★নতুন ঘড়ি কেনার আনন্দ★

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম



আমার বাংলাব্লগের বন্ধুরা সবাই কেমন আছেন ভাল আছেন নিশ্চয়ই। আমিও আল্লাহর রহমতে ভালই আছি আলহামদুলিল্লাহ।




আজ আমি আবার আপনাদের সাথে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়ে গিয়েছি । আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে চলে এসেছি, আমি নতুন একটি ঘড়ি কিনেছি এবং সেই ঘড়িটা আপনাদেরকে না দেখালে কি চলে । এজন্য ঝটপট চলে আসলাম আপনাদের সাথে শেয়ার করার জন্য ।বেশ কিছুদিন ধরেই ভাবছি যে একটা ঘড়ি কিনব তবে কেনা হয়ে উঠছিল না , যাব যাব করে আলসেমি করে যাওয়া হয়ে উঠছিল না । কয়েক দিন ভেবেছি যে যাব পরে ভাবতে ভাবতে দেখি যে আটটা বেজে গিয়েছে তখন মার্কেট বন্ধ হয়ে যায় ।আমাদের বাসার নিচেই যেহেতু শপিং কমপ্লিট সেহেতু দূরে কষ্ট করে যেতেই হয় না । কাছে যাবে সেজন্য আলসেমিটা মনে হয় বেশি দেখা যায় । সন্ধ্যার পর থেকেই ভাবি যে একটু পর নামবো তবে নামতে নামতে সময় আর থাকে না ।

20230825_220910.jpg

20230825_220932.jpg


এর আগে একদিন সন্ধ্যায় চা নাস্তা করে নিচে গিয়েছি গিয়ে দেখি ওরা দোকান বন্ধ করছে । অর্ধেক প্রায় লাগিয়ে দিয়েছে আমরা বলার পরে ওরা দোকানটা পুরোপুরি খুলেছে । সেদিন কয়েকটা ঘড়ি দেখেছি তবে তাড়াহুড়ো করে কোন কিছু কিনতে ভালো লাগে না । সেদিন খুব বেশি না দেখে চলে গিয়েছিলাম । এরপরে আবার দুই তিন দিন পরে আবার গিয়েছি একটু সময় নিয়ে গিয়েছিলাম ঐদিন । তখন গিয়ে দেখা শুরু করলাম । দোকানে গিয়ে অনেকগুলো ঘড়ি একসাথে দেখার পরে কোনটা রেখে কোনটা নিব সেটাই চিন্তা ভাবনা করতে থাকি । আমি ভেবেছিলাম যে গোল ডায়ালের একটু বড় দেখে ঘড়িটা নিব কিন্তু এখানে বড় ডায়ালের ঘড়ি পেলাম না । একটা ঘড়ি ব্ল্যাক কালারের খুবই পছন্দ হয়েছিল তবে সেটাও ছোট । এদিকে ছোট ঘড়ি নিব কি না ভাবছিলাম তারপর আবার সে ঘড়িটার দাম আমার রেঞ্জের থেকে একটু বেশি ছিল । ৩০ হাজার টাকা দাম চাইলো ওরা ।

20230825_221005.jpg

20230825_220949.jpg


আমরা time zone এ গিয়েছিলাম । এখানে মোটামুটি ঘড়ির কালেকশন ভালোই । তারপর আর ঘড়ি দেখতে থাকলাম । পরে গোল্ডেন কালার একটা ঘড়ি পছন্দ হল তারপরও আরো কিছু ঘড়ি দেখলাম । তার ভিতর থেকে আরও একটা হাতে পরার পরে সেটা বেশি ভালো লাগলো এই জন্য ওটাই নিলাম ।আমার ঘড়িটার নাম ছিল westar । ঘড়িটা মোটামুটি দেখতে ভালোই ছিল । তবে এর থেকে ভালো ও আরো বেশি কালেকশন পেতে হলে বসুন্ধরা সিটিতে যেতে হয় কিংবা যমুনা ফিউচার পার্কে যেতে হয় । আমাদের বাসা থেকে ওই এরিয়া গুলো একটু দূরে হওয়াতে আমরা ওদিকে খুব একটা যাই না । আমাদের এলাকাতে যে শপিং মল রয়েছে সেখান থেকে আমরা কেনাকাটা করার চেষ্টা করি । আমি ঘড়িটা নিয়ে নিলাম আমার ঘড়ির দাম নিলো ৯০০০ টাকা । এরপর আমার হাতে ফিট করিয়ে দিল এর জন্য তিনটা চেইন কেটে দিল । তারপর ঘড়িটা সুন্দর করে ফিট হলো এবং বিলটা পরিশোধ করলাম । তারপর আমি কিছু ছবি তুললাম । ওদের ওখানে ছবি তোলা নিষেধ তারপরও আমি ওদের অনুমতি নিয়ে দু একটা ছবি তুললাম । এরপর আমার ছেলের সাথে দুইটা ছবি তুললাম এরপর আমরা চলে এলাম ।

