে বেশি ফাস্ট কোড পছন্দ করে। সকল প্রকার ফাস্টফুডই আমার পছন্দের খাবার। তবে আমার হাজব্যান্ড সকল প্রকার ফাস্টফুড থেকে নিজেকে এভয়েড করে চলেন। তাই ওনার ডাক্তারের কাছে তেমন যাওয়া হয় না। আমি যে ফাস্টফুড গুলো আপনাদের মাঝে শেয়ার করব সেগুলোর বেশিরভাগ আমাদের ঘরে তৈরি করা। চলুন তাহলে ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করি

আপনারা এই ফটোগ্রাফিটি দেখে অবশ্যই চিনতে পেরেছেন এটি কি। এটি হচ্ছে পাস্তা। আমি নুডুলস এবং পাস্তা খুবই পছন্দ করি।তাই প্রায় এ রেসিপিগুলো তৈরি করা হয়। পাস্তা তৈরি করতে বেশি সময় লাগে না নুডুলসের মতই রান্না করা যায়।

পাথরের মাঝে অন্যতম একটি খাবার হচ্ছে নুডুলস। এই খাবারটি বর্তমানে যেকোনো হোটেল রেস্টুরেন্ট ও রাস্তার পাশের স্ট্রীট ফুড গুলোতেও পাওয়া যায়। আমার বড় ভাইয়া সবচেয়ে বেশি নুডুলস পছন্দ করেন। তাই উনার জন্য যেকোনো সময়ে অর্ডার করলেই নুডুলস রান্না করতে হয়।

ফাস্টফুডের মধ্যে অন্যতম একটি খাবার হচ্ছে এই ফুচকা। ফুচকা আমাদের ঘরের সবারই পছন্দের একটি ফাস্টফুড। এটি পছন্দ করে না এমন মানুষ কমই আছে। আমাদের পরিবারের সবাই এটি খুবই পছন্দ করে তাই আমরা একসাথে ঘরেই তৈরি করে খাওয়া হয়।

এটিও আরেকটি পিঠা জাতীয় ফাস্টফুড। এ পিঠাটার নাম হলো চমচাপিঠা। অনেকেই চমচা পছন্দ করি। চামচা বিভিন্নভাবে তৈরি করা যায়। নারিকেলের পুর দিয়ে, মাংসের পুর দিয়ে, আলুর পুর দিয়ে ইত্যাদি চমচা দিয়ে সমস্যা বানানো হয়। আমাদের বাড়িতে অবশ্য মাংসের পুর দিয়েই বানানো হয়েছে। দোকানের মত চমৎকার সেভ দেওয়া হয়নি বলে এটি পিঠার মত হয়ে গেছে।

ফাস্টফুডের মধ্যে আরেকটি অনন্য নাম হচ্ছে মোগলাই। সম্ভবত মোগলাই সারা বছর গ্রামাঞ্চলে পাওয়া যায় না। শুধু শীত আসলেই সব হোটেল এবং চায়ের দোকানে মোগলাই পাওয়া যায়। আমিও মোগলাই পছন্দ করি।

ফাস্টফুডের আরেকটি নাম হল বার্গার। আমি বার্গার তেমন পছন্দ করি না। তবে প্রচন্ড খিদা লাগলে যখন হোটেল বা রেস্টুরেন্ট কোন আইটেম পছন্দ হয় না তখন বার্গার চয়েস করতে হয়। বিশেষ করে বার্গারের ভেতরে যে একটা ক্রিম দেওয়া হয় ওইটাই আমার পছন্দ না।

বন্ধুরা আজ এই পর্যন্তই। আশা করি আজকে আমার এই ফটোগ্রাফি গুলো আপনাদের অনেক ভালো লাগবে। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আগামীকাল আবার নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হবো। ধন্যবাদ সবাইকে। আল্লাহ হাফেজ।

ফটোগ্রাফির বিবরণ:

2gsjgna1uruv8X2R8t7XDv5HGXyHWCCu4rKmbB5pmEzjYSj1ATxRsaEvyH89EyziiK3D1ksn1tTDvDwLCveqrhctVcDnDqtNbsqFMtuqD1RetzrgjG.png

ডিভাইসমোবাইল
মডেলরেডমি নোট-৮
শিরোনামকিছু ফাস্টফুডের ফটোগ্রাফি ।।
স্থানভাদুঘর,ব্রাহ্মণবাড়িয়া।।
তারিখ29.02.2024
কমিউনিটিআমার বাংলা ব্লগ
ফটোগ্রাফার@titash

সবাইকে ধন্যবাদ। আল্লাহ হাফেজ।।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9uuNWjCEgJj5LnknUa3pWA9yop6dT9GDfEUZtz2oDgA9ocMHrCEtkFpngXowo13q8Mn1YvzEMh5bSRg1SNaKSZwbsLwb3YA.png

mCz6aUXpYgcE9hndDxJeFHNCvijWNENnxm5KqcEUM3o1siCoMX3by8iWdE4qYzWA7pZHzh4KthdoHPj2eEciPaXhHTdxhx5dKApkU8hxE3mUrybeUbtQCvbs4JC247APSjksrR6prneL2GBtrunMiz4r5CiYySVGKj1e3nT19qBCX5ekz5F.png

