You are viewing a single comment's thread from:

RE: রেনডোম ফুলের ফটোগ্রাফি: এ যেন কবরের সাথে ফুলের বাস

in আমার বাংলা ব্লগ2 years ago

একদম ঠিক বলেছেন আপু কবরস্থানের পাশ দিয়ে যেতে আসলেই ভয় করে আমার এখনো রাতের বেলা যেতে ভয় করে, দিনের বেলা ততটা ভয় লাগে না। ঠিকই বলেছেন একদিন এই কবরস্থানই মানুষের গন্তব্য হবে। কবরস্থানের উপরে সবসময় সুন্দর সুন্দর কিছু ফুলের গাছ দেখা যায় যেটা দেখতে আসলেই অনেক ভালো লাগে। আপনি তো ভালো কাজ করেছেন একসাথে দুই কাজ করে এসেছেন। এটা ঠিক বলেছেন সাদা রংয়ের ফুল গুলো সব কবরের উপরই দেখা যায় আর হলুদ কালারের ফুলটার নাম আমার কাছে মনে হচ্ছে অলকানন্দা তবে আমি শিওর না। ফুলটা আমার কাছে অনেক ভালো লাগে। প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি সুন্দর হয়েছে। এর ভেতরে কিছু ফুলের নাম আমি জানি তবে এই মুহূর্তে ভুলে গিয়েছি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58306.22
ETH 2596.07
USDT 1.00
SBD 2.39