টার্গেট ডিসেম্বর সিজন-৪-পাওয়ার বৃদ্ধি 10 স্টিম।

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম


1000106797.jpg

সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। পাওয়ার বৃদ্ধি করা খুবই প্রয়োজন। দীর্ঘ সময় কাজ করার জন্য আমরা পাওয়ার আপ করি। এখন থেকে আমি সবসময় চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমার প্রথম টার্গেট ৫০০০ স্টিম পাওয়ার । প্রত্যেক সপ্তাহে যদি আমি পাওয়ার বৃদ্ধি করি, তাহলে অবশ্যই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আমি চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। টার্গেট ডিসেম্বর সৃজন ৪ এর মধ্যে আমি আমার টার্গেটে পৌঁছানোর চেষ্টা করবো। আপনাদের সবার সাপোর্ট থাকলে অবশ্যই আমার টার্গেট পূরণ করতে পারব।

পূর্বের এসপি3417.515 steem
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি3427.515 steem
পরবর্তী টার্গেট5000 steem

ধাপ -১

প্রথমে আমি আমার ওয়ালেটে ঢুকে একটি স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240625-193602_Chrome.jpg

ধাপ -২

এরপর আমি পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং 10 স্টিম লিখে দিলাম। তারপর ok দিলাম। সর্বশেষ একটিভ কী দিয়ে
পূণরায় ok দিলাম।

Screenshot_20240625-193617_Chrome.jpg

ধাপ শেষ -৩

এরপর পাওয়ার আপ করা শেষে আমার ওয়ালেটের আরো একটি স্ক্রিনশট দিয়ে দিলাম। এভাবেই আজকের পাওয়ার আপ করলাম।

Screenshot_20240625-193627_Chrome.jpg

আমি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার একাউন্টের ভ্যালু বৃদ্ধি করতে চাই। এইজন্য আজকের মত করে আমি সবসময় চেষ্টা করব প্রতি সপ্তাহে যেন একবার করে পাওয়ার আপ করতে পারি । আর পাওয়ার আপ করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করতে পারি। পাওয়ার আপের এই প্রতিযোগিতায় জয়েন করতে পেরে ভীষণ ভালো লাগলো। এত সুন্দর একটা প্রতিযোগিতার আয়োজন করার জন্য আমাদের সুমন ভাইয়াকে জানাই অনেক ধন্যবাদ। আস্তে আস্তে আমি আমার টার্গেট পূরণ করার চেষ্টা করব। আপনারা সবাই আমার পাশে থাকবেন। আজকের মত বিদায় নিচ্ছি।

নিজেকে নিয়ে কিছু কথা

1000106788.jpg

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। প্রথমেই সবাইকে আমার আন্তরিক অভিনন্দন। আমি তাহেরুল ইসলাম, আমার স্টিমিট ইউজার আইডি হল - @ti-taher। আমি ফেনী জেলায় জন্মগ্রহণ করেছি। বর্তমানে ফেনী শহরে অবস্থান করছি। আমি ফেনীতে পড়াশোনা করেছি এবং বড় হয়েছি। বর্তমানে আমি একটি কোম্পানিতে কাজ করি পাশাপাশি গল্প, কবিতা ও নাটক লিখি। আমার পরিবারে সাতজন সদস্য রয়েছে। বাবা-মা, ৪ ভাই ও এক বোন। বাবা প্রবাসী ছিলেন বর্তমান দেশে অবস্থান করছেন, মা গৃহিণী, বড় ভাই ব্যাংকার, আমি মেঝো, বোন বিবাহিত, ছোট দুই ভাই লেখাপড়া করছে। আমাদের পরিবারের সবাই সবার প্রতি খুবই আন্তরিক এবং ভালোবাসাপূর্ণ। তারা একে অপরকে বিভিন্ন কাজে সাহায্য করে। সব মিলিয়ে আমাদের পরিবার খুবই সুখী পরিবার। আমি একজন ভ্রমণপ্রিয় ব্যক্তি, আমি ভ্রমণ করতে এবং ছবি তুলতে ভালোবাসি। নতুন জায়গায় ঘুরতে আগ্রহী, নতুন জায়গায় ঘুরতে এবং নতুন কিছু আবিষ্কার করতে ভালোবাসি। আমি বই পড়তেও ভালোবাসি, অনেকে আমাকে বইয়ের পোকা বলে থাকে। আমি কবিতা, গল্প, উপন্যাস এবং বৈজ্ঞানিক বই সহ সব ধরনের বই পড়তে পছন্দ করি। আমার প্রিয় কবি "কাজী নজরুল ইসলাম"। প্রিয় কবিতা "বিদ্রোহী"।(ফি-আমানিল্লাহি ওয়া রাসুলিহিল কারীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহি ওয়া সাল্লাম)


