★প্রজেক্টরে সবাই মিলে ফাইনাল ম্যাচ দেখা★

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম



আমার বাংলাব্লগের বন্ধুরা সবাই কেমন আছেন ভাল আছেন নিশ্চয়ই। আমিও আল্লাহর রহমতে ভালই আছি আলহামদুলিল্লাহ।



Picsart_22-12-19_12-58-04-749.jpg


আজকে আবার আমি আপনাদের সামনে একটি ব্লগ নিয়ে হাজির হয়ে গিয়েছি। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব ফুটবলের ফাইনাল ম্যাচ সবাই একসাথে দেখার অভিজ্ঞতা। যদিও আমরা হারা পার্টি তারপরও সবাই মিলে একসাথে খেলা দেখার মজাই আলাদা। আজকে যখন ফাইনাল খেলা হবে তখন আগে থেকে খেলা দেখার একটা টানটান উত্তেজনা কাজ করছিল। যদিও আমি খুব একটা খেলা দেখি না তবে এবারের খেলাটা ভালোই মাঝে মাঝে দেখেছি। তবে আমার প্রিয় দল ব্রাজিলের খেলা বেশি রাতে না হলে আমি দেখেছি। ব্রাজিল হেরে যাওয়ার পর থেকে খেলার প্রতি মজাটাই নষ্ট হয়ে গিয়েছে। কিন্তু তারপরও আমরা যারা ব্রাজিলের সাপোর্টার তারা কিছুতেই আর্জেন্টিনার সাপোর্ট করিনা। আর্জেন্টিনা হারুক এটা সব সময় দোয়া করি। এজন্য আজকে আর্জেন্টিনা ও ফ্রান্সের খেলায় আমি ফ্রান্সকে সাপোর্ট করেছিলাম। এজন্য খেলাটা দেখার জন্য বাইরে কিছু কাজ ছিল কাজ ছেড়ে নয়টার আগেই বাসায় চলে আসছিলাম। লিফটের সামনে বসে আছি তখন আমাদের একজন সিকিউরিটি গার্ড বলল যে আমাদের ৬ তলায় প্রজেক্টরের ব্যবস্থা করা হয়েছে। আপনারা সবাই খেলা দেখার জন্য এখানে আসবেন। আমি তখন বললাম যে আমার দলই তো নাই আমি আর্জেন্টিনার খেলা দেখার জন্য যাবো না। তখন বলল যে সবাই আসবে দল না থাকলে কি হয়েছে আসবেন। তখন মনে হল যে আসলেইতো সবাই মিলে এক জায়গায় বসে খেলা দেখবে এটাই তো আনন্দ।

20221219_125522.jpg

qara-xett.png

20221219_125509.jpg


তখন তাড়াতাড়ি বাসায় এসে ছেলেটাকে ভাত খাইয়ে আমরা কিছু খেয়ে রেডি হয়ে চলে গেলাম। খেলা দেখার জন্য যাওয়ার সময় ছেলেটার জন্য কিছু হালকা খাবার নিয়ে গেলাম। কারণ খেলা শেষ করে আসতে আসতে রাত বারোটার বেশি হয়ে যাবে। ওখানে গিয়ে দেখলাম যে খুব সুন্দর আয়োজন করেছে এবং বিশাল বড় একটি প্রজেক্টর লাগিয়েছে। অনেক লোকজন এসে ভরে গিয়েছে। সবার জন্য খুব সুন্দর ভাবে চেয়ারের ব্যবস্থা করা হয়েছে। ওখানে গিয়ে দেখলাম যে শুধুমাত্র দুজন মেয়ে এই প্রজেক্টরটির আয়োজন করেছে। আবার সিকিউরিটিকে বলেছে সবাইকে খবর দেওয়ার জন্য। যাতে সবাই মিলে একসাথে খেলাটা দেখতে পারে। এদিকে আমরা যাওয়ার পরপরই খেলাটা শুরু হয়ে গিয়েছে। তো বড় স্কিনে খেলাটি দেখতে পাড়ায় আসলেই ভালো লাগছিল মনে হচ্ছিল হলে গিয়ে কোন কিছু দেখছি। মাঝে মাঝে একটু বাফারিং হচ্ছিল তবে পরে সেটা ঠিক হয়ে গিয়েছে । আবার অনেকে ধৈর্য হারা হয়ে চলে গিয়েছে কারণ তারা খেলার প্রতি অনেক বেশি আসক্ত এর জন্য তারা একটি মিনিটও মিস করতে চায়না। এর মাঝে আমাদের পাশের বাসার ভাই ও ছেলের বাবা ওরা দুজনে মিলে বাইরে গেল।পরে দেখলাম যে আসলো ওরা অনেক কোল্ড্রিংস চিপস এগুলো নিয়ে। এসে সবার মাঝে বিতরণ করল যেটা পরিবেশটাকে আরো সুন্দর করে তুলল।

