You are viewing a single comment's thread from:

RE: স্পাইসি ভেজ পটেটো পাস্তা🥘

in আমার বাংলা ব্লগ18 days ago

ইশ শুভ ভাইয়ের সাথে যদি আমাদেরও রাস্তায় দেখা হতো তাহলে তো আমরাও মজার মজার খাবার লুফে নিতে পারতাম । আর এই ক্রিমি পাস্তা খেতে কিন্তু আমার কাছেও অনেক ভালো লাগে । আমিও বাসায় মাঝে মাঝে তৈরি করি আমি অবশ্য চিকেন ব্যবহার করি সাথে ।আপনার পাস্তাগুলো দেখে আমার কিন্তু খেতে ইচ্ছা করছে । যাক শুভ ভাই জোর করে খাওয়ানোর কারণে আপনি পাস্তা খাওয়া শিখে গিয়েছেন ।

Sort:  
 18 days ago 

হ্যাঁ এরকম হঠাৎ ট্রিট পাওয়া সত্যিই অনেক মজার ব্যাপার যা সবাই পায় না।😁শুভ ভাই যদি ঐদিন পাস্তা না খাওয়াতো তাহলে হয়তো এর স্বাদ আমি কখনো নিতে পারতাম না। আর এজন্য আবারও শুভ ভাইকে অনেক অনেক ধন্যবাদ জানাই।সেই সাথে আপনাকেও অনেক ধন্যবাদ জানাই আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 59965.71
ETH 3286.33
USDT 1.00
SBD 2.36