★বস আই হেইট ইউ নাটকের রিভিউ★10%shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম



আমার বাংলাব্লগের বন্ধুরা সবাই কেমন আছেন ভাল আছেন নিশ্চয়ই। আমিও আল্লাহর রহমতে ভালই আছি আলহামদুলিল্লাহ।



20220522_234629.jpg

ছবিঃ ইউটিউব থেকে স্ক্রিনশট এর মাধ্যমে নেওয়া হয়েছে।


আজকে আমি একটি বাংলা নাটকের রিভিউ করতে যাচ্ছি ।নাটকটি আমার কাছে অনেক ভালো লেগেছে ।আগে অনেক বেশি নাটক দেখতাম ইদানিং তেমন একটা নাটক দেখা হয় না কিন্তু তারপরও চেষ্টা করি মাঝে মাঝে দু'একটা নাটক দেখার। ঈদের নাটক আমি একটাও মিস দিয়ে দিতাম না। আমি আজ একটি নাটক দেখেছি সেই নাটকটির নাম হল বস আই হেইট ইউ। নাটকটিতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও কেয়া পায়েল। এখন আমি নাটকটি সংক্ষিপ্ত আকারে আপনাদের সামনে তুলে ধরছি।

qara-xett.png

নাটকের কিছু গুরুত্বপূর্ণ তথ্যাবলীঃ

qara-xett.png

নাটকের নামবস আই হেইট ইউ
পরিচালকবি ইউ শুভ
গল্পগোলাম সারোয়ার অনিক
অভিনয়জিয়াউল ফারুক অপর্ব,কেয়া পায়েল
দৈর্ঘ্য৪৪ মিনিট।
ভাষাবাংলা।
মুক্তির তারিখ১৯.০৫.২০২২ইং।

qara-xett.png

মূল কাহিনী

qara-xett.png

নাটকটি শুরুতে দেখা যাবে যে কেয়া পায়েল তার বন্ধুদেরকে মিষ্টি খাওয়াচ্ছে । তখন ওরা জিজ্ঞাসা করে যে মিষ্টি কিসের জন্য খাওয়ানো হচ্ছে। তখন ও খুশি হয়ে বলে যে আমার একটা চাকরি হয়েছে তাই আমি তোদেরকে মিষ্টি খাওয়াচ্ছি ।তখন ওর বান্ধবী বলে যে কয়দিন আগে তোর ব্রেকআপ হলো আর তুই কত সুন্দর একটা চাকরি পেয়ে গেলি, তখন মেয়েটা একটুও রাগ করে বলে যে আমি আমার যোগ্যতার জন্য চাকরি পেয়েছি আর আমার ব্রেকআপ হয়েছে সেই কবে আমি কি সেটা নিয়ে বসে থাকবো।

20220522_235447.jpg

ছবিঃ ইউটিউব থেকে স্ক্রিনশট এর মাধ্যমে নেওয়া হয়েছে।


পরদিন দেখা যাবে যে কেয়া অফিসে গিয়েছে। অফিসের বস অফিসে বসে একটি ফাইল দেখছে তখন কেয়া বলে মে আই কামিং স্যার তখন অপূর্ব মেয়েটিকে না দেখে বলে কামিং তখন মুখের থেকে ফাইলটি সরালে মেয়েটা তখন অপূর্বকে দেখে বলে তুমি তখন অপূর্ব বলে বস তখন মেয়েটা বসতে যায় আমি কি তোমাকে বলেছি আমি তো বলেছি আমি তোমার বস বসতে বলিনি ।তখন মেয়েটি দাঁড়িয়ে থাকে তখন আবার অপূর্ব বলে যে তুমি কেন দাঁড়িয়ে আছে তখন মেয়েটি বলল স্যার আপনি তো দাঁড়িয়ে থাকতে বলেছেন তখন অপূর্ব বলেছে বস। বসার পরে অপূর্ব তার নাম জিজ্ঞাসা করে তখন ও বলে আপনি তো আমার নাম জানেন তখন বলে যে আমি কি সবার নাম মনে রেখে বসে আচি এসব আমজনতার নাম মনে রাখার সময় আমার নেই ।

