You are viewing a single comment's thread from:

RE: মনের কল্পনায় তৈরি একটি কাল্পনিক চিত্র ।। অরিজিনাল আর্টওয়ার্ক

in আমার বাংলা ব্লগ2 years ago

ঠিকই বলেছেন দাদা, বাইরে বৃষ্টি নামলে তখন আর কিছুই ভালো লাগে না শুধু শুয়েই থাকতে ইচ্ছা করে। আর বৃষ্টিতে আবহাওয়াটাও এত ভালো হয় যে সব কিছুই তখন ভালো লাগে ।আমাদের এদিকেও কালকে ভালোই বৃষ্টি নেমেছে আজকে একেবারে কড়া রোদ। আপনার কল্পনার জগতে কত সুন্দর সুন্দর ছবি আছে তাই তো আমি ভেবে পাইনা। যখনই কল্পনা করেন তখনই কল্পনার জগত থেকে সুন্দর সুন্দর কিছু বের হয়ে আসে। আপনার ছবির কালারটাই তো দুর্দান্ত হয় যা শুধু দেখতে ইচ্ছা করে আর মহিলাটিকে এমন পারফেক্ট এঁকেছেন যে মনে হচ্ছে না যেটা আঁকা মনে হচ্ছে সত্যিই একটি মহিলা হেঁটে যাচ্ছে। এত সুন্দর ছবি যে কি করে আঁকেন আপনি তাই আমি বুঝে পাইনা। রাস্তাটা পিচ ঢালাই এর মত বোঝাতে চেয়েছিলেন একদম তাই মনে হচ্ছে আমার কাছে।মহিলার চুলের খোঁপা কি সত্যি নাকি এঁকেছেন আমার কাছে তো সত্যি মনে হচ্ছে এত পারফেক্ট এঁকেছেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60228.69
ETH 2428.23
USDT 1.00
SBD 2.45