You are viewing a single comment's thread from:

RE: ঝিঙে দিয়ে গলদা চিংড়ির রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

একদম ঠিক বলেছেন দাদা গলদা চিংড়ি গুলো ছোট হলেও খেতে অন্যরকম একটি টেস্ট লাগে। আর চিংড়ি ফ্রাই এর কথা কি বলব চিলি সস দিয়ে কি যে স্বাদ লাগে খেতে আমার কাছে তো একেবারে অসাধারণ লাগে ।আর ঝিঙে তরকারি হিসেবে খুবই মজার একটি সবজি আমার কাছে অনেক ভালো লাগে। ঠিকই বলেছেন ঝিঙে কচি থাকতে খেতেই ভালো লাগে একটু বড় হলে ভালো লাগেনা। আমি ঝিঙে দিয়ে কখনো চিংড়ি মাছ রান্না করে খাইনি। এরকম গলদা চিংড়ি মজার একটি সবজি দিয়ে রান্না করলে খেতে তো দারুণ হবার কথা ।ঝিঙের সাথে আমি মনে মনে আলুর কথায় চিন্তা করছিলাম যে এর ভিতরে যদি একটু আলু দেয়া হতো তাহলে মনে হয় খেতে ভালো লাগতো পরে দেখলাম যে আপনি আলু দিয়েছেন। সত্যি আমার দেখে জিভে পানি চলে এসেছে তিনটা জিনিসই আমার খুবই পছন্দের দারুণ রান্না করেছেন দাদা।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 60870.66
ETH 2917.09
USDT 1.00
SBD 3.62