You are viewing a single comment's thread from:

RE: পটল দিয়ে তেলাপিয়া মাছের সুস্বাদু রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

বড় সাইজের একটা তেলাপিয়া মাছ হলে তো একবারে হয়ে যাওয়ার কথা। তেলাপিয়া মাছ যদিও আমি খাই না তবে আপনার তেলাপিয়া মাছটা দেখে মনে হচ্ছে অনেক ফ্রেশ এই মাছ খেতে ভালই লাগবে। পটল ভাজি খেতে আমার কাছেও অনেক ভালো লাগে আবার পটল বিভিন্ন মসলা দিয়ে ভুনা করলেও খেতে খুবই মজা লাগে। তবে ডাল দিয়ে কখনো আলাদা করে খাওয়া হয়নি । আমিও পটল পছন্দ করি বিভিন্ন মাছ রান্নাতে পটল ব্যবহার করে থাকি। আপনার আর আমার একটা বিষয়ে মিল আছে আপনি সব সবজির সাথে আলু ব্যবহার করেন আমিও আলু দিয়ে রান্না করি আলু ছাড়া আমার ভালোই লাগেনা। আমি প্রতিদিনই আপনার রেসিপি থেকে নতুন নতুন কিছু শিখে থাকি আজকেও তো নতুন একটা জিনিস শিখলাম সিদ্ধ আলু গলিয়ে তারপরে দিলেন এভাবে করে কখনো তো দেওয়া হয়নি ।এভাবে দিলে কি হয় তরকারি টেস্টি হয় বেশি ?আমি অবশ্যই পরবর্তীতে রান্না করলেই এভাবে রান্না করব দাদা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 62104.41
ETH 2404.22
USDT 1.00
SBD 2.49