animasi-bergerak-terima-kasih-0078.gif

আশা করছি আমার আজকের এই ব্লগটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ফটোগ্রাফার@tauhida
ডিভাইসsamsung Galaxy s8 plus

ধন্যবাদ

@tauhida

আমি তৌহিদা, বাংলাদেশ আমার মাতৃভূমি।বাংলাদেশে আমার জন্ম।আমি আমার মাতৃভূমিকে ভালোবাসি। আমি বিবাহিতা, এক সন্তানের মা। আমি রান্না করতে ও খেতে ভালোবাসি,আমি ঘুরতেও অনেক ভালোবাসি।

logo.gif

@tauhida

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Sort:  
 last year 

আপনার কেনা ঘড়িটা অনেক সুন্দর দেখতে। আসলে পছন্দের জিনিসগুলোর দাম বেশি হলেও না কিনলে ভালো লাগেনা। আশা করছি এই ঘড়িটা যদি আপনি পড়েন তাহলে আপনার হাতে অনেক সুন্দর মানাবে। বেশ দাম নিয়েছে কিন্তু আপনার পছন্দের এই ঘড়িটার। নতুন ঘড়ি কেনার আনন্দ একটা আমাদের মাঝে ভাগ করে নিয়ে যান দেখে খুবই উপভোগ করেছি। অনেক ভালো লেগেছে আমার কাছে সম্পূর্ণটা পড়তে।

 last year 

ঘড়িটা হাতে পড়ার পর সত্যিই খুব ভালো লেগেছিল এজন্যই তো এটা নিয়ে নিয়েছি ।

 last year 

অনেক সময় আপনার মত আমিও আলসেমি করে কোথাও যেতে মন চাইতো না। আজ নয় কাল এভাবে করে পিছিয়ে যায়। ভালো হয়েছে আপনাদের বাসার নিচে ঘড়ির মার্কেট আছে। একদিন গিয়ে তাড়াহুড়া করে বাইর হয়ে গেলেন অন্যদিন গিয়ে ভালোই ঘড়ি কিনলেন একটি। দাম যাই হোক পছন্দের ঘড়ি নেওয়ার মজাই আলাদা। আপনি এই ঘড়িটি ৯ হাজার টাকা দিয়ে কিনেছেন। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আমার সব সময় এটাই হয় কোথাও যাওয়ার কথা থাকলে যেতে যেতে শেষ মুহূর্তে যাওয়া হয় ।

 last year 

বাহ আপু আপনার ঘড়ি কিনার মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করলেন পড়ে বেশ ভালো লাগলো ।বেশ দাম দিয়ে ঘড়ি কিনেছেন দেখে ভালো লাগলো । আসলে পছন্দের জিনিসের ক্ষেত্রে দামে কিবা আসে যায় । যাই হোক ধন্যবাদ।

 last year 

ঠিকই বলেছেন আপু পছন্দের জিনিস তখন দাম দিয়ে হলেও কিনতে হয় কিছু করার নেই । ধন্যবাদ আপনাকে ।

 last year 

নতুন কোন কিছু কেনার আনন্দটাই অন্যরকম হয়ে থাকে। নতুন ঘড়ি কেন মুহূর্ত বেশ দুর্দান্ত ভাবে উপভোগ করেছেন । আপনার পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো। পছন্দের ঘড়ি বেশ দাম দিয়ে কিনেছেন। দাম যাই হোক পছন্দের জিনিস কিনতে পারলে আনন্দ খুবই অসাধারণ হয়ে থাকে। পোস্টটি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

