টার্গেট ডিসেম্বর সিজন-৪-পাওয়ার বৃদ্ধি 240 স্টিম।

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম


1000106797.jpg

সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। পাওয়ার বৃদ্ধি করা খুবই প্রয়োজন। দীর্ঘ সময় কাজ করার জন্য আমরা পাওয়ার আপ করি। এখন থেকে আমি সবসময় চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমার প্রথম টার্গেট ৫০০০ স্টিম পাওয়ার । প্রত্যেক সপ্তাহে যদি আমি পাওয়ার বৃদ্ধি করি, তাহলে অবশ্যই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আমি চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। টার্গেট ডিসেম্বর সৃজন ৪ এর মধ্যে আমি আমার টার্গেটে পৌঁছানোর চেষ্টা করবো। আপনাদের সবার সাপোর্ট থাকলে অবশ্যই আমার টার্গেট পূরণ করতে পারব।

পূর্বের এসপি239.006 steem
পাওয়ার আপ240 steem
বর্তমান এসপি479.006 steem
পরবর্তী টার্গেট5000 steem

ধাপ -১

প্রথমে আমি আমার ওয়ালেটে ঢুকে একটি স্ক্রিনশট নিয়েছি।

IMG-20240502-WA0011.jpg

ধাপ -২

এরপর আমি পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং 240 স্টিম লিখে দিলাম। তারপর ok দিলাম। সর্বশেষ একটিভ কী দিয়ে
পূণরায় ok দিলাম।

Screenshot_20240502-210333_Chrome.jpg

ধাপ শেষ -৩

এরপর পাওয়ার আপ করা শেষে আমার ওয়ালেটের আরো একটি স্ক্রিনশট দিয়ে দিলাম। এভাবেই আজকের পাওয়ার আপ করলাম।

Screenshot_20240502-210405_Chrome.jpg

আমি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার একাউন্টের ভ্যালু বৃদ্ধি করতে চাই। এইজন্য আজকের মত করে আমি সবসময় চেষ্টা করব প্রতি সপ্তাহে যেন একবার করে পাওয়ার আপ করতে পারি । আর পাওয়ার আপ করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করতে পারি। পাওয়ার আপের এই প্রতিযোগিতায় জয়েন করতে পেরে ভীষণ ভালো লাগলো। এত সুন্দর একটা প্রতিযোগিতার আয়োজন করার জন্য আমাদের সুমন ভাইয়াকে জানাই অনেক ধন্যবাদ। আস্তে আস্তে আমি আমার টার্গেট পূরণ করার চেষ্টা করব। আপনারা সবাই আমার পাশে থাকবেন। আজকের মত বিদায় নিচ্ছি।

নিজেকে নিয়ে কিছু কথা

1000106788.jpg

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। প্রথমেই সবাইকে আমার আন্তরিক অভিনন্দন। আমি তাহেরুল ইসলাম, আমার স্টিমিট ইউজার আইডি হল - @ti-taher। আমি ফেনী জেলায় জন্মগ্রহণ করেছি। বর্তমানে ফেনী শহরে অবস্থান করছি। আমি ফেনীতে পড়াশোনা করেছি এবং বড় হয়েছি। বর্তমানে আমি একটি কোম্পানিতে কাজ করি পাশাপাশি গল্প, কবিতা ও নাটক লিখি। আমি একজন ভ্রমণপ্রিয় মানুষ, আমি ভ্রমণ করতে এবং ছবি তুলতে ভালোবাসি। নতুন জায়গায় ঘুরতে আগ্রহী, নতুন জায়গায় ঘুরতে এবং নতুন কিছু আবিষ্কার করতে ভালোবাসি। আমি বই পড়তেও ভালোবাসি, অনেকে আমাকে বইয়ের পোকা বলে থাকে। আমি কবিতা, গল্প, উপন্যাস এবং বৈজ্ঞানিক বই সহ সব ধরনের বই পড়তে পছন্দ করি। আমার প্রিয় কবি "কাজী নজরুল ইসলাম"। প্রিয় কবিতা "বিদ্রোহী"।(ফি-আমানিল্লাহি ওয়া রাসুলিহিল কারীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহি ওয়া সাল্লাম)


