টার্গেট ডিসেম্বর সিজন-৪-পাওয়ার বৃদ্ধি 20 স্টিম।

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম


1000106797.jpg

সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। পাওয়ার বৃদ্ধি করা খুবই প্রয়োজন। দীর্ঘ সময় কাজ করার জন্য আমরা পাওয়ার আপ করি। এখন থেকে আমি সবসময় চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমার প্রথম টার্গেট ৫০০০ স্টিম পাওয়ার । প্রত্যেক সপ্তাহে যদি আমি পাওয়ার বৃদ্ধি করি, তাহলে অবশ্যই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আমি চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। টার্গেট ডিসেম্বর সৃজন ৪ এর মধ্যে আমি আমার টার্গেটে পৌঁছানোর চেষ্টা করবো। আপনাদের সবার সাপোর্ট থাকলে অবশ্যই আমার টার্গেট পূরণ করতে পারব।

পূর্বের এসপি3358.517 steem
পাওয়ার আপ20 steem
বর্তমান এসপি3378.517 steem
পরবর্তী টার্গেট5000 steem

ধাপ -১

প্রথমে আমি আমার ওয়ালেটে ঢুকে একটি স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240619-173844_Chrome.jpg

ধাপ -২

এরপর আমি পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং 20 স্টিম লিখে দিলাম। তারপর ok দিলাম। সর্বশেষ একটিভ কী দিয়ে
পূণরায় ok দিলাম।

Screenshot_20240619-173902_Chrome.jpg

ধাপ শেষ -৩

এরপর পাওয়ার আপ করা শেষে আমার ওয়ালেটের আরো একটি স্ক্রিনশট দিয়ে দিলাম। এভাবেই আজকের পাওয়ার আপ করলাম।

Screenshot_20240619-173926_Chrome.jpg

আমি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার একাউন্টের ভ্যালু বৃদ্ধি করতে চাই। এইজন্য আজকের মত করে আমি সবসময় চেষ্টা করব প্রতি সপ্তাহে যেন একবার করে পাওয়ার আপ করতে পারি । আর পাওয়ার আপ করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করতে পারি। পাওয়ার আপের এই প্রতিযোগিতায় জয়েন করতে পেরে ভীষণ ভালো লাগলো। এত সুন্দর একটা প্রতিযোগিতার আয়োজন করার জন্য আমাদের সুমন ভাইয়াকে জানাই অনেক ধন্যবাদ। আস্তে আস্তে আমি আমার টার্গেট পূরণ করার চেষ্টা করব। আপনারা সবাই আমার পাশে থাকবেন। আজকের মত বিদায় নিচ্ছি।

নিজেকে নিয়ে কিছু কথা

1000106788.jpg

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। প্রথমেই সবাইকে আমার আন্তরিক অভিনন্দন। আমি তাহেরুল ইসলাম, আমার স্টিমিট ইউজার আইডি হল - @ti-taher। আমি ফেনী জেলায় জন্মগ্রহণ করেছি। বর্তমানে ফেনী শহরে অবস্থান করছি। আমি ফেনীতে পড়াশোনা করেছি এবং বড় হয়েছি। বর্তমানে আমি একটি কোম্পানিতে কাজ করি পাশাপাশি গল্প, কবিতা ও নাটক লিখি। আমার পরিবারে সাতজন সদস্য রয়েছে। বাবা-মা, ৪ ভাই ও এক বোন। বাবা প্রবাসী ছিলেন বর্তমান দেশে অবস্থান করছেন, মা গৃহিণী, বড় ভাই ব্যাংকার, আমি মেঝো, বোন বিবাহিত, ছোট দুই ভাই লেখাপড়া করছে। আমাদের পরিবারের সবাই সবার প্রতি খুবই আন্তরিক এবং ভালোবাসাপূর্ণ। তারা একে অপরকে বিভিন্ন কাজে সাহায্য করে। সব মিলিয়ে আমাদের পরিবার খুবই সুখী পরিবার। আমি একজন ভ্রমণপ্রিয় ব্যক্তি, আমি ভ্রমণ করতে এবং ছবি তুলতে ভালোবাসি। নতুন জায়গায় ঘুরতে আগ্রহী, নতুন জায়গায় ঘুরতে এবং নতুন কিছু আবিষ্কার করতে ভালোবাসি। আমি বই পড়তেও ভালোবাসি, অনেকে আমাকে বইয়ের পোকা বলে থাকে। আমি কবিতা, গল্প, উপন্যাস এবং বৈজ্ঞানিক বই সহ সব ধরনের বই পড়তে পছন্দ করি। আমার প্রিয় কবি "কাজী নজরুল ইসলাম"। প্রিয় কবিতা "বিদ্রোহী"।(ফি-আমানিল্লাহি ওয়া রাসুলিহিল কারীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহি ওয়া সাল্লাম)


