নীলসাগর ভ্রমণ।। আমার বাংলা ব্লগ।।১৭/১০/২০২১

নমস্কার, আশা করি আপনারা ভালো আছেন। ঈশ্বরের অশেষ কৃপায় আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সামনে কিছু ফটোগ্রাফি শেয়ার করব. সেটা ভ্রমণের। আপনারা সবাই জানেন আমি ভ্রমণপিপাসু একজন মানুষ,ভ্রমণ করতে খুব ভালবাসি। দেখে আসলাম, নীলফামারী জেলা থেকে উত্তরে 12 কিলোমিটার দূরে নীল সাগর।

ধাপঃ০১

IMG20210919105643_01.jpg

নীল সাগরের নীল রঙের জল এবং যেটাকে আমরা দিঘী বলি নীলফামারীতে তা নীলসাগর।

ধাপঃ০২

IMG20210919110800_01.jpg

নীলসাগর পৌঁছায় সাগরের সাথে সেলফি তুললাম। আপনারা নিচে দেখতে পারতেছেন একটি ঘাট পানির নিচে।

ধাপঃ০৩

IMG20210919110158_01.jpg

সাগরের শাপলা ফুলের সাথে সেলফি তুললাম। অপরূপ সুন্দর লাগতেছে শাপলা ফুল গুলো।

ধাপঃ০৪

IMG20210919110150_01.jpg

এগুলোকে বলে লাল শাপলা ফুল।

ধাপঃ০৫

IMG20210919110110_01.jpg

এই ফুলটির নাম সঠিক এই মুহূর্তে মনে পড়তেছে না তবে রাঙ্গিয়ে তুলেছে নীলসাগরকে।

20211008_113145.jpg

****** নমস্কার /আদাব
আশা করি আপনারা ভালো আছেন।

আমি শ্রী ত্রৈলক্ষ্য চন্দ্র রায়। আমি কারমাইকেল কলেজ রংপুর এ বাংলা বিভাগে এম এ অধ্যয়নরত। আমার গ্রামের বাড়ি রংপুর বিভাগের নীলফামারী জেলার কিশোরগঞ্জ এ অবস্থিত।
আমি একজন বাঙ্গালী। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলায় কথা বলতে ছাচন্দ্য বোধ করি। আমি একক পরিবারে বাস করি।আমার পরিবারে মা, তিন বোন আর আমি। আমি কবিতা লেখা,আধুনিক বাংলা, রবীন্দ্র সংগীত, নজরুলগীতি, লালনগীতি গান গাইতে খুব ভালবাসি। এ ছাড়াও ভ্রমণ করতে খুব পছন্দ করি। অবসর সময়ে বই পড়তে যেকোন ধর্মীয় সাংস্কৃতিক অনুষ্ঠা উপভোগ করতে ভালবাসি।

Sort:  
 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। বিশেষ করে লাল শাপলা ফুল আমার খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এমন সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

ধন্যবাদ আপনাকেও

বাহ অনেক সুন্দর একটি জায়গায় ভ্রমণ করেছেন। সেখানে আমিও গিয়েছিলাম ঘুরতে। সুন্দর একটি জায়গা। তবে আপনি যদি ডিভাইস ও লোকেশন ব্যবহার করতেন তাহলে আরো অনেক ভালো হতো।

আসলে অনেক সুন্দর একটি জায়গা।

আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে।সুন্দর একটি জায়গা। তবে আপনি যদি ডিভাইস ও লোকেশন ব্যবহার করতেন তাহলে আরো অনেক ভালো হতো।
শুভকামনা রইল।

দাদা নতুন তো তাই ডিভাইসের নাম টা দিতে পারতাম। কিন্তু লোকেশন কিভাবে দেয় সেটা আসলে জানা নেই। তবে শিখতেছি ধন্যবাদ সংশোধনের জন্য চেষ্টা করব।

 3 years ago 

৪,৫ নং ছবিটা আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে ঘুমতে যাওয়ার মজাই আলাদা। ঘুরাঘুরি করলে মন ভালো থাকে। অজানা অনেক কিছু জানা যায় এবং সেই সাথে অনেক কিছু দেখাও যায়। আপনার পোষ্টা ভালো হয়েছে তবে লোকেশন আর ফোনের নাম দিলে আরো ভালো হতো।

হুম অনেক সুন্দর লাগে ঘুরতে

 3 years ago 

ভাইয়া আমি যদিও ঢাকায় থাকি তবে নীলফামারিতে বেশ কয়েকবার গেছিলাম। আর নীলসাগরে গিয়েছিলাম ২ বার খুব সুন্দর একটা জায়গা❣️❣️❣️❣️👌👌👌👌

জি দাদা অনেক সুন্দর জায়গা

 3 years ago 

নীলসাগর দেখে খুবই ভালো লাগলো। ছবিগুলো অনেক সুন্দর হয়েছে। আপনি ভালই ফটোগ্রাফি করেন। তবে ভাইয়া আমি একটু কথা বলতে চাই তা হচ্ছে পোস্টটি যদি আরেকটু বড় হতো তাহলে পড়ে খুব ভালো লাগতো। আশা করি পরবর্তীতে আরো সুন্দর সুন্দর কাজ দেখতে পাবো ধন্যবাদ আপনাকে।

জি আপু দেখতে পাবেন। তবে একটু দূরে আছি তাই শর্ট হয়ে গেছে পোস্টটি। আসলে নীল সাগর নিয়ে লিখতে গেলে অনেক সময় লাগত। ভবিষ্যতে আর কোনদিন নীলসাগর নিয়ে লেখলেই বড় করেই বর্ণনা দিব। ধন্যবাদ আপনাকে।

আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। বিশেষ করে লাল শাপলা ফুল আমার খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এমন সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 61562.85
ETH 2891.34
USDT 1.00
SBD 3.43