“মিস ম্যাচ ” নাটক রিভিউ।।

in আমার বাংলা ব্লগ3 months ago

হ্যালো বন্ধুরা

আপনারা সবাই কেমন আছেন, আশা করি সবাই অনেক ভালো আছেন,সুস্থ আছেন। আজকে আবার আমি আপনাদের সাথে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়ে গেছি। আজকে আমি একটি নাটক রিভিউ শেয়ার করবো।

image.png

Screen short form youtube

নাটকের কিছু প্রয়োজনী তথ্য-

নাটকের নামমিস ম্যাচ
চিত্রনাট্য ও পরিচালনাজাকারিয়া শোখিন
অভিনয়েআফরান নিশো, সাবিলা নূর এবং আরও অনেকে
দৈর্ঘ্য৩৬ মিনিট
মুক্তির তারিখ১২ই এপ্রিল-২০২৪
ভাষাবাংলা
ধরনড্রামা
দেশবাংলাদেশ

নাটকের সংক্ষিপ্ত রিভিউ -

জাকারিয়া শোখিন কর্তৃক পরিচালিত ও এসকে শাহেদ আলী প্রযোজিত খুবই রোমান্টিক একটি নাটক হলো হলো মিস ম্যাচ। নাটকটির নামের মধ্যেই নাটকের মূল আলোচ্য বিষয় লুকিয়ে আছে। আপনারা খেয়াল করলে বুঝতে পারবেন, মিস মানে কোন একটি মিস আন্ডাস্টিং হয়েছে। জি হ্যাঁ আপনারা ঠিক ধরেছেন। কপাল ভালো থাকলে ভুল করেও গার্লফ্রেন্ড পাওয়া যায়। এখন তো অনলাইন যুগ,প্রেম ভালোবাসা করা খুবই সহজ তবে সেটা টিকিয়ে রাখা খুবই কঠিন। তবে ভুল থেকে যদি দারুন কিছু হয়,তাহলে ভুলই করাই ভালো। আজকে ভুল করেই রিলেশন হয়েছে।

মিস ম্যাচ, নাটকে অভিনয় করেছে নাটক অভিনয় জগতের আলোচিত ব্যাক্তিত্ব আফরান নিশো ও তার বিপরীতে অভিনয় করেছে সবার প্রিয় সাবিলা নূর। ১২ই এপ্রিল নাটকটি রিলিজ হওয়ার পরে এখন পর্যন্ত ৭ মিলিয়েন প্লাস ভিউ ও নয় হাজারের উপরে লাইক পড়েছে। আর কমেন্টও পড়েছে প্রচুর আফরান নিশোর প্রচুর ভক্ত দর্শক রয়েছে। তার নাটক মার্কেটে খুব ভালো ব্যবসা হয়। তো চলুন মূল আলোচ্য বিষয়টা জানা যাক।

04.PNG

Screen short form youtube

নাটকটিতে মূলত আফরান নিশো ফেসবুকে লাইভে এসে নিজে আত্নহত্যা করতে যাচ্ছে। তার মত একটি ছেলে কেন অত্নাহত্যার মত একটি জঘন্য সিদ্ধান্ত নিলো,এটাই নাটকের টুইস্ট,সেই সাথে মূল বিষয়। আফরান নিশোর যেদিন জন্ম হয় সেদিন তার মা মারা যায়। তারপরে তার বাবা আর নতুন করে বিয়ে করেনি। তাকে কোলে পিঠে করে,আদর করে বড় করেছে। প্রতি বছর তার বার্থডে আসলে তার বাবা যথেষ্ট চেষ্টা করে তার বার্থডে সেলিব্রেট করার জন্য। তবে আফরান নিশোর মন খারাপ থাকে। কারন তাকে জন্ম দিতে গিয়ে তার মা সেদিন মারা গেছিলো। যায়হোক এমনি এক বার্থডেতে বাপ ছেলে মিলে এক রেস্টুরেন্ট যায় কেক কেটে বার্থডে সেলিব্রেট করার জন্য। আর এমনি নিশো এক সুন্দরীর দেখা পায়। তার বাবাও বিষয়টা খেয়াল করে,সেই মেয়ের সাথে কথা বলে নাম্বার নিতে যায়। তবে ব্যর্থ হয়।

