আমার শখের বাগানের কিছু ফুলের ফটোগ্রাফি।।

আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই খুব ভালো আছেন। আর আমিও খুব ভালো আছি। আমি পরিচয় পর্বে বলেছিলাম যে আমি বাগান করতে খুব ভালবাসি। আমি ঢাকা আসার আগে কিছু ফুল গাছ কিনেছিলাম। তারপর আমাদের বাড়ির সিড়িতে সেই গাছ গুলো লাগিয়েছিলাম। ফুল গাছ গুলোতে অলরেডি ফুল ছিল। ফুল গাছ গুলো লাগিয়ে আমি অনেক গুলো ফুলের ছবি তুলেছিলাম। আজকে আমি আপনাদের সাথে সেই ফুল গাছের ছবি গুলো শেয়ার করবো। আশা করি আপনাদের কাছে আমার ফুল গাছের ছবি গুলো পছন্দ হবে।

501.jpg

502.jpg

503.jpg

504.jpg

505.jpg

আপনারা দেখতে পাচ্ছেন সিড়িতে লাগানোর পরে ফুল গাছ গুলো কত সুন্দর লাগতেছে। ফুল গাছ গুলো লাগানোর পরে পানি দিয়ে সাথে সাথে আমি ছবি গুলো তুলে ছিলাম। এখানে ক্যালেন্ডুলা আর দায়ানথুজ ফুল রয়েছে।

506.jpg

507.jpg

508.jpg

509.jpg

ফুল গাছ গুলো লাগানোর পরে আমার বাগনি ফুল গুলো ছিড়ে ফেলার জন্য অনেক চেষ্টা করেছে। আমি আর আমার বোন বাগনিকে অনেক কষ্ট করে আটকিয়ে রেখেছি। শীতের পরে যখন গরম আসবে তখন বৃষ্টি হলে ফুল গাছ গুলো সজিব হয়ে উঠবে।

আমি এই ফুল গুলোর ছবি তুলেছি রেডমি নোট-৮ মোবাইল দিয়ে। আমার বাংলা ব্লগে এটি আমার দ্বিতীয় পোষ্ট। আশা করি কোন ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই ভাল থাকবেন। সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।।

সবাইকে ধন্যবাদ @titash

Sort:  
 last year 

আপনার শখের বাগানের ফুলের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। ফুল এমনিতেই সৌন্দর্যের প্রতীক যেগুলো দেখতে খুবই ভালো লাগে। পরিবেশকে আরো সুন্দর করে তোলে আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এই কমিউনিটিতে পোস্ট করার জন্য। তবে এই কমিউনিটিতে সঠিক নিয়ম না মেনে পোস্ট করা কোন ভাবে উচিত নয়। আশা করছি বিষয়টি বুঝতে পেরেছেন ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65791.75
ETH 3465.64
USDT 1.00
SBD 2.68