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 2 months ago (edited)

প্রতি সপ্তাহের মতো আপনি আজও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। যত বেশি পাওয়ার অফ করবেন তত বেশি আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে। আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে উৎসাহ মূলক মন্তব্য করার জন্য। আমি চেষ্টা করছি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর। আশা করছি অচিরেই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো।

 2 months ago 

আপনি চেষ্টা করলে অবশ্যই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে মন্তব্য করার জন্য। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য।

 2 months ago 

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 2 months ago 

স্টিমেট প্ল্যাটফর্মের দীর্ঘদিন কাজ করার লক্ষ্য নিয়েই এগিয়ে আসলাম। তাই আমি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করার চেষ্টা করতেছি। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে মন্তব্য করার জন্য।

 2 months ago 

আসলে আমরা এখানে যারা কাজ করি। এখানে দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। এখানে যার পাওয়ার যত বেশি বৃদ্ধি পাবে ,তার কাজের সক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে ,তাই আমাদের প্রত্যেকের উচিত পাওয়ার বৃদ্ধি করে নিজের কাজের সক্ষমতা বৃদ্ধি করা। ভাইয়া এভাবে আপনি আপনার পাওয়ার বৃদ্ধি করে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাবেন আশা করি।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে মন্তব্য করার জন্য। আপনার মন্তব্যটি পড়ে উৎসাহিত হলাম। আমার আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে এগিয়ে যাচ্ছে।

 2 months ago 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে মন্তব্য করার জন্য। নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির জন্য ধারাবাহিকভাবে পাওয়ার আপ করার চেষ্টা করছি।

 2 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইজান। আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। আমাদের সবার উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডির সক্ষমতা আর উন্নতির দিকে এগিয়ে নেওয়া।

 2 months ago 

আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে মন্তব্য করার জন্য। আমি আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য ধারাবাহিকভাবে পাওয়ার আপ করার চেষ্টা করছি।

 2 months ago 

প্রতি সপ্তাহের মত করে আজও আপনি পাওয়ার আপ করেছেন। আর পাওয়ার আপ করে আপনি আপনার প্রথম ডলফিনের দিকে আরও একধাপ এগিয়ে গেলেন। আশা করি এমন করেই আপনি একদিন আপনার প্রথম ডলফিন ছুঁয়ে নিবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো। আমি চেষ্টা করছি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে মন্তব্য করার জন্য।

 2 months ago 

খুব সুন্দর টার্গেট নিলেন আপনি প্রথম টার্গেট ৫০০০ এসপি পাওয়ার আপ করার। সত্যি কথা বলতে ছোট ছোট পাওয়ার আপ করে খুব সুন্দরভাবে এগিয়ে যাওয়া যায়। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনার টার্গেট পূরণ হোক দ্রুততার সাথে সে কামনা করি।

 2 months ago 

আমি আশা করছি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে। তাই ধারাবাহিকতা রক্ষা করে আমি আমার পাওয়ার আপ পোস্টটি করে যাচ্ছি। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে মন্তব্য করার জন্য।

 2 months ago 

ভাইয়া আপনি প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও অল্প পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে একধাপ এগিয়ে গিয়েছেন দেখে খুব ভালো লাগলো। যদি লক্ষ্য নিয়ে কাজ করা যায় তাহলে খুব তাড়াতাড়ি সেই লক্ষ্য পূরণ করা যায়। এভাবে এগিয়ে যেতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে মন্তব্য করার জন্য। আপনার উৎসাহমূলক মন্তব্যটি পড়ে ভালো লেগেছে।

 2 months ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া আপনি যদি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন তাহলে দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। যেকোনো কাজের ধারাবাহিকতা বজায় রাখা জরুরি। ধারাবাহিকতা বজায় রাখলে সব কাজেই সফল হওয়া যায়। শুভকামনা রইলো আপনার জন্য। আপনি যেন খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 months ago 

ধারাবাহিকতা রক্ষা করে পাওয়ার আপ করলে অবশ্যই কাঙ্ক্ষিত লক্ষে পৌঁছা যায়। তাই আমি চেষ্টা করছি আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59035.93
ETH 2519.79
USDT 1.00
SBD 2.47