image.png

Screen short form youtube

কিন্তুু আফরান নিশোতো সহজে হাল ছাড়ার ছেলে নয়। সে প্রতিদিন সেই রেস্টুরেন্টে গিয়ে বসে থাকে। সেই মেয়ের নাম পরিচয় ও নাম্বারের জন্য। কোন ভাবেই সেটা সম্ভব হচ্ছে না। রেস্টুরেন্টি ছিল নতুন। যে কাস্টোমার আসে, একটি ডাইরিতে তাদের মতামত ও নাম্বার লিখে দিতে বলে। আফরান নিশো সেই ডাইরি থেকে নাম্বার নিয়ে কল করে কথা বলতে থাকে। প্রতিদিন তার বাসার সামনে গিয়ে দাড়িয়ে থাকে। সে কি ড্রেস পড়ে,তাকে খোলা চুলে কেমন লাগে সব কিছু ফোন করে বলতে থাকে। তবে লক্ষনীয় বিষয় হলো নাম্বারটি ছিল ভুল,আর সে ভুল মানুষের সাথেই কথা বলছে ও মনে মনে ভালোবেসে ফেলেছে। আর সব কিছু মিলেও যাচ্ছে। ভুল মানুষটি হলো সাবিলা নূর। না দেখে নিশোকে মনে মনে ভালোবেসে ফেলেছে। সে লন্ডন যাবে,পড়াশোনা করার জন্য। এখন এই রিলেশনের জন্য তার লন্ডন যেতে মন চাইতেছে না।

image.png

Screen short form youtube

এভাবে চলতে চলতে হঠাৎ একদিন সেই রেস্টুরেন্টে নিশোর ক্রাশ তার বয়ফ্রেন্ডেকে নিয়ে আড্ডা দি দেখা যায়। নিশো আড়াল থেকে সব কথাবার্তা শুনে ফেলে। তারপর সে বলে সে নাকি দুই জনের সাথেই কথা বলে। যার ফলে ঐ মেয়ের বয়ফ্রেন্ড তাকে ভুল বুঝে চলে যায়। পরে বাসায় গিয়ে রাতের বেলা নিশো ঐ নাম্বারে কল দেয়। পরের দিন দেখা করতে বলে। তারপর সে বুঝতে পারে সে দেখেছে একজনকে আর এতদিন কথা বলছে অন্যজনের সাথে। পরে আবার প্রথম মেয়ের বয়ফ্রেন্ডকে সব কিছু বুঝিয়ে বলে রিলেশন কন্টিনিউ করিয়ে দেয়। আর ঐদিকে সাবিলা নুরকে সরি বলে দেয়। পরে সাবিলা নুর লন্ডন চলে যাইতে চাইলে তার সাথে আবার রিলেশন কন্টিনিউ করতে চাই। তবে সাবিলা বলে সেটা আর সম্ভব না। রাতের বেলা তার লন্ডেনের ফ্লাইট। সে জন্য সে আত্নহত্যা করতে চাই। বাকি মিল কিভাবে হলো,সেটা বুঝতে হলে নিচের লিংকে ক্লিক করুন।

image.png

Screen short form youtube

নিজস্ব মতমত বা শিক্ষা-

আজকের নাটকটি আমার কাছে খুবই ভালো লেগেছে। নিশোর নাম্বারটি ভুল ছিল তবে মানুষটি খাঁটি ছিল। সে হয়তো প্রথমে বুঝতে পারে নাই, পরে ঠিকই বুঝতে পেরেছে। আর আমাদেরও উচিত কোন রিলেশনে যাওয়ার আগে এবং কাউকে কোন বিষয়ে কথা শুনাতে ভালো করে যাছাই বাছাই করা। ভালো করে কোন বিষয় না জেনে একজকে যেমন ভালোবাসা যায় না ঠিক তেমনি দুষারোপ করা যায় না। নাটকটি আপনারা দেখলেও অনেক মজা পাবেন।

নাটকের লিংক

ব্যক্তিগত পয়েন্ট

১০/ ৭.৫

💖💖💖সবাইকে ধন্যবাদ💖💖💖

FNeY1coMNUL9WkErUPeUKmtGszS37qoEdLJEhh8bj8LkMZg4ZnLbSCPtsqdFwbPFaU6vxamfJRhKsAXwWBZmAwtf2KFjktn9asDsnKpUF6cbBcNYFzwcTbFb5dfFf7N5Lt5j8KUqpB64Bhu5yFCR9Qn5uG4sQo8t4PYbc7VJq37PW7258mLRbFTrsBTtbAnos9AJnU46Lv3HqXsN7s.gif

সবাইকে অনেক অনেক ধন্যবাদ,আল্লাহ হাফেজ।।

2gsjgna1uruv8X2R8t7XDv5HGXyHWCCu4rKmbB5pmEzjYSfQKFP87GjNCaLdCLKkYFWdxRmYuKurkfDpnYWoUUypXiwgziwKKNP24nNC65i32Am8Fp.png