20220522_235431.jpg

20220522_235421.jpg

ছবিঃ ইউটিউব থেকে স্ক্রিনশট এর মাধ্যমে নেওয়া হয়েছে।


তখন কেয়া তো অপূর্বকে দেখে রাগে গজগজ করছে কারণ ও কেয়ার x-boyfriend তখন অপূর্ব ওকে কিছু কাজের কথা বলে রুম থেকে চলে যেতে বলে কেয়া যাওয়ার সময় অপূর্ব বলে যে সালাম কে দেবে তখন কেয়া সালাম দেয় ও বলে যে সব সময় ঠিকমতো সালাম দিবে আদব কায়দা ঠিকমতো করবে আর সবসময় ফোনটা হাতের কাছে রাখবে। কেউ ফোন না ধরলে তখন আমার মেজাজ গরম হয়ে যায়। এখন তুমি তোমার কাজ বোঝে নাও। মেয়েটা তখন বাইরে চলে যায় পরদিন মেয়েটা তার বন্ধুদের সাথে গিয়ে খুব কান্নাকাটি করতে থাকে ।

20220523_000214.jpg

ছবিঃ ইউটিউব থেকে স্ক্রিনশট এর মাধ্যমে নেওয়া হয়েছে।


ওর বন্ধুরা বলেছে কেন তুই কান্নাকাটি করছিস তখন ও বলে আমি ফেঁসে গিয়েছি ।কারণ আমার অফিসের বস হলো আমার এক্স-বয়ফ্রেন্ড তখন ওর বন্ধুরা বলেছে তোর কাজ করতে অসুবিধা হলে তুই কাজ ছেড়ে দে। তখন ও বলে আমিতো ফেঁসে গিয়েছি কারণ আমি দুই বছরের জন্য এগ্রিমেন্ট সাইন করেছি । দুই বছর আগে আমি চাকরি ছাড়লে আমাকে আইনি ব্যবস্থা নেয়া হবে। তখন কি আর করার। তখন ওর বান্ধবী বলে যে তোর সেই বয়ফ্রেন্ড যাকে তুই নাকে দড়ি দিয়ে ঘুরিয়েছিলি। আমি নাকে দড়ি দিয়ে কখন ঘুরলাম আমি তো একটাই প্রেম করেছি। বান্ধবীদেরকে বলে আগে ওর বাবা ছিল বস এখন ও বস আমার উপর প্রতিশোধ নিয়েছে। তখন বন্ধুরা বলেছে তুমি ফেঁসে গিয়েছে কিছু করার নেই । অপূর্ব অনেক বেশি টাকা সেলারি দিয়ে ওকে চাকরিতে আটকে রেখেছে। পরের দিন অফিসে গেলে অফিসে গেলে অপূর্ব তাকে কাজের জন্য অর্ডার করে এবং কথায় কথায় অপূর্ব ওকে অর্ডার করতেই থাকে।আর কোথায় কোথায় সালাম দেওয়ার কথা মনে করিয়ে দেয়।

20220522_235343.jpg

20220522_235332.jpg

ছবিঃ ইউটিউব থেকে স্ক্রিনশট এর মাধ্যমে নেওয়া হয়েছে।


পরে বাইরে যাওয়ার সময় অপূর্ব মাথায় ছাতা ধরতে বলে ও তো অবাক হয়ে যায় তখন অপূর্ব বলে আমি তোমার বস আমি যা বলব তুমি তাই শুনতে বাধ্য। তখন মেয়েটা ওর মাথার উপর ছাতা ধরে ।

20220522_235355.jpg

ছবিঃ ইউটিউব থেকে স্ক্রিনশট এর মাধ্যমে নেওয়া হয়েছে।


এবং যেখানে যেতে থাকে এভাবেই চলতে থাকে। অপূর্বর অফিসের সব কাজ কেয়াকে দিয়ে করায় এমনকি বাসার কাজ ওকে দিয়ে করায় কেয়া অনেক বিরক্ত হয়ে যায়। তখন অপূর্ব শুধু করতে বলে আর মিটিমিটি করে হাসে। এদিকে কাজগুলো করতে থাকে ।কেয়া অপূর্বর কাছে একদিনের ছুটি চায় বস আমাকে একদিনের ছুটি দিতে হবে তখন অপূর্ব বলে কেন তখন বলে যে আমার এক ক্লোজ ফ্রেন্ডের জন্মদিনের পার্টিতে যাব। তখন অপূর্ব বলে যাও একটি দরখাস্ত লিখে নিয়ে আস। ও লিখে আনার পরে বলে এখানে অনেক ভুল আছে। আবার দ্বিতীয়বার লেখায় ।এখন ঠিক হয়েছে কিন্তু আমি তোমাকে ছুটি দিতে পারব না। বলে ওসব ফালতু মেয়ের জন্মদিনে গিয়ে আমার অফিসের কাজ কামাই দেয়া চলবে না ।তখন বাধ্য হয়ে চলে যায় । অফিসের কাজ দ্রুত শেষ করে বান্ধবীদের জন্মদিন এটেন্ড করে তখন ও বান্ধবীদেরকে বলে দোস্ত আমি ফেঁসে গিয়েছে এখন কি করবো ও তো আমাকে সব ধরনের কাজ করাচ্ছে ।