5QqP4NVdsPNcDeePyfoZLTLv8efTACU5P6GADTBgMgfXR7uJx5fN91AE46tFfFA7GwMq22wjUwwY5XDyUBMksyZSJGUEyK1Re6UWVZ1PqVR2ntgu73qAW8iDh6yPt8YVsiJ7enc87gmY874JVVHPQo6hSZvUs47FymTjqs43bSUF1Wvtd8T.jpg

4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzL1as2zt5nA5iP9iEBmXtJKZZD3SHGtdFKZ13Up5EmSAxpDYtwYvvxyhsR48F5wdZ6ZhgEKtW9w1csKVawJHrqc3fgSkcpz8WsTY1MvhswZsey8zNe3vkwTdKjCivA3Z6dpaPre.png

Posted using SteemPro Mobile

Sort:  
 4 months ago 

আপনি আজকে আমাদের মাঝে লোভনীয় কিছু ফাস্ট ফুডের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার প্রতিটি ফাস্ট ফুডের ফটোগ্রাফী আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনার ফটোগ্রাফী গুলো দেখে আমার জিহবায় জল চলে এসেছে। আপনার তোলা খাবারের ফটোগ্রাফী গুলোর মধ্যে আমার কাছে চমচাপিঠাটি অনেক বেশি ভালো লেগেছে। কেননা চমচাপিঠা আমার অনেক বেশি প্রিয়।

 4 months ago 

ভাইয়া আমার ফটোগ্রাফি গুলোর মধ্যে আপনার কাছে চমচা পিঠা রেসিপিটি ভালো লেগেছে। পিঠা সবারই কহম বেশি পছন্দের একটি ফাস্টফুড।

Posted using SteemPro Mobile

 4 months ago 

এমন লোভনীয় খাবারগুলো যদি একই সাথে চোখের সামনে চলে আসে তাহলে কি কোন ভাবে লোভ সামলানো সম্ভব। আর এই খাবারগুলো সকলেরই অনেক প্রিয় হয়ে থাকে। বিশেষ করে ফুচকা দেখে লোভ সামলাতে পারছি না।

 4 months ago 

খুব সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফির মাধ্যমে আপনি ফার্স্ট ফুডের কিছু ধারনা একসাথে দিয়ে দিলেন৷ যে সকল ফাস্ট ফুডের ফটোগ্রাফি গুলো আপনি এখানে শেয়ার করেছেন সবগুলো ফাস্ট ফুড খাওয়া হয়েছে৷ তবে মাঝেমধ্যেই দুই তিনটি একসাথে খাওয়া হয়ে গেলে একটু খারাপ লাগে৷ আজকে যেভাবে সবগুলো ফাস্ট ফুড একসাথে ফটোগ্রাফির মাধ্যমে দেখে নিলাম তা দেখে অনেকটাই ভালো লাগছে৷ আপনি আপনার ফটোগ্রাফির দক্ষতাকেও খুব ভালোভাবে এখানে ফুটিয়ে তুলেছেন।

 4 months ago 

বাহ আপনি তো দেখতেছি মজার মজার কিছু ফাস্ট ফুডের ফটোগ্রাফি করেছেন। তবে অনেকে আছে এই ধরনের খাবার খেতে বেশি পছন্দ করে। আমার অনেক মানুষ আছে আপনার হাজবেন্ডের মত তারা এই ধরনের খাওয়ার থেকে দূরে থাকে। সত্যি বলতে আপনার ফাস্ট ফুডের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। এবং সবগুলো ফটোগ্রাফি সুন্দর বর্ণনা দিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 4 months ago 

আপনি দেখতেছি খুব সুন্দর করে ফাস্ট ফুডের এর ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লাগলো। তবে ফাস্ট ফুডের এর খাবারগুলো আমার কাছেও খুব ভালো লাগে। আপনার মত এই খাবারগুলো আমি নিজেও পছন্দ করি খেতে। সুন্দর করে ফাস্ট ফুডের ফটোগ্রাফিগুলো আমাদের মাঝে উপস্থাপনা করেছেন।

 4 months ago 

আমিও আপনার মত ফাস্টফুড প্রেমি মানুষ তবে আপনি দেখছি অনেক বেশিই পছন্দ করেন। আমি মনে করি এসব ফাস্টফুড সবসময়ই কম খাওয়া উচিত কারণ এগুলো অস্বাস্থ্যকর পরিবেশে মাঝে মাঝে তৈরি করা হয় যা আমাদের স্বাস্থ্যের জন্য খুবই ক্ষতিকর। যাইহোক মজাদার কিছু ফাস্টফুডের ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58802.33
ETH 3158.99
USDT 1.00
SBD 2.42