টার্গেট ডিসেম্বর সিজন-৪-পাওয়ার বৃদ্ধি 50 স্টিম।

in আমার বাংলা ব্লগ5 months ago

টার্গেট ডিসেম্বর সিজন-৪-পাওয়ার বৃদ্ধি 50 স্টিম।

আসসালামু আলাইকুম


1000106797.jpg

সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। পাওয়ার বৃদ্ধি করা খুবই প্রয়োজন। দীর্ঘ সময় কাজ করার জন্য আমরা পাওয়ার আপ করি। এখন থেকে আমি সবসময় চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমার প্রথম টার্গেট ৫০০০ স্টিম পাওয়ার । প্রত্যেক সপ্তাহে যদি আমি পাওয়ার বৃদ্ধি করি, তাহলে অবশ্যই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আমি চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। টার্গেট ডিসেম্বর সৃজন ৪ এর মধ্যে আমি আমার টার্গেটে পৌঁছানোর চেষ্টা করবো। আপনাদের সবার সাপোর্ট থাকলে অবশ্যই আমার টার্গেট পূরণ করতে পারব।

পূর্বের এসপি41.131 steem
পাওয়ার আপ50 steem
বর্তমান এসপি91.131 steem
পরবর্তী টার্গেট5000 steem

ধাপ -১

প্রথমে আমি আমার ওয়ালেটে ঢুকে একটি স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240330-165242_Chrome.jpg

ধাপ -২

এরপর আমি পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং 50 স্টিম লিখে দিলাম। তারপর ok দিলাম। সর্বশেষ একটিভ কী দিয়ে
পূণরায় ok দিলাম।

Screenshot_20240330-165509_Chrome.jpg

ধাপ শেষ -৩

এরপর পাওয়ার আপ করা শেষে আমার ওয়ালেটের আরো একটি স্ক্রিনশট দিয়ে দিলাম। এভাবেই আজকের পাওয়ার আপ করলাম।

Screenshot_20240330-165623_Chrome.jpg

আমি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার একাউন্টের ভ্যালু বৃদ্ধি করতে চাই। এইজন্য আজকের মত করে আমি সবসময় চেষ্টা করব প্রতি সপ্তাহে যেন একবার করে পাওয়ার আপ করতে পারি । আর পাওয়ার আপ করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করতে পারি। পাওয়ার আপের এই প্রতিযোগিতায় জয়েন করতে পেরে ভীষণ ভালো লাগলো। এত সুন্দর একটা প্রতিযোগিতার আয়োজন করার জন্য আমাদের সুমন ভাইয়াকে জানাই অনেক ধন্যবাদ। আস্তে আস্তে আমি আমার টার্গেট পূরণ করার চেষ্টা করব। আপনারা সবাই আমার পাশে থাকবেন। আজকের মত বিদায় নিচ্ছি।