20220522_235321.jpg

ছবিঃ ইউটিউব থেকে স্ক্রিনশট এর মাধ্যমে নেওয়া হয়েছে।


তখন ওর বন্ধরাএকটা বুদ্ধি দেয় যে তুই আগে থেকে কাজগুলো করে রাখবি যখন তখন দেখবি ও আর কাজ করিয়ে কোন মজা পাবেনা। তখন কেয়া পর দিন অফিসে যেয়ে ওর বন্ধুর পরামর্শমতো সেই কাজগুলো করতে থাকে ।অপূর্ব কাজে হুকুম দেওয়ার আগে সব কাজ গুলো করে রাখে। তখন অপূর্ব এতে আরো বিরক্ত হয়ে যায়।কেয়া আরো অনেক কিছু করে। তখন অপূর্ব ওকে জিজ্ঞাসা করে তুমি কেন এসব কাজ করছে তখন মেয়েটা বলে যে আমি কি করতে পারি তা আপনি দেখতে পারবেন। আমি এখন অফিসের সবার সামনে গিয়ে বলব যে আপনি আমাকে প্রপোজ করেছেন ।তখন অপূর্ব বলে তোমার কথা কেউ বিশ্বাস করবে না তখনও মোবাইলে পুরনো ছবি দেখিয়ে বলে যে এটা দেখে করবে।

20220522_235304.jpg

ছবিঃ ইউটিউব থেকে স্ক্রিনশট এর মাধ্যমে নেওয়া হয়েছে।

তখন অপূর্ব বলে এগুলো পুরনো ছবি তখন মেয়েটা বলেছে তুমি আমি জানি অন্য কেউ জানে না। তখন অপূর্ব বলে তুমি কি চাও তখন ও বলে যে আমি চাই তুমি এই বস বস খেলা বন্ধ কর আমাকে মুক্তি দাও ।পরদিন দেখা যায় কেয়া রাস্তায় দাঁড়িয়ে আছে গাড়ির জন্য তখন অপূর্ব রাস্তায় গাড়ি নিয়ে বের হয় তখন কাকে জিজ্ঞাসা করে তুমি এখানে কেন দাঁড়িয়ে আছ কেন।ও বলে যে আমি কোন গাড়ি পাচ্ছিনা তাই গাড়ির জন্য দাঁড়িয়ে আছি। তখন অপূর্বকে গাড়িতে উঠতে বলে যে চলো আমি পৌঁছে দি তখন কেয়া বলে যে আমি একা চলে যেতে পারব তখন অপূর্ব বলে যে আমি হুকুম দিচ্ছি তুমি আসো ।