আমার পরিচিতি

আমি মোছাঃ মুসলিমা আক্তার নীলা। স্টিমিট প্লাটফর্মে আমি @titash নামে পরিচিত। আমার জন্মস্থান চট্রাগ্রাম বিভাগের ব্রাহ্মণবাড়িয়া জেলার ভাদুঘর গ্রামে। আমি বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজে অনার্স দ্বিতীয় বর্ষে বাংলা বিভাগ নিয়ে পড়াশোনা করতেছি। আমি বিবাহিত,আমার একটি কন্যা সন্তান আছে। আমি আমার হাসবেন্ডের সাথে ঢাকা বিভাগের অন্তর্গত নারায়নগঞ্জ জেলায় বসবার করছি। আমি আমার হাসবেন্ডের মাধ্যমে স্টিমিট প্লাটফর্ম সম্পর্কে জানতে পারি। প্লাটফর্মটার বিষয়ে জেনে আমি এখানে কাজ করার আগ্রাহ প্রকাশ করি। তারপর ২০২৩ সালের ফ্রেব্রুয়ারী মাসে আমার বাংলা ব্লগের মাধ্যমে স্টিমিট প্লাটফর্মে যুক্ত হয়। আমি ভ্রমন করতে,মজার মজার রেসিপ করতে,বই পড়তে, নতুন নতুন বিষয় সম্পর্কে জ্ঞান লাভ করতে ও সৃজনশীল জিনিষ তৈরী করতে ভালোবাসি। আমি বাঙ্গালী জাতি হিসাবে ও আমার বাংলা ব্লগের সদস্য হতে পেরে নিজেকে নিয়ে গর্ববোধ করি।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9uuNWjCEgJj5LnknUa3pWA9yop6dT9GDfEUZtz2oDgA9ocMHrCEtkFpngXowo13q8Mn1YvzEMh5bSRg1SNaKSZwbsLwb3YA.png

mCz6aUXpYgcE9hndDxJeFHNCvijWNENnxm5KqcEUM3o1siCoMX3by8iWdE4qYzWA7pZHzh4KthdoHPj2eEciPaXhHTdxhx5dKApkU8hxE3mUrybeUbtQCvbs4JC247APSjksrR6prneL2GBtrunMiz4r5CiYySVGKj1e3nT19qBCX5ekz5F.png

5QqP4NVdsPNcDeePyfoZLTLv8efTACU5P6GADTBgMgfXR7uJx5fN91AE46tFfFA7GwMq22wjUwwY5XDyUBMksyZSJGUEyK1Re6UWVZ1PqVR2ntgu73qAW8iDh6yPt8YVsiJ7enc87gmY874JVVHPQo6hSZvUs47FymTjqs43bSUF1Wvtd8T.jpg

4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzL1as2zt5nA5iP9iEBmXtJKZZD3SHGtdFKZ13Up5EmSAxpDYtwYvvxyhsR48F5wdZ6ZhgEKtW9w1csKVawJHrqc3fgSkcpz8WsTY1MvhswZsey8zNe3vkwTdKjCivA3Z6dpaPre.png

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 3 months ago 

আপু আপনি আজকে খুব সুন্দর একটা নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। মিস ম্যাচ নাটকটা যদিও এখনো পর্যন্ত আমার দেখা হয়নি, তবে সর্বপ্রথম আপনার রিভিউর মাধ্যমে নাটকটার রিভিউ পড়ে অনেক বেশি ভালো লাগলো। আপনার রিভিউর মাধ্যমে পুরো নাটকের কাহিনীটা জেনে নিতে পেরে অনেক ভালো লাগতেছে। আসলে কাউকে কোন কিছু বলার আগে, ভালোভাবে ভেবেচিন্তে বলা উচিত। কারণ আমরা সঠিক বলতেছি নাকি ভুল বলতেছি এটা আমরা হয়তো নাও জানতে পারি। অনেক সুন্দর ছিল এই নাটকটা। সময় পেলে দেখার চেষ্টা করবো আমি খুব তাড়াতাড়ি।

 3 months ago 

জি ভাইয়া এটা একদম ঠিক। সবকিছুই ভেবেচিন্তে করা উচিত। নয়তো জীবনে অনেক বড় প্রবলেম নেমে আসতে পারে। ধন্যবাদ ভাইয়া।

