টার্গেট ডিসেম্বর সিজন-৪-পাওয়ার বৃদ্ধি 20 স্টিম।

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম


1000106797.jpg

সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। পাওয়ার বৃদ্ধি করা খুবই প্রয়োজন। দীর্ঘ সময় কাজ করার জন্য আমরা পাওয়ার আপ করি। এখন থেকে আমি সবসময় চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমার প্রথম টার্গেট ৫০০০ স্টিম পাওয়ার । প্রত্যেক সপ্তাহে যদি আমি পাওয়ার বৃদ্ধি করি, তাহলে অবশ্যই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আমি চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। টার্গেট ডিসেম্বর সৃজন ৪ এর মধ্যে আমি আমার টার্গেটে পৌঁছানোর চেষ্টা করবো। আপনাদের সবার সাপোর্ট থাকলে অবশ্যই আমার টার্গেট পূরণ করতে পারব।

পূর্বের এসপি3306.429 steem
পাওয়ার আপ20 steem
বর্তমান এসপি3326.429 steem
পরবর্তী টার্গেট5000 steem

ধাপ -১

প্রথমে আমি আমার ওয়ালেটে ঢুকে একটি স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240612-144201_Chrome.jpg

ধাপ -২

এরপর আমি পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং 20 স্টিম লিখে দিলাম। তারপর ok দিলাম। সর্বশেষ একটিভ কী দিয়ে
পূণরায় ok দিলাম।

Screenshot_20240612-144223_Chrome.jpg

ধাপ শেষ -৩

এরপর পাওয়ার আপ করা শেষে আমার ওয়ালেটের আরো একটি স্ক্রিনশট দিয়ে দিলাম। এভাবেই আজকের পাওয়ার আপ করলাম।

Screenshot_20240612-144452_Chrome.jpg

আমি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার একাউন্টের ভ্যালু বৃদ্ধি করতে চাই। এইজন্য আজকের মত করে আমি সবসময় চেষ্টা করব প্রতি সপ্তাহে যেন একবার করে পাওয়ার আপ করতে পারি । আর পাওয়ার আপ করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করতে পারি। পাওয়ার আপের এই প্রতিযোগিতায় জয়েন করতে পেরে ভীষণ ভালো লাগলো। এত সুন্দর একটা প্রতিযোগিতার আয়োজন করার জন্য আমাদের সুমন ভাইয়াকে জানাই অনেক ধন্যবাদ। আস্তে আস্তে আমি আমার টার্গেট পূরণ করার চেষ্টা করব। আপনারা সবাই আমার পাশে থাকবেন। আজকের মত বিদায় নিচ্ছি।

নিজেকে নিয়ে কিছু কথা

1000106788.jpg

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। প্রথমেই সবাইকে আমার আন্তরিক অভিনন্দন। আমি তাহেরুল ইসলাম, আমার স্টিমিট ইউজার আইডি হল - @ti-taher। আমি ফেনী জেলায় জন্মগ্রহণ করেছি। বর্তমানে ফেনী শহরে অবস্থান করছি। আমি ফেনীতে পড়াশোনা করেছি এবং বড় হয়েছি। বর্তমানে আমি একটি কোম্পানিতে কাজ করি পাশাপাশি গল্প, কবিতা ও নাটক লিখি। আমার পরিবারে সাতজন সদস্য রয়েছে। বাবা-মা, ৪ ভাই ও এক বোন। বাবা প্রবাসী ছিলেন বর্তমান দেশে অবস্থান করছেন, মা গৃহিণী, বড় ভাই ব্যাংকার, আমি মেঝো, বোন বিবাহিত, ছোট দুই ভাই লেখাপড়া করছে। আমাদের পরিবারের সবাই সবার প্রতি খুবই আন্তরিক এবং ভালোবাসাপূর্ণ। তারা একে অপরকে বিভিন্ন কাজে সাহায্য করে। সব মিলিয়ে আমাদের পরিবার খুবই সুখী পরিবার। আমি একজন ভ্রমণপ্রিয় ব্যক্তি, আমি ভ্রমণ করতে এবং ছবি তুলতে ভালোবাসি। নতুন জায়গায় ঘুরতে আগ্রহী, নতুন জায়গায় ঘুরতে এবং নতুন কিছু আবিষ্কার করতে ভালোবাসি। আমি বই পড়তেও ভালোবাসি, অনেকে আমাকে বইয়ের পোকা বলে থাকে। আমি কবিতা, গল্প, উপন্যাস এবং বৈজ্ঞানিক বই সহ সব ধরনের বই পড়তে পছন্দ করি। আমার প্রিয় কবি "কাজী নজরুল ইসলাম"। প্রিয় কবিতা "বিদ্রোহী"।(ফি-আমানিল্লাহি ওয়া রাসুলিহিল কারীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহি ওয়া সাল্লাম)