20220522_235236.jpg

ছবিঃ ইউটিউব থেকে স্ক্রিনশট এর মাধ্যমে নেওয়া হয়েছে।

তখন মেয়েটা বাধ্য হয়ে গাড়িতে ওঠে। যেতে যেতে কিছু কথা বলে এবং বলে যে আমার বাড়ির কথা মনে আছে অপূর্ব বলে যে এত তাড়াতাড়ি ভুলে যাবো মনে আছে তো অবশ্যই। তখন মেয়েটি গাড়িতে বসে ঘুমিয়ে যায় অপূর্ব দুই ঘন্টা ধরে ওর বাড়ির সামনে দাঁড়িয়ে থাকে। তখন মেয়েটার ঘুম ভাঙলে জিজ্ঞেস করে আমরা কোথায় আছি তখন অপূর্ব বলে আমরা তোমার বাসার সামনে আছি কখন এসেছি তখন অপূর্ব বলে যে ২ ঘণ্টা আগে এসেছি। তখন মেয়েটা বলেছে তাহলে আমাকে ডাক নি কেন। তুমি ঘুমাচ্ছিলে দেখতে ভালো লাগছিল তাই ডাকিনি। তখন মেয়েটি নামতে যাবে অপূর্ব বলে যে তোমার কালকে ছুটি পরশুদিন কাজে এসো। পরশুদিন কাজে এসে অপূর্বকে রিজাইন লেটার দেয় বলে যে আমি এখানে আর কাজ করবোনা তুমি তোমার যা খুশি তাই করতে পারো। তখন অপূর্ব বলো যে আমি তোমাকে সেদিনও আটকাইনি আজকেও আটকাবো না তুমি চলে যেতে পারো ।আর তোমার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হবে না। এই বলে মেয়েটি চলে যায়।বাসায় গিয়ে মেয়েটি কল্পনা করে যে কোনো কারণ ছাড়াই তাদের ব্রেকআপ হয়ে গিয়েছিল, অপূর্বকে না করে দিয়েছিল তখন ও অনেক কষ্ট পেয়েছিল। আজকে অনেক কষ্ট পায় ওকে কষ্ট দেওয়ার জন্য। এদিকে কেয়ার বিয়ে ঠিক হয়ে গিয়েছে কেয়া গিয়ে সেই ছেলেটিকে না করে দিয়ে আসে এবং অপূর্বকে ফোন দিয়ে ডেকে নেয় ।তখন অপূর্বকে বলে যে আমি আবার তোমার কাছে ফিরে আসতে চাই ।অপূর্ব বলল যে আমি কিভাবে বিশ্বাস করব তখন কেয়া বলে যে আমি আমার ভুল বুঝতে পেরেছি। এখন আমি তোমার কাছে দু'বছরের জন্য না সারা জীবনের জন্য আসতে চাই। তখন অপূর্ব রাজি হয় তখন ওরা দুজন দুজনকে জড়িয়ে ধরে আর কেয়া বলে যে আমি এখন থেকে আই হেট ইউ বস বলবো না আই লাভ ইউ বস বলবো। এখানে নাটকটি শেষ হয়ে যায়।

20220522_235152.jpg

ছবিঃ ইউটিউব থেকে স্ক্রিনশট এর মাধ্যমে নেওয়া হয়েছে।
qara-xett.png


ব্যক্তিগত মতামত

qara-xett.png

এই নাটকটি একটি হাসির নাটক। নাটকটি আমার কাছে অনেক ভালো লেগেছে। নাটকটির থেকে কি শিক্ষা পেলাম জানিনা তবে আমার আমার কাছে মনে হয়েছে নাটকটিতে ভালোবাসা দিয়ে ভালোবাসা জয় করা যায় ।ছেলেটা মেয়েটিকে অনেক বেশি ভালোবেসে ছিলো তাই ও ওকে দূরে যেতে দিতে চাইনি এই জন্য অফিসের চাকরি দেওয়ার বাহানায় ওকে কাছে আটকে রেখেছিল এবং ওকে বুঝিয়ে দিয়েছে যে ওকে কতটা ভালোবাসে পরে মেয়েটা ওর কাছে ফিরে এসেছে।



qara-xett.png

ব্যক্তিগত রেটিং

qara-xett.png

নাটকটিকে আমি ৯ /১০ দিচ্ছি।



নাটকের লিংক:



সবাইকে ধন্যবাদ

logo.gif

@tauhida

Sort:  
 2 years ago 

দেখতে হবে নাটকটি। খুব ভালো রিভিউ করেছেন আপনি। একটু কমেডি টাইপ মনে হয়েছে। সময় করে দেখে ফেলবো। শুভেচ্ছা রইলো আপু।

 2 years ago 

নাটকটি খুব ভালো একটি হাস্যকর নাটক দেখলাম অনেকদিন পরে অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি খুব সুন্দর একটি নাটকের রিভিউ করেছেন। এই নাটকটি আমি দেখেছি। নাটকটি দেখে আমি অনেক মজা পেয়েছিলাম। এত অসাধারন একটি নাটকের রিভিউ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নাটকটি দেখে আমার কাছে অনেক মজা লেগে ছিল বিশেষ করে সালাম দেয়ার ব্যাপারটা অনেক ভালো লেগেছিল ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আপু আপনি আজকে চমৎকার ভাবে বস আই হেইট ইউ নাটকের রিভিউ করেছেন। দেখে অনেক ভালো লাগলো। কয়েক দিন আগে আমিও দেখেছি। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

নাটকটি আমার কাছে অনেক ভালো লেগেছে তাই নাটকটি দেখে ফেললাম আর মনে মনে ভাবলাম যে রিভিউটি দিয়ে দিয়ে দি তাই দিয়ে ফেললাম ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি খুব অসাধারণ নাটকে রিভিউ করেছেন । দেখে খুব ভালো লাগলো আসলে আমি নাটকটি দেখেছি নাটকের দৃশ্যপট, চরিত্র, এবং সংলাপ আমার কাছে খুবই ভালো লেগেছে । এতো দুর্দান্ত নাটকের রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই। ভালো থাকবেন।