20221219_125458.jpg

qara-xett.png

20221219_125430.jpg


সবাই মিলে একসাথে খাওয়া দাওয়া এবং খেলা দেখার মজাই অন্যরকম ছিল। তবে যখন প্রথম প্রথম আর্জেন্টিনা দুটো গোল দিয়ে পরল সেটা দেখে মনটা খারাপ হয়ে গিয়েছিল কারণ আমরা যেহেতু ব্রাজিল সাপোর্ট করি। তো আজকে আমরা কিছুতেই আর্জেন্টিনা সাপোর্ট করছি না, ফ্রান্সকে সাপোর্ট করছি ।তারপরে ফ্রান্স আরো দুটি গোল দেয়ার পরে খেলার টানটান উত্তেজনা বিরাজ করলেও মনে মনে পেনাল্টির আশা করে বসে রইলাম। তারপরে আবার শেষ পর্যন্ত দু দল আরও দুটি গোল দিল এবং শেষ পর্যন্ত পেনাল্টি আসলো। পেনাল্টিতে আর্জেন্টিনা জিতে যাবে এটা আমার প্রথম থেকেই মনে হয়েছিল, কারণ ওরা আবার পেনাল্টি ভালো পারে। এদিকে ফ্রান্স তো কয়েকটা মিস করলো যেটা দেখে মনটাই নষ্ট হয়ে গেল। তখন কি আর করার দুঃখ মন নিয়ে সবাই আবার যার যার বাসায় চলে গেলাম। তবে হেরে গিয়েছি ঠিকই তবে একসাথে সবাই মিলে খেলা দেখে অনেক আনন্দ পেয়েছিলাম । এর আগে একবার ক্রিকেট খেলার জন্য নিচে প্রজেক্টরের আয়োজন করা হয়েছিল তবে আমি অসুস্থ থাকার কারণে তখন যেতে পারেনি। তখন গল্প শুনেছি যে খুব মজা করে সবাই খেলে দেখেছে এজন্য এবার আর এই সুযোগটা মিস করলাম না।

20221219_125600.jpg

qara-xett.png

20221219_125535.jpg

animasi-bergerak-terima-kasih-0078.gif

আশা করছি আমার আজকের এই ব্লগটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ফটোগ্রাফার@tauhida
ডিভাইসsamsung Galaxy s8 plus

ধন্যবাদ

@tauhida

আমি তৌহিদা, বাংলাদেশ আমার মাতৃভূমি।বাংলাদেশে আমার জন্ম।আমি আমার মাতৃভূমিকে ভালোবাসি। আমি বিবাহিতা, এক সন্তানের মা। আমি রান্না করতে ও খেতে ভালোবাসি,আমি ঘুরতেও অনেক ভালোবাসি।

logo.gif

@tauhida

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Sort:  
 2 years ago 

প্রজেক্টরে সবাই মিলে ফাইনাল ম্যাচ দেখা মুহূর্ত দেখে ভীষণ ভালো লাগলো। আর্জেন্টিনা ও ফ্রান অনেক সুন্দর খেলেছেন। সবাই মিলে এক সাথে খাওয়া দাওয়া খেলা দেখা সত্যি ভীষণ আনন্দের। আমরাও রাতে প্রজেক্টরে সবাই মিলে খেলা দেখেছি।

 2 years ago 

এমনিতে প্রত্যেকটি ব্রাজিল সাপোর্টারই চেয়েছিল যে এবার বিশ্বকাপ যেন আর্জেন্টিনা যেতে পারে। কারণ মেসির এটা শেষ সুযোগ। খেলায় তো হারজিত থাকবেই। আমার পরিবারের সকলে কালকে খেলা দেখেছিল। আমি কিছুক্ষণ পরে এসে দেখেছিলাম কে কয়টা গোল দিয়েছে তা দেখার জন্য। শেষের দিকে এসে আর্জেন্টিনা জয়ী হয়েছে জেনে খুব ই খুশি হলাম। কালকে আর্জেন্টিনা যে তারপর আমি এমনিতেই ভাবছিলাম যে আজকে বেশিরভাগ পোস্ট ই খেলা নিয়ে হবে। খুবই ভালো লাগলো দেখে এমনিতে। আপনি মন খারাপ করার এখানে কিছুই নেই।

