একটি ঝুলন্ত পান্ডা অংকন,১০%প্রিয় সাইফক্স

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা ভালো আছে নিশ্চয়ই? আজ আমি এসেছি অনেকদিন পরে একটি পেন্সিল আর্ট নিয়ে ।আজ আমি একটি ঝুলন্ত পান্ডার পেন্সিল আর্ট করেছি আপনাদের সাথে শেয়ার করার জন্য। পান্ডাটি দেখতে অনেক কিউট লেগেছে আমার কাছে জানিনা আপনাদের কাছে কেমন লাগবে তারপরও আপনাদের সাথে শেয়ার করছি। পেন্সিল আর্টগুলো করতে আসলে ভালই লাগে প্রথমে মনে হয় ভাল হবে না পরে আঁকার পড়ে দেখলে ভালো লাগে অনেক। তাই মাঝেমধ্যে চেষ্টা করি পেন্সিল দিয়ে কিছু একটা আর্ট করার তেমন একটা পারিনা তারপরও চেষ্টা করে যাচ্ছি করতে করতে একসময় আশা রাখছি ভালো আঁকতে পারবো। চলুন তাহলে শুরু করি।



PhotoEditorPro_1647106785561.jpg

20220309_201530.jpg

সাদা কাগজ
পেন্সিল
রাবার
কটনবাড
কালোকলম

20220312_193344.jpg

20220309_201517.jpg

20220312_181134.jpg20220312_181237.jpg

প্রথমে পান্ডার মাথা, চোখ ,নাক, কান ও গাছের ডালের কিছু অংশ এঁকে নিয়েছি।

20220312_181406.jpg20220312_181747.jpg

তারপর পান্ডার হাত ও পায়ের কিছু অংশ এঁকে নিয়েছি।

20220312_181905.jpg20220312_190405.jpg

তারপর পুরা ডাল এঁকে নিয়েছি ও হাতের নখ এঁকে নিয়েছি ও চোখের ভেতরটা পেন্সিল দিয়ে কালো করে দিয়েছি।

20220312_190823.jpg20220312_191124.jpg

তারপর পেন্সিল দিয়ে গাছের ডাল ও হাতগুলো দাগিয়ে কালো করে দিয়েছি।

20220312_193320.jpg20220312_193102.jpg

তারপর পায়ের অংশটুকু ও কানের ভেতর দাগিয়ে নিয়ে কটনবাড দিয়ে মুছে হালকা করে দিয়েছি।

20220312_233904.jpg

এভাবেই খুব সহজেই তৈরী হয়ে গিয়েছে আমার খুব সুন্দর একটি ঝুলন্ত পান্ডা।

আশা করছি আমার আজকের এই ব্লগটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ফটোগ্রাফার@tauhida
ডিভাইসsamsung galaxy s8plus

ধন্যবাদ

@tauhida

আমি তৌহিদা, বাংলাদেশ আমার মাতৃভূমি।বাংলাদেশে আমার জন্ম।আমি আমার মাতৃভূমিকে ভালোবাসি। আমি বিবাহিতা, এক সন্তানের মা। আমি রান্না করতে ও খেতে ভালোবাসি,আমি ঘুরতেও অনেক ভালোবাসি।

logo.gif

@tauhida

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 
পান্ডা আমার অনেক পছন্দের। তবে এটাও জানি এটা মেয়েরা বেশি পছন্দ করে। আসলে আমি জীবনে ৩ টা পান্ডা কিনেছি। তাও প্রিয় মানুষকে গিফট করার জন্য। যাইহোক, আপনার অঙ্কিত গাছে ঝুলন্ত পান্ডাটিকে খুবই কিউট লাগছে। ধন্যবাদ শেয়ার করার অনেক ধন্যবাদ আপু।
 2 years ago 

প্রিয় মানুষকে গিফট দেওয়ার জন্য পান্ডা আসলে পারফেক্ট ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

আপনি অত্যন্ত সুন্দর একটি চিত্রকর্ম তৈরি করেছেন। আপনার এই পোস্টটি আমার খুবই ভালো লেগেছে। বিশেষ করে লেখার ধরন গুলো ছিল আপনার একটু ইউনিক যেটা আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এবং আপনার আগামীর জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

আপনার অংকন টি দেখতে খুবই সুন্দর লাগছে । খুবই সুন্দরভাবে ঝুলন্ত পান্ডার চিত্রটি অঙ্কন করেছেন। অংকন এর প্রতিটি ধাপ সুন্দরভাবে উপস্থাপন করেছেন যা বুঝতে সুবিধা হয়েছে ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর করে মন্তব্য করার জন্য।

 2 years ago 

খুবই সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন আপনি ঝুলন্ত পান্ডা চিত্র। আপনার অংকন করা চিত্র টি আমার কাছে খুবই ভালো লেগেছে এবং আপনি স্টেপ গুলো অনেক সুন্দর ভাবে বর্ণনা করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আপনার ঝুলন্ত পান্ডার আর্টটি খুবই চমৎকার হয়েছে। দেখে মনে হচ্ছে যে পান্ডাটি সত্যি সত্যি ঝুলে আছে। খুব নিখুঁতভাবে আপনি আর্টটি করেছেন যার কারণে এটি দেখতে এত আকর্ষণীয় লাগছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পান্ডার আর্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু খুব সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

আপু আপনি আজকে চমৎকার ভাবে একটি ঝুলন্ত পান্ডা অংকন করেছেন দেখতে অসাধারণ হয়েছে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয়। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আমার আর্টটি আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার ভাবে একটি ঝুলন্ত পান্ডার চিত্র অঙ্কন করে আমাদের সকলের মাঝে খুবই সুন্দরভাবে তুলে ধরেছেন। আপনার এই অঙ্কিত পান্ডার চিত্রটি আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে বিশেষ করে ঝুলে থাকার বিষয়টি অনেক মনমুগ্ধকর ছিল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি অঙ্কন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

ওয়াও আপনি তো খুবই চমৎকার একটি পান্ডার চিত্রাংকন করলেন। আমার কাছে তো গাছের ডালে ঝুলে থাকা টা দেখে খুবই ভালো লাগলো। এরকম চিত্রাংকন গুলো আমার কাছে বিশেষ করে খুবই ভালো লাগে। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤗🤗

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার ঝুলন্ত পান্ডার চিত্রাংকন অনেক চমৎকার হয়েছে। ঝুলন্ত পান্ডাটি গাছের মধ্যে একদম মিশে গেছে চিত্রাংকন টি অনেক সুন্দর হয়েছে খুব ভালো লাগছে। চিত্রাঙ্কনের সবগুলোর ধাপ আপনি খুব সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ ঝুলন্ত পান্ডার চিত্রাংকন টি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে প্রশংসা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74