 2 years ago 

নাটকটি আমার কাছে অনেক ভালো লেগেছে খুবই হাস্যকর ছিল নাটকটি অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে কালকে রাতে এই নাটকটি দেখেছিলাম। আপনার থেকে এই নাটকের রিভিউ দেখে ভালো লাগতেছে। নাটকটি কিন্তু অনেক সুন্দর ছিল। আপনি পুরো নাটকটি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। এমনকি খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন আমাদের মাঝে। এত সুন্দর একটি নাটকের রিভিউ করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নাটকটা আমার কাছে সত্যি অনেক ভালো লেগেছে এই জন্য সুন্দর একটি নাটকের রিভিউ নিয়মে হাজির হয়ে গিয়েছি আপনার কাছে ভাল লেগেছে জেনে ভাল লাগলো।

 2 years ago 

নাটকের কিছু কিছু ভিডিও আমি দেখেছি।দেখে মনে হয় বেশ হাসির নাটক। তাছাড়া আমার কাছে অপূর্ব এর নাটক ভালোই লাগে।ভালো ছিলো।সুযোগ পেলে দেখে নিব।ধন্যবাদ

 2 years ago 

হ্যাঁ আপু নাটকটি খুবই হাসির একটি নাটক আমার কাছে অনেক ভালো লেগেছে আপনি পারলে দেখেন একবার ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনার নাটকের রিভিউটা খুব ভালো হয়েছে। যদিও আমি নাটকটি দেখিনি কিন্তু আপনার রিভিউটি দেখে নাটকটি দেখার ইচ্ছা জেগেছে। আপনার পোস্টটি পড়ে যদিও নাটকের কাহিনী অনেকটা বোঝা হয়ে গেছে তারপরও আমি সময় পেলে অবশ্যই নাটকটি দেখব। ধন্যবাদ আপনাকে এত চমৎকার ভাবে
"বস আই হেইট ইউ" নাটকের রিভিউ উপস্থাপন করার জন্য।

 2 years ago 

নাটক অনেক ভালো লেগেছে খুবই হাস্যকর একটি নাটক ছিল অনেকদিন পরে এ রকম একটি নাটক দেখে ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বস আই হেইট ইউ নাটকের ক্লিপ টা কয়েকদিন ধরে ইউটিউবে আমার চোখের সামনে ভাসতেছে তবে আমি ক্লিক করছি না কারন আমার কাছে নাটক যদি একটু কমেডি পুর্ন না হয় তাহলে আমি আগ্রহ প্রকাশ করি না, কিন্তু আপনার লেখা রিভিউ দেখে আজ মনে ইচ্ছে জাগল এই নাটক দেখার। অনেক সুন্দর রিভি লিখেছেন। শুভেচ্ছা

 2 years ago 

নাটকটি একটি কমিডি নাটক ছিল আমার কাছে অনেক ভালো লেগেছে দেখেন ভাল লাগবে ধন্যবাদ।

 2 years ago 

গতকাল এই নাটকটির কিছু অংশ আমি ফেসবুকে দেখেছিলাম। আমার কাছে বেশ ভালই লেগেছে নাটকটি। সবচেয়ে ভালো লাগলো আপনি খুব সুন্দর করে নাটকটি রিভিউ আমাদের সামনে তুলে ধরেছেন। যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। অপূর্বকে আমার বেশ ভালই লাগে। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি নাটক রিভিউ আমাদের সামনে তুলে ধরার জন্য।

 2 years ago 

অপূর্বকে আমার কাছে অনেক ভালো লাগে অপূর্ব সব নাটক আগে প্রায়ই দেখা হতো ইদানিং দেখাই হয় না। নাটকটি আমার কাছে বেশ ভাল লেগেছে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

কিছুদিন আগেই আমি এই নাটকটি দেখেছিলাম। দেখে আমার খুবই ভাল লেগেছিল। আজকে আপনি খুবই সুন্দরভাবে বস্ আই হেট ইউ এই, নাটকের রিভিউ দিলেন।যা দেখে আরো বেশি ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর ভাবে নাটকটির রিভিউ দেওয়ার জন্য।

 2 years ago 

নাটক টা আমার কাছে অনেক ভালো লেগেছে অনেকদিন পরে খুব সুন্দর একটি নাটক দেখে ভাল লাগল তাই দিলাম ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.034
BTC 63914.94
ETH 3312.82
USDT 1.00
SBD 3.92