You are viewing a single comment's thread from:

RE: রেসিপি: কচুর মুখি দিয়ে পোনা মাছের তরকারি ।। বাঙালি রেসিপি

in আমার বাংলা ব্লগ3 years ago

আমি এভাবে কচুর মুখি ভেজে কখনো কাউকে রান্না করতে দেখিনি ।আপনি একটু অন্যরকমভাবে খাবারটি রান্না করলেন। আসলে আপনার রেসিপিগুলো আমার কাছে সব একটু অন্যরকম আনকমন লাগে আমি আপনার কাছ থেকে সব সময় নতুন নতুন রেসিপি শিখি যা আমার কাছে খুবই ভালো লাগে ।আজকের কচুর মুখি দিয়ে আপনার যে পোনা মাছ রান্না করেছেন দেখে মনে হচ্ছে দারুন টেস্টি হয়েছে। কালারটা দেখে বোঝা যাচ্ছে অনেক মজা হয়েছে ।খুব সুন্দর ভাবে আপনি খাবারগুলো রান্না করেন যা দেখতে আমার কাছে খুবই ভালো লাগে ।ধন্যবাদ দাদা।

Sort:  
 3 years ago 

কচুর মুখী ভাজা মতো করে নিলে খেতে অনেক ভালো সুস্বাদু লাগে। আর একটা সুবিধা হয় যে তাড়াতাড়ি সেদ্ধ হয় কচুরমুখী। আর কচুর মুখী দিয়ে পোনা মাছ খেতে অনেক সুস্বাদু হয়েছিল। যেহেতু পোনা মাছ খেতে অনেক সুস্বাদু মাছ সেহেতু স্বাদ হতে বাধ্য। আপনাকেও ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 56934.21
ETH 3091.02
USDT 1.00
SBD 2.38