ছোটবেলার ফুটবল ম্যাচ।। ০৬-১০-২০২১।। আমার বাংলা ব্লগ

স্টিমিট আমার বাংলা ব্লগ এ আপনাদের স্বাগতম। আমি আপনাদের সামনে আজকে গ্রামে বর্ষার দিনে কিশোর কিশোরীরা কিভাবে ফুটবল খেলে তা নিয়ে কিছু ফটোগ্রাফি আপনাদের সামনে উপস্থাপন করব। আপনারা আপনাদের গুরুত্বপূর্ণ কমেন্ট এবং ভোটের মাধ্যমে আমার পাশে থাকবেন ।

পোষ্টঃ০১

IMG20211003125542.jpg

ফুটবল খেলার শুরুর দিকে খেলোয়াড়রা নিজেকে মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছে এবং সবাই সবার সাথে পরামর্শ করতেছে।

পোষ্টঃ০২

IMG20211003125642_01.jpg

খেলার শুরুর পর পক্ষ প্রতিপক্ষরা মাঠে বল নিয়ে ছোটাছুটি করতেছে।।

পোষ্টঃ০৩

IMG20211003130519_01.jpg

মাঠে বৃষ্টির পানি জমা হয়ে খেলোয়াড়রা পানির মধ্যে বল নিয়ে দৌড়াদৌড়ি করতেছে এবং পানিতে নিজেরা নিজেকে ভারসাম্যহীনভাবে খেলতেছে।।

পোষ্টঃ০৪

মাঠে অতিরিক্ত পানি জমা খেলোয়াড়রা অতি তাড়াতাড়ি ক্লান্ত হয়ে পড়েছে। এবং কিছু সময়ের জন্য বিরতি গ্রহণ করেছে নিজেকে এনার্জেটিক করার জন্য।।

পোষ্টঃ০৫

IMG20211003130320_01.jpg

বিরতির পর ছেলেটি গোল করে নিজেকে সবার সামনে তুলে ধরার জন্য ক্যামেরায় ধরা দিল।

পোষ্টঃ০৬

দর্শক হিসেবে আমি এবং আরো কিছু দর্শক ছিল কিন্তু খেলোয়াড়দের সাথে আমি একটি সেলফি তুললাম।

****** নমস্কার /আদাব
আশা করি আপনারা ভালো আছেন।

আমি শ্রী ত্রৈলক্ষ্য চন্দ্র রায়। আমি কারমাইকেল কলেজ রংপুর এ বাংলা বিভাগে এম এ অধ্যয়নরত। আমার গ্রামের বাড়ি রংপুর বিভাগের নীলফামারী জেলার কিশোরগঞ্জ এ অবস্থিত।
আমি একজন বাঙ্গালী। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলায় কথা বলতে ছাচন্দ্য বোধ করি। আমি একক পরিবারে বাস করি।আমার পরিবারে মা, তিন বোন আর আমি। আমি কবিতা লেখা,আধুনিক বাংলা, রবীন্দ্র সংগীত, নজরুলগীতি, লালনগীতি গান গাইতে খুব ভালবাসি। এ ছাড়াও ভ্রমণ করতে খুব পছন্দ করি। অবসর সময়ে বই পড়তে যেকোন ধর্মীয় সাংস্কৃতিক অনুষ্ঠা উপভোগ করতে ভালবাসি।

Sort:  

গ্রামীণ পরিবেশে ফুটবল খেলার মজাটাই আলাদা বিশেষ করে খোলা মাঠে।অতীতের অনেক স্মৃতি মনে পড়ে গেলো।ধন্যবাদ ভাইয়া ফুটবল খেলার অসাধারণ মুহুর্তগুলো সকলের সাথে শেয়ার করার জন্য।

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর ।।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66544.05
ETH 3487.85
USDT 1.00
SBD 2.72