টার্গেট ডিসেম্বর সিজন-৪-পাওয়ার বৃদ্ধি 10 স্টিম।

in আমার বাংলা ব্লগ22 days ago

আসসালামু আলাইকুম


1000106797.jpg

সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। পাওয়ার বৃদ্ধি করা খুবই প্রয়োজন। দীর্ঘ সময় কাজ করার জন্য আমরা পাওয়ার আপ করি। এখন থেকে আমি সবসময় চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমার প্রথম টার্গেট ৫০০০ স্টিম পাওয়ার । প্রত্যেক সপ্তাহে যদি আমি পাওয়ার বৃদ্ধি করি, তাহলে অবশ্যই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আমি চেষ্টা করব প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। টার্গেট ডিসেম্বর সৃজন ৪ এর মধ্যে আমি আমার টার্গেটে পৌঁছানোর চেষ্টা করবো। আপনাদের সবার সাপোর্ট থাকলে অবশ্যই আমার টার্গেট পূরণ করতে পারব।

পূর্বের এসপি3417.515 steem
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি3427.515 steem
পরবর্তী টার্গেট5000 steem

ধাপ -১

প্রথমে আমি আমার ওয়ালেটে ঢুকে একটি স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240625-193602_Chrome.jpg

ধাপ -২

এরপর আমি পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং 10 স্টিম লিখে দিলাম। তারপর ok দিলাম। সর্বশেষ একটিভ কী দিয়ে
পূণরায় ok দিলাম।

Screenshot_20240625-193617_Chrome.jpg

ধাপ শেষ -৩

এরপর পাওয়ার আপ করা শেষে আমার ওয়ালেটের আরো একটি স্ক্রিনশট দিয়ে দিলাম। এভাবেই আজকের পাওয়ার আপ করলাম।

Screenshot_20240625-193627_Chrome.jpg

আমি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার একাউন্টের ভ্যালু বৃদ্ধি করতে চাই। এইজন্য আজকের মত করে আমি সবসময় চেষ্টা করব প্রতি সপ্তাহে যেন একবার করে পাওয়ার আপ করতে পারি । আর পাওয়ার আপ করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করতে পারি। পাওয়ার আপের এই প্রতিযোগিতায় জয়েন করতে পেরে ভীষণ ভালো লাগলো। এত সুন্দর একটা প্রতিযোগিতার আয়োজন করার জন্য আমাদের সুমন ভাইয়াকে জানাই অনেক ধন্যবাদ। আস্তে আস্তে আমি আমার টার্গেট পূরণ করার চেষ্টা করব। আপনারা সবাই আমার পাশে থাকবেন। আজকের মত বিদায় নিচ্ছি।

নিজেকে নিয়ে কিছু কথা

1000106788.jpg

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। প্রথমেই সবাইকে আমার আন্তরিক অভিনন্দন। আমি তাহেরুল ইসলাম, আমার স্টিমিট ইউজার আইডি হল - @ti-taher। আমি ফেনী জেলায় জন্মগ্রহণ করেছি। বর্তমানে ফেনী শহরে অবস্থান করছি। আমি ফেনীতে পড়াশোনা করেছি এবং বড় হয়েছি। বর্তমানে আমি একটি কোম্পানিতে কাজ করি পাশাপাশি গল্প, কবিতা ও নাটক লিখি। আমার পরিবারে সাতজন সদস্য রয়েছে। বাবা-মা, ৪ ভাই ও এক বোন। বাবা প্রবাসী ছিলেন বর্তমান দেশে অবস্থান করছেন, মা গৃহিণী, বড় ভাই ব্যাংকার, আমি মেঝো, বোন বিবাহিত, ছোট দুই ভাই লেখাপড়া করছে। আমাদের পরিবারের সবাই সবার প্রতি খুবই আন্তরিক এবং ভালোবাসাপূর্ণ। তারা একে অপরকে বিভিন্ন কাজে সাহায্য করে। সব মিলিয়ে আমাদের পরিবার খুবই সুখী পরিবার। আমি একজন ভ্রমণপ্রিয় ব্যক্তি, আমি ভ্রমণ করতে এবং ছবি তুলতে ভালোবাসি। নতুন জায়গায় ঘুরতে আগ্রহী, নতুন জায়গায় ঘুরতে এবং নতুন কিছু আবিষ্কার করতে ভালোবাসি। আমি বই পড়তেও ভালোবাসি, অনেকে আমাকে বইয়ের পোকা বলে থাকে। আমি কবিতা, গল্প, উপন্যাস এবং বৈজ্ঞানিক বই সহ সব ধরনের বই পড়তে পছন্দ করি। আমার প্রিয় কবি "কাজী নজরুল ইসলাম"। প্রিয় কবিতা "বিদ্রোহী"।(ফি-আমানিল্লাহি ওয়া রাসুলিহিল কারীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহি ওয়া সাল্লাম)