 3 months ago 

খুব সুন্দর একটি নাটক রিভিউ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এ নাটক রিভিউ করা দেখে আমি মুগ্ধ হলাম। নাটকটা অবশ্য আমার দেখা ছিল না। তবে আপনার আজকের এই পোষ্টের মধ্য দিয়ে কিন্তু দেখার সুযোগ পেলাম। অসাধারণ একটি নাটক আমাদের মাঝে রিভিউ করে দেখানোর জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 months ago 

আমার নাটক রিভিউ পরে আপনি মুগ্ধ হয়েছেন। যেনে অনেক ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া।

 3 months ago 

আপনি ঠিক বলছেন কোন কিছু করার আগে সব কিছু যাচাই বাঁচাই করতে হবে।যাইহোক আপনার মিস ম্যাস নাটকের রিভিউ পড়ে খুবই ভালো লাগলো। এখনো নাটকটি দেখি নাই তবে সময় করে নাটকটি দেখে নিবো। ধন্যবাদ এতো সুন্দর ভাবে নাটকটির রিভিউ শেয়ার করার জন্য।

 3 months ago 

জি ভাইয়া যাচায় বাঁচায় না করলে মানুষ অনেক সময় ভুল পদক্ষেপ নিয়ে নেই। ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

আরফান নিশোর নাটক সব সময় হিট। আর তার নাটক গুলো আমার বেশ ভালো লাগে। আজকে আপনি খুব চমৎকার একটি নাটক রিভিউ করেছেন। যদিও নাটকটি এর আগে দেখা হয়নি। যাইহোক ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য ভালো থাকবেন।

 3 months ago 

জ্বি ভাইয়া আফরান নিশোর নাটকগুলো অসম্ভব সুন্দর হয়ে থাকে। এ নাটকটি এর কমতি নয় । ধন্যবাদ ভাইয়া।

 3 months ago 

ধন্যবাদ আপু।।

 3 months ago 

সত্যি বলতে কি নাটকটা আমার কিন্তু দেখা ছিল না। আপনার এই রিভিউ এর মধ্য দিয়ে বেশ ধারণা পেলাম। তবে সময় স্বল্পতায় দেখা হলো না পরবর্তীতে দেখার চেষ্টা করবো আমি। খুব সুন্দর রিভিউ করেছেন। আমার সুন্দর সুন্দর নাটক আবারো আমাদের মাঝে নিয়ে উপস্থিত হবেন।

 3 months ago 

জ্বি ভাইয়া যেহেতু এই নাটকটি আপনি দেখেননি, দেখলে এর থেকে অনেক কিছু শিক্ষা পেতে পারেন। ধন্যবাদ ভাইয়া।

 3 months ago 

খুব সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন আপনি। আপনার কাছ থেকে এরকম অসাধারণ একটি নাটকের রিভিউ পড়ে খুবই ভালো লাগলো৷ খুব সুন্দর ভাবে আপনি এই নাটক এখানে শেয়ার করেছেন এবং যেভাবে আপনি এই নাটকের মধ্যে ঘটে যাওয়া সবগুলো বিষয়বস্তু ফুটিয়ে তুলেছেন তা একেবারে অসাধারণ হয়েছে৷ আপনার কাছ থেকে বেশ অসাধারণ একটি নাটকের রিভিউ দেখে একেবারেই মুগ্ধ হয়ে গেলাম৷ অসংখ্য ধন্যবাদ৷

 3 months ago 

জ্বী ভাইয়া বিষয়বস্তুু যদি ফুটে না তোলা হয়, তাহলে তো নাটকের মর্মটা বোঝা যায় না। ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

আমি আগে আফরান নিশোর নাটকগুলো সব থেকে বেশি দেখে থাকতাম। এখনো মাঝে মাঝে তার নাটক দেখে থাকি, অনেক বেশি সুন্দর লাগে আমার কাছে আফরান নিশোর নাটকগুলো দেখতে। আফরান নিশো এবং সাবিলা নূরের এই নাটকটা এখনো পর্যন্ত আমার দেখা হয়নি। কিন্তু নাটকের পুরো কাহিনীটা রিভিউর মাধ্যমে পড়ে নিতে পেরে খুব ভালো লেগেছে। মিস ম্যাচ নাটকটা আমি ভাবতেছি সময় পেলে দেখবো। কারণ নাটকের কাহিনীটা আমার কাছে অনেক ভালো লেগেছে। এত সুন্দর একটা নাটকের রিভিউ নিয়ে আমাদের মাঝে হাজির হওয়ার জন্য ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

জি্ব আপু সুযোগ পেলে এই নাটকটি দেখে নিয়েন। অসম্ভব সুন্দর ছিল এই নাটকটি। আপনাকেও ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59388.79
ETH 2578.59
USDT 1.00
SBD 2.47