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 2 months ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। দীর্ঘ মেয়াদি এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। আজকে আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন, খুবই ভালো লাগলো দেখে। আপনাকে অভিনন্দন জানাচ্ছি, পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে এগিয়ে যান ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

আমি আমার লক্ষ্যে ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাচ্ছি। আমার ৫০০০ হাজার এসপি পূরণ অতি শীঘ্রই করার প্রচেষ্টা রয়েছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে উৎসাহমূলক মন্তব্য করার জন্য।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে উৎসাহমূলক মন্তব্য করার জন্য। শুভকামনা জানানোর জন্য ধন্যবাদ।

 2 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। পাওয়ার আপ করা ভীষণ জরুরী।নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আশাকরি ধারা বজায় রেখে এগিয়ে যাবেন খুব শীঘ্রই নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 months ago 

আপনাদের অনুপ্রেরণা নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির জন্য প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করছি। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে আপনার মহামূল্যবান উৎসাহমূলক মন্তব্য দেয়ার জন্য।

 2 months ago 

আজ আপনি ২০স্টিম পাওয়ার আপ করেছেন জেনে ভালো লাগলো। আসলে আমাদের নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আশা করি আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। এইভাবে ধারাবাহিকতা বজায় রেখে কাজ করলে আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যাবেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পাওয়ার আপ পোস্টে আপনার উৎস মূলক মন্তব্য দেয়ার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য এবং নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য।

 2 months ago 

ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে আজ আপনি অনেক দূর এগিয়ে গেলেন। এমন করে পাওয়ার আপ করলে আপনি কিন্তু বেশ তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আশা করি আপনি আপনার ধারাবাহিকতা ধরে রাখতে সক্ষম হবেন।

 2 months ago 

আমি আমার ধারাবাহিকতা রক্ষা করতে চেষ্টা করছি। আমি ক্রমান্বয়ে আমার লক্ষ্যে পৌঁছাচ্ছি। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে উৎসাহমূলক মন্তব্য করার জন্য।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 months ago 

অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য আপনি ২০ স্টিম পাওয়ার আপ করলেন দেখে খুবই ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা সম্ভব। কারণ দীর্ঘমেয়াদি কাজ করতে হলে স্টিমিট প্ল্যাটফর্মে পাওয়ার আপের কোন বিকল্প নেই। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে উৎসাহমূলক মন্তব্য করার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। নিজের সক্ষমতা বৃদ্ধি করতে আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন খুবই ভালো একটা সিদ্ধান্ত। আমরা পাওয়ার আপ কে ভালোবাসি। খুব সুন্দরভাবে সবকিছু উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করার জন্য।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে উৎসাহমূলক মন্তব্য করার জন্য। আমি ধারাবাহিকভাবে পাওয়ার আপের মধ্য দিয়ে আমার আইডির সক্ষমতা বৃদ্ধি করতেছি।

 2 months ago 

আপনি দেখতেছি শক্তি অর্জন করার জন্য ২০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মের টিকে থাকতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। যদি আপনার প্রথম টার্গেট হচ্ছে ৫০০০ এসপি পাওয়ার আপ করা। আপনি এখন পর্যন্ত অলরেডি ৩৩৭৮+স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি খুব সহজে এই টার্গেট পূরণ করতে পারবেন এই বছর।

 2 months ago 

আমি আমার টার্গেট পূর্ণ করব ইনশাল্লাহ। আমি আমার টার্গেট পূরণের লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে উৎসাহমূলক মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64316.24
ETH 2748.47
USDT 1.00
SBD 2.65