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 22 days ago 

আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ পোষ্ট করার চেষ্টা করেন জানতে পেরে খুবই ভালো লাগলো। আমাদের প্রত্যেকেরই উচিত প্রতি সপ্তাহে পাওয়ার আপ পোস্ট করা। কেননা পাওয়ার আপ এর মধ্যে দিয়ে আমরা আমাদের ক্ষমতা বৃদ্ধি করি। আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছেন ভাইয়া দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 21 days ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে, আমার পাওয়ার আপ পোস্টে উদ্বুদ্ধমূলক মন্তব্য করার জন্য। আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার।

 22 days ago 

শক্তি বৃদ্ধি করতে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্য দিয়ে আপনি আপনার ক্ষমতাকে আরও বৃদ্ধি করেন শুভকামনা রইল।

 21 days ago 

অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপনাকে, খুবই সুন্দরভাবে আমার পাওয়ার আপ পোস্টে মন্তব্য করার জন্য। আপনার উদ্বুদ্ধমূলক মন্তব্যটি পড়ে খুবই ভালো লেগেছে আমার কাছে।

 22 days ago 

আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আজকে আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আর এভাবে যদি পাওয়ার বৃদ্ধি করতে পারেন তাহলে দেখবেন একদিন অনেক ক্ষমতার অধিকারী হয়ে গেছেন। আশা করব এভাবে আপনি আপনার পাওয়ার বৃদ্ধি করতে থাকবেন।

 21 days ago 

আপনার উদ্বুদ্ধমূলক মন্তব্যটি পড়ে খুব ভালো লাগে। আপনাদের মন্তব্যগুলো আমাকে আমার লক্ষ্যে পৌঁছতে সহায়তা করছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে আপনার মহামূল্যবান মন্তব্য করার জন্য।

 21 days ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আর পাওয়ার আপ মানে নিজের একাউন্ট কে সমৃদ্ধশালী করা। আপনি বেশ ধৈর্য সহকারে প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করে যাচেছন। যা আপনার জন্য সফলতা বয়ে আনবে। শুভ কামনা রইল আপনার জন্য।

 21 days ago 

আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পোস্টে মন্তব্য করার জন্য।

 21 days ago 

আপনার দশ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। আমি নিজেও চেষ্টা করি পাওয়ার আপ বৃদ্ধি করতে। তবে এই বছর আপনার টার্গেট হচ্ছে 5000 এসপি পাওয়ার আপ পূরণ করা। আসলে কোন কিছু টার্গেট করলে ওই কাজ অনেকটা সহজ হয়ে যায়। আশা করি আপনার কাঙ্খিত লক্ষ্যটি খুব সহজে পূরণ করতে পারবেন।

 21 days ago 

আমি চেষ্টা করছি আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য। আশা করছি আমি আমার লক্ষ্য বাস্তবায়ন করবো। আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টে আপনার মূল্যবান মন্তব্য দেওয়ার জন্য।

 20 days ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আমাদের প্রত্যেকের উচিৎ প্রতি সপ্তাহে পাওয়ার আপ পোস্ট করা। আপনার জন্য শুভকামনা রইল।

 17 days ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোষ্টে মন্তব্য করার জন্য। আপনাদের মন্তব্য পেয়ে উৎসাহিত হই। পাওয়ার আপ করলে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। তাই পাওয়ার আপ নিয়মিত করা উচিত।

 16 days ago 

আপনি যত বেশি পাওয়ার অফ করবেন তত বেশি আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে। দোয়া করি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যান।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51