নিজেকে নিয়ে কিছু কথা

1000106788.jpg

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। প্রথমেই সবাইকে আমার আন্তরিক অভিনন্দন। আমি তাহেরুল ইসলাম, আমার স্টিমিট ইউজার আইডি হল - @ti-taher। আমি ফেনী জেলায় জন্মগ্রহণ করেছি। বর্তমানে ফেনী শহরে অবস্থান করছি। আমি ফেনীতে পড়াশোনা করেছি এবং বড় হয়েছি। বর্তমানে আমি একটি কোম্পানিতে কাজ করি পাশাপাশি গল্প, কবিতা ও নাটক লিখি। আমার পরিবারে সাতজন সদস্য রয়েছে। বাবা-মা, ৪ ভাই ও এক বোন। বাবা প্রবাসী ছিলেন বর্তমান দেশে অবস্থান করছেন, মা গৃহিণী, বড় ভাই ব্যাংকার, আমি মেঝো, বোন বিবাহিত, ছোট দুই ভাই লেখাপড়া করছে। আমাদের পরিবারের সবাই সবার প্রতি খুবই আন্তরিক এবং ভালোবাসাপূর্ণ। তারা একে অপরকে বিভিন্ন কাজে সাহায্য করে। সব মিলিয়ে আমাদের পরিবার খুবই সুখী পরিবার। আমি একজন ভ্রমণপ্রিয় ব্যক্তি, আমি ভ্রমণ করতে এবং ছবি তুলতে ভালোবাসি। নতুন জায়গায় ঘুরতে আগ্রহী, নতুন জায়গায় ঘুরতে এবং নতুন কিছু আবিষ্কার করতে ভালোবাসি। আমি বই পড়তেও ভালোবাসি, অনেকে আমাকে বইয়ের পোকা বলে থাকে। আমি কবিতা, গল্প, উপন্যাস এবং বৈজ্ঞানিক বই সহ সব ধরনের বই পড়তে পছন্দ করি। আমার প্রিয় কবি "কাজী নজরুল ইসলাম"। প্রিয় কবিতা "বিদ্রোহী"।(ফি-আমানিল্লাহি ওয়া রাসুলিহিল কারীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহি ওয়া সাল্লাম)


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 5 months ago 

নিজের আইডিকে শক্তিশালী করে তোলার এক অন্যতম মাধ্যম পাওয়ার আপ।এই পাওয়ার আপ করে একান্তভাবে নিজেকে এগিয়ে যাওয়া সম্ভব।আশা করছি সব সময় এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন। অনেক অনেক শুভকামনা রইল।❤️❤️💞

 5 months ago 

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই। আমি আশা করি আপনি এভাবে নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার অ্যাকাউন্ট যেমন শক্তিশালী করে তুলবেন ঠিক তেমনি আপনার লক্ষ্যটি পূরণ করতেও সক্ষম হবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

নিজের একাউন্ট শক্তিশালী করার জন্য পাওয়ার আপ জ্রুরী। তাই সবার পাওয়ার আপ করা দরকার। আপনি বেশ বড় একটা লক্ষ্য ঠিক করেছেন। যা বেশ ভালো। লক্ষ্য ঠিক করে এগিয়ে গেলে তা পূরণ করা বেশ সহজ হয়। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে গেলে সহজেই আপনি আপনার লক্ষ্য পূরন করতে পারবেন আশাকরি।

 5 months ago 

চেষ্টা করলে সব কিছু সম্ভব। আপনি চলমান বছরে পাঁচ হাজার স্টিম পাওয়ার আপ করার টার্গেট নিয়েছেন। আর এই টার্গেট পূরণ করার জন্য চলমান সপ্তাহে আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। আপনার সামনের দিন গুলোর জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 5 months ago 

নিজেকে শক্তিশালী করতে পাওয়ার আপ করলেন। আজকে আপনি অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করলেন। আপনার জন্য দোয়া রইল। আশা করছি খুব তাড়াতাড়ি আপনি আপনার ক্ষমতা বৃদ্ধি করতে পারবেন।

 5 months ago 

আপনি আজকে পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লেগেছে। নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য, এমনকি এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি ৫ হাজার স্টিম পূরণের টার্গেট নিয়েছেন দেখে অনেক বেশি ভালো লেগেছে। ধারাবাহিকতা বজায় রেখে এভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। এভাবে নিজের আইডির ক্ষমতা আরো বেশি বৃদ্ধি করুন। দোয়া করি ভাইয়া যেন তাড়াতাড়ি আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 5 months ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। যত বেশি পাওয়া আপ তত বেশি ক্ষমতা অর্জন।টার্গেট ডিসেম্বর সিজন ফোর সামনে রেখে আপনি আজ ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ করাটা অনেক বেশি গুরুত্বপূর্ণ বলে আমি মনে করি। যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি বৃদ্ধি। এভাবেই এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

 5 months ago 

একাউন্টঃ @ti-taher
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.029
BTC 59017.22
ETH 2607.46
USDT 1.00
SBD 2.45