টার্গেট ডিসেম্বর সিজন-২||৫০স্টিম পাওয়ার আপ ১০%বেনিফিশিয়ারী shy-fox এর

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আসসালামু আলাইকুম,আজ আমি টার্গেট ডিসেম্বর সিজন -২ পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি। পাওয়ার বৃদ্ধি ছাড়া নিজের সক্ষমতা বৃদ্ধি করা যায় না আর নিজের সক্ষমতা বৃদ্ধি না পেলে স্টিমিট এ টিকে থাকা আসলে অনেক কষ্টকর। সবাই প্রতিদিন কিছু না কিছু পাওয়ার আপ করছে এবং এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে, তাই আমিও আজ পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করার চেষ্টা করছি। আমি চেষ্টা করব এই ডিসেম্বরে আমার স্টিম পাওয়ারকে 2000 এ নিয়ে যেতে ।আমি প্রতি মাসে একটু একটু করে পাওয়ার আপ করে আমার টার্গেট পূরণ করার চেষ্টা করবো ।আমাদের সকলেরই উচিত সব সময় কিছু না কিছু পাওয়ার আপ করা । আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি নিচে আপনাদেরকে দেখিয়ে দিচ্ছি।

Picsart_22-02-13_17-11-48-580.jpg

images (4).png

পাওয়ার আপের পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল 899.135, আর পাওয়ার আপের পরে হয়েছে 949.135 স্টিম।

images (4).png

নিম্নে আমার পাওয়ার আপ প্রক্রিয়ার ধাপগুলো দেখানো হলো:

images (4).png

পাওয়ার আপ এর পূর্বে:

images (4).png

20220212_230642.jpg

images (4).png

পাওয়ার আপ এর সময়:

images (4).png

20220212_230202.jpg

images (4).png

পাওয়ার আপ এর পরে:

images (4).png

20220212_230108.jpg

এভাবেই আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত। আজ আমি 50স্টিম পাওয়ার আপ করেছি ,পরবর্তীতে আশা রাখছি আরো বেশি পাওয়ার করার।পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে । সবাই এভাবে নিয়মিত পাওয়ার করবে করবে এটাই আশা রাখি।এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tauhida

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি অনেক সুন্দর ভাবে আপনার স্টিমিট একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার প্রক্রিয়া চালু রেখেছেন। এভাবে যদি আপনি পাওয়ার আপ করতে থাকেন তাহলে খুব তাড়াতাড়ি আপনি আপনার স্বপ্নের কাছে পৌঁছে যেতে সক্ষম হবেন।

 2 years ago (edited)

নিজের সক্ষমতা বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ ব্যতীত আর কোন উপায় নেই তাই আমাদের সবারই পাওয়ার আপ করা উচিত।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা।
আপনার পাওয়ার বৃদ্ধির জন্য আরো অনেকেই উৎসাহিত হবে। আর আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ হই। আশা করছি আপনি খুব তাড়াতাড়ি লক্ষে যেতে পারবেন।
ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য ও আপনার শুভকামনা রইল।

 2 years ago 

সবাই সবারটা দেখে উৎসাহিত হব এই আশা রাখি ভবিষ্যতে আরও অনেক করে আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 🌹🌹🌹

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনাকে দোয়া করবেন আমি যেন খুব তাড়াতাড়ি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ আমাদের নিজেদের জন্য অনেক জরুরী। এইভাবে যদি পাওয়ার আপ করতে থাকেন তাহলে আপনি একদিন আপনার লক্ষ্যে ঠিক পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ঠিকই বলেছেন আমাদের সবারই পাওয়ার আপ খুবই জরুরি তাই আমাদের সবারই পাওয়ার আপ করা উচিত।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই ভাল লেগেছে। পাওয়ার আপ পোষ্ট দেখলে আমার খুব ভালো লাগে। পাওয়ার আপ করতেও আমি অনেক ভালবাসি। আমাদের পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। আপনি পাওয়ার আপ করে খুব ভালো একটি কাজ করেছে। শুভকামনা রইল আপনার জন্য।
 2 years ago 

পাওয়ার আপ পোস্টগুলো দেখলে আমারও অনেক ভালো লাগে আর অন্যের পাওয়ার আপ করা দেখলে নিজের ভিতর উৎসাহ জাগে ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

একাউন্টঃ @tauhida
পাওয়ার বৃদ্ধিঃ =5.56174%

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তিকে বাড়ানো। আপনি সেটাই করেছেন। খুব ভালো লাগে পাওয়ার আপ দেখে।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে আসলেই অনেক ভালো লাগে পাওয়ার আপ করতে দেখলে।

 2 years ago 

নিজের স্থান কে আরো উচুতে এগিয়ে নিতে আমাদের পাওয়ার আপ কন্টিনিউ করে রাখতে হবে এবং আগাতে হবে এভাবেই একদিন অনেক টা দূরে যাওয়া যাবে শুভ কামনা রইলো আপু।

 2 years ago 

ঠিক তাই নিজের অবস্থানকে উঁচুতে দেখতে হলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুবই দারুণ সিদ্ধান্ত, আর অল্প হলেই আপনি হাজার ক্লাবে প্রবেশ করবেন, পরের সপ্তাহে পাওয়ার আপ করলেই আপনার এক হাজার পূর্ণ হয়ে যাবে। যত পাওয়ার ততো বেশী সক্ষমতা। আশা করছি পাওয়ার করার সিদ্ধান্তটি গতিশীল থাকবে। ধন্যবাদ

 2 years ago 

ইচ্ছা আছে ভাই আমার সিদ্ধান্তটি গতিশীল রাখার। আমি যেন তাড়াতাড়ি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি এ দোয়া করবেন সবসময়।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 55214.91
ETH 2471.87
USDT 1.00
SBD 2.24