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 5 months ago 

টার্গেটকে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে দেখেছেন ভাই। আপনার এত বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করতে দেখে আমার সত্যি অনেক অনেক ভালো লাগলো। এভাবে পাওয়ার বৃদ্ধি করতে পারলে খুব সহজে অনেক ক্ষমতার অধিকারী হওয়া সম্ভব।

 5 months ago 

নতুন অবস্থা থেকেই আপনি বড় একটা টার্গেট কে মাথায় রেখে সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন এটা জেনে খুবই ভালো লাগলো। এভাবে সক্ষমতা বৃদ্ধি করতে পারলে খুব সহজে আপনার টার্গেট ৫০০০ স্টিম পাওয়ারে পৌঁছে যেতে পারবেন। এই মধ্য দিয়ে আপনি ৪৭৯ স্টিম পাওয়ারে পৌঁছে গিয়েছেন।

 5 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও আপনি ২৪০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনার জন্য শুভকামনা রইল যাতে তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

বাহ চমৎকার একটি পাওয়ার আপ করলেন আপনি দেখে খুব ভালো লেগেছে। এক সাথে 240 স্টিম পাওয়ার আপ করে একাউন্টের সক্ষমতা আরো এক ধাপ এগিয়ে নিয়ে গেলেন। স্টিমিট প্ল্যাটফর্মের দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবে এগিয়ে গেলে আশা করি আপনার সফলতা খুব দ্রুতই আসবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 5 months ago 

আজ আপনি বেশ বড় একটি এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন ৷ আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ৷ আসলে এই প্ল্যাটফর্মে ভালো কিছু করার জন্য পাওয়ার আপের গুরুর অপরিসীম ৷ এভাবেই লেগে থাকুন এবং পাওয়ার বৃদ্ধি করুন ৷ শেষটা নিশ্চয়ই সুন্দর হবে ৷

 5 months ago 

240 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে সত্যিই ভালো লাগলো ভাইয়া। এই প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধি করা অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনি নিজেকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইলো। আশা করছি ভালো ফলাফল পাবেন।

 5 months ago 

বেশ বড় একটি অ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করলেন। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে অনেক বেশি ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আশা করি আপনি আপনার লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।।

 5 months ago 

পাওয়ার বৃদ্ধি বলতে নিজের আইডি সক্রিয়তা বৃদ্ধি করা বোঝায়। তাই আমাদের আইডি সক্রিয়তা বৃদ্ধি করতে হলে ঠিক এভাবে পাওয়ার বৃদ্ধি করে চলতে হবে। এভাবে যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার জন্য তত বেশি ভালো হবে। অনেক অনেক ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি দেখে। আশা করবো এভাবে আপনি পাওয়ার বৃদ্ধি করতে থাকবেন সব সময়। এত বেশি পাওয়ার কিছু করার জন্য ধন্যবাদ।

 5 months ago 

আপনারা তো বড় অ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি দেখে অনেক ভালো লাগলো। আজ আপনি ২৪০ স্টিম পাওয়ার আপ করলেন দেখে আমার কাছে যেমন ভালো লেগেছে, তেমনি আমি অনেক বেশি উৎসাহিত হয়েছি। যে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত তাড়াতাড়ি নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। আর আপনিও আপনার ৫ হাজার স্টিম পাওয়ার পূরণ করতে পারবেন যদি এভাবেই পাওয়ার বৃদ্ধি করেন। আপনার পাওয়ার আপ দেখলে সবাই অনেক বেশি উৎসাহিত হবে। এভাবেই এগিয়ে যান সামনের দিকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60973.26
ETH 2366.47
USDT 1.00
SBD 2.58