ঠিকই বলেছে নতুন কোন কিছু কেনার মজাটাই আলাদা নতুন কিছু হলে তো সাথে সাথে আমার পরতে মন চায় ।

 last year 

নতুন কিছু কেনার আনন্দটা সব সময় অন্যরকম অনুভূতি কাজ করে। যেকোনো জিনিস কিনতে হলে একটু দেখেশুনে কেনা ভালো এবং পছন্দের জিনিস গুলোর দাম বেশি হলেও তাতেও সমস্যা হয় না। নয় হাজার টাকার মধ্য দিয়ে আপনি খুব সুন্দর একটি ঘড়ি কিনেছেন। কিছু স্থান ভেদে রয়েছে যেখানে ছবি উঠাতে দেয় না। তবে এক্ষেত্রে অনুমতি নিলে ভালো হয়। যাই হোক আপনার ঘড়ি কেনার মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

এটা ঠিক বলেছেন পছন্দের জিনিস দাম একটু বেশি হলেও আবার সাধ্যের মতো তো থাকতে হবে সাধ্যের মধ্যে থাকলে ঠিকই কেনা যায় ।

 last year 

আমরা কেউ যখন নতুন কিছু কিনতে যাই তখন নতুন কিছু কেনার একটি আলাদা আনন্দ কাজ করতে থাকে। নতুন কিছু পাওয়ার মধ্যে একটি আলাদা আনন্দ থাকে। তেমনি আপনিও এই নতুন ঘড়ি কিনতে গিয়ে আপনার আনন্দ অনুভূতিগুলো শেয়ার করেছেন যা পড়ে অনেকটা ভালো লাগলো।

 last year 

একদম ঠিক নতুন কিছু পাওয়ার মধ্যে অন্যরকম একটি আনন্দ আছে ভালো লাগে তখন খুব ।

 last year 

নতুন কোন কিছু কেনার মজাই আলাদা সেটা দামী হোক কিংবা কম দামি। আপনি ঘড়ি কেনার মুহূর্তটা আমাদের সাথে শেয়ার করেছেন দেখে খুব ভালো লাগলো। আপনার কেনা ঘড়িটা অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি মুহূর্তও শেয়ার করার জন্য।

 last year 

আসলে আপু নতুন কোন কিছু কেনার মজা সত্যি আলাদা । সে দামি হোক আর কম দামি হোক ভালো লাগে নতুন জিনিস পেয়ে ।

 last year 

ঘড়ি পড়তে আমারও অনেক ভালো লাগে। যদিও এত দাম দিয়ে ঘড়ি কেনা হয় না। আমি শুধুমাত্র পরীক্ষা দেওয়ার সময় হাতে ঘড়ি পড়ে থাকি। আমার যে জিনিসটা অনেক বেশি পছন্দের তা যে দামেরই হোক না কেন আমিও কিনে থাকি। পছন্দকে ছোট করা একেবারেই ঠিক না। কয়েকদিন পরে হলেও কিনে ফেলাটা এটা ভালো বলেই মনে হয়। আপনার ঘড়ি কিন্তু অনেক সুন্দর।

 last year 

আমিও ঘড়ি পড়তে খুব পছন্দ করি আগে তো হাতে সব সময় ঘড়ি পড়তাম ইদানিং আবার পরছি ।

 last year 

বাহ আপু আপনি আজকে আমাদের মাঝে অসাধারণ সুন্দর একটি ঘড়ি কিনে শেয়ার করেছেন। আপনার পছন্দের প্রশংসা করতে হয়। কিন্তু ঘড়িটার দাম শুনে সত্যি আমি একটু অবাক হলাম। ৯০০০ টাকা দিয়ে ঘড়ি কিনেছেন আপনি জানতে পারলাম। আপনি সেখান থেকে অনুমতি নিয়ে ছবিগুলো তুলেছিলেন জেনে বেশ ভালো লাগলো । ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

একটু দাম দিয়ে কিনলে সেই ঘড়ি গুলো ভালো হয় আবার ব্যবহার করেও আরাম পাওয়া যায় ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58551.09
ETH 2617.32
USDT 1.00
SBD 2.44