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 last month 

নিজের একাউন্ট কে অনেক দূর এগিয়ে নিতে কিন্তু পাওয়ার আপ করার কোন বিকল্প নেই। আাপনি কিন্তু সেই কাজটিই করে যাচ্ছেন প্রতি সপ্তাহে নিজের একাউন্টের জন্য। আশা করি এমন করে ধারাবাহিকতা ধরে রাখলে আপনি অনেক দূর এগিয়ে যাবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 last month 

চেষ্টা করতেছি টার্গেট পূরণ করার জন্য। পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করতেছি। আপনাদের উৎসাহ মূলক মন্তব্য আমার টার্গেট পূরণে সহায়তা করবে।

 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী ভাবে কাজ করার জন্য আমাদের পাওয়ার আপ করা খুবই জরুরী। আপনার জন্য শুভকামনা রইল ‌।

 last month 

ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে মন্তব্য করার জন্য।

 last month 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।
আপনি এ সপ্তাহে বিশ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরও এক ধাপ এগিয়ে গেলেন।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি শুভকামনা রইল।

 last month 

ধন্যবাদ আপনাকে আপনার উৎসাহমূলক মন্তব্য দেওয়ার জন্য। আমি আমার টার্গেট ফিলাপের লক্ষ্যে এগিয়ে যাচ্ছি।

 last month 

আপনি প্রথম ৫০০০ স্টিম পাওয়ার আপের টার্গেট নিয়েছেন দেখে খুবই ভালো লাগলো। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। টার্গেট পূরণের লক্ষ্যে ২০ স্টিম পাওয়ার আপ করেছেন আজ। শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

ধন্যবাদ আপনাকে উৎসাহ মূলক মন্তব্য দেয়ার জন্য। আমি আমার টার্গেট 5000 এসপি পূর্ণ করব, ইনশাল্লাহ।

 last month 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট করতে দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আমাদের সকলের উপস্থিতি এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডির সক্ষমতা বাড়ানো। আশা করব এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকবেন। আর এ হবে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানো সম্ভব হবে

 last month 

অসংখ্য ধন্যবাদ আপনাকে উৎসাহ মূলক মন্তব্য করার জন্য।

 last month 

স্টিমিট প্ল্যাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আজকে আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ কে সামনে রেখে ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আশাকরি আপনি এই ধারাবাহিকতা বজায় রাখবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া ভালো থাকবেন।

 last month 

অসংখ্য ধন্যবাদ আপনাকে, উদ্দীপনা মূলক মন্তব্য করার জন্য। আমি আমার টার্গেটে পৌঁছানোর চেষ্টা করতেছি।

 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এই সপ্তাহে আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের লক্ষ্যের দিকে অনেক টা এগিয়ে গেলেন।শুভ কামনা রইলো আপনার জন্য।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পাওয়ার আপ পোস্টে মন্তব্য করার জন্য।

 last month 

স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। আপনার ২০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো।এই ভাবে পাওয়ার আপ বজায় রাখলে ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পাওয়ার আপ পোস্টে আপনার উৎসাহ মূলক মন্তব্য করার জন্য। আপনাদের উৎসাহ আমাকে আমার গন্তব্যে পৌঁছে দিবে।

 last month 

বাহ্ দারুন তো। আপনি তো দেখছি প্রতি সপ্তাহেই ছোট ছোট করে পাওয়ার আপ করে যাচেছন। আশা করি এমন করেই আপনি আপনার ধারাবাহিকতা ধরে রাখবেন। এমন করে পাওয়ার আপ করলে আপনি নিশ্চয় একদিন আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 last month 

আপনার উৎসাহমূলক মন্তব্য পেয়ে খুশি হলাম। আমি সর্বদা চেষ্টা করে আমার পাওয়ার আপের মধ্য দিয়ে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে। অসংখ্য ধন্যবাদ আমার পোস্টে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65306.74
ETH 3488.89
USDT 1.00
SBD 2.51