 2 years ago 

এভাবে সবার সাথে প্রজেক্টরে খেলা দেখার মজাই আলাদা। আপনি অনেক মজা করেছেন কাল রাতে। সবার সাথে অনেক মজা করে খেলা দেখতে দেখতে খাবার খাওয়ার অনেক আনন্দ। এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমি আর্জেন্টিনা সাপোর্টার কিন্তু কখনোই চাইনি ব্রাজিল হেরে যাক। আমরাই শুধু শুধু ব্রাজিল আর্জেন্টিনা নিয়ে ঝগড়া করি। যাই হোক কালকের ম্যাচটা ভীষণ ভয়ানক ছিল বলা যায়। প্রথমে তো আর্জেন্টিনা দুটো গোল দিয়ে দেওয়াই আমি ভেবেছি আর্জেন্টিনাই জিতে যাবে কিন্তু যখন নব্বই সেকেন্ডের মধ্যে ফ্রান্স দুটো গোল দিয়ে দিল তখন মনে হয়েছে যেন আমি আকাশ থেকে পড়েছি। যাই হোক শেষ মুহূর্তে ট্রাইবেকারে আর্জেন্টিনার জয় হল। আপনি যেহেতু ফ্রান্সকে সাপোর্ট করেছিলেন তাই আপনার জন্য সমবেদনা জানাচ্ছি।

 2 years ago 

আসলে ব্রাজিল হেরে যাবার পর থেকে খেলা দেখার তেমন আগ্রহ ছিল না কিন্তু গতকাল যেহেতু ফাইনাল ছিল তাই ঘরে বসেই দেখলাম। আমার গিন্নী সবসময়ই আমার বিপরীতে সে আর্জেন্টিনার সাপোর্টার ছিল। তাই আমিও তার বিপরীতে ফ্রান্সের সাপোর্টার ছিলাম 😄
বেশ ভালোই খেলছিল ফ্রান্স কিন্তু শেষে এভাবে হেরে যাবে ভাবতেই পারিনি। যাক খেলায় হার জিত থাকবেই।
আপনাদের প্রজেক্টের খেলা দেখার অনুভূতি দারুন লেগেছে আমার কাছে। আসলে এভাবে বেশ কিছু মানুষ একত্রে খেলা দেখার মজাই আলাদা। ধন্যবাদ আপু চমৎকার অনুভূতি ভাগ করে নেয়ার জন্য।

 2 years ago 

প্রজেক্টরে সবাই মিলে খেলা দেখার মজাই আলাদা। আমরাও কালকে রাতে প্রজেক্টরে খেলা দেখেছিলাম। খেলাটা একদম ফাইনাল খেলার মতই ছিল। ম্যাচটি দেখে আমি অনেক ইনজয় করেছিলাম। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে আপনার খেলা দেখার অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

যেদিন থেকে ফুটবল খেলা বুঝতে শুরু করেছি তখন থেকেই আর্জেন্টিনার সাপোর্ট করি। এবারের বিশ্বকাপের গুরুত্বপূর্ণ সবগুলো ম্যাচই দেখেছি তবে আর্জেন্টিনার ম্যাচগুলো আরো ভালোভাবে উপভোগ করার চেষ্টা করেছি। আসলে ফাইনাল খেলা গতকাল রাতের ফাইনালের মতোই হয়েছে একবার আর্জেন্টিনা কাপ নিয়ে নেয় আবার ফ্রান্স এটা সিনিয়ে নেয়। যাহোক শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ পর্যন্ত আর্জেন্টিনারই জয় হল। আমরাও প্রতিটা ম্যাচ সবাই মিলে প্রজেক্টর এই দেখেছি আপনাদের মত।।

 2 years ago 

ব্রাজিল হেরে যাওয়ার পর থেকে খেলা দেখার মজাটাই নষ্ট হয়ে গিয়েছে এটা একদম ঠিক বলেছেন আপু। আমার ক্ষেত্রেও এমনটা হয়েছে। তবে আমরা কিন্তু সবাই ফ্রান্সের সাপোর্টে ছিলাম। কি আর করার যা হবার তা তো হয়েছে। তবে সবাই মিলে একসাথে খেলা দেখার আনন্দ অনেক বেশি। সাথে চিপস আর কোল্ড ড্রিংস একেবারে জমে গিয়েছে আপু। শুধু লেখাগুলোই পড়তে পারলাম ছবিগুলো তো দেখতে পারলাম না। পরবর্তীতে দেখে নেব আপু। 🤪🤪

 2 years ago 

এইবার একটা ম‍্যাচও প্রজেক্টরে দেখা হয়নি। আপনার কথা ঠিকই ছিল আপু আমার দল তো ফাইনালে নেই আমি খেলা দেখব কেন। কিন্তু কী আর করার। সবাই মিলে প্রজেক্টরে খেলাটা দারুণ উপভোগ করেছেন। খেলাটা প্রথমে একেবারে বোরিং ছিল। কিন্তু পরে ফ্রান্স যেভাবে ক‍্যামব‍্যাক করেছে সত্যি অসাধারণ ছিল। দারুণ ম‍্যাচ হয়েছে।।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58664.80
ETH 2569.75
USDT 1.00
SBD 2.42