শপিং করতে গিয়ে কিছু ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম



আমার বাংলাব্লগের বন্ধুরা সবাই কেমন আছেন ভাল আছেন নিশ্চয়ই। আমিও আল্লাহর রহমতে ভালই আছি আলহামদুলিল্লাহ।




আজকে আমি আবার আপনাদের সামনে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়ে গেলাম । আজকে আপনাদের সাথে শেয়ার করব শপিং করতে গিয়ে বিভিন্ন রংবেরঙের কিছু ছবি তোলার অভিজ্ঞতা । ইদানিং যেখানেই যাওয়া হয় না কোন ছবি তোলার একেবারে হিড়িক পড়ে যায় । শপিং করতে গেলে আগে শপিং এর থেকে কি কি ছবি তোলা যায় সেটি মাথায় চলে আসে ।আমার তো সব সময় সব জায়গায় গেলে এই চিন্তাটা মাথার ভেতর ঘুরে যে সুন্দর সুন্দর কিছু ছবি দেখলে তুলে নেব এবং সেগুলো আপনাদের সাথে শেয়ার করব । ঈদের সামনে বিভিন্ন শপিংমলগুলোতে ঘোরা হয় এবং অনেক সুন্দর সুন্দর জিনিস দেখা যায় । সব কিছু তো আর কেনা হয় না কিন্তু আশেপাশের যেসব জিনিস দেখি সেগুলোর ছবি আমি ছোট্ট করে তুলে নেওয়ার চেষ্টা করি। সেদিনও কয়েকটা শপিংমলে গিয়ে কিছু কিছু ছবি তুলেছি সেগুলোই আপনাদের সাথে শেয়ার করছি ।

20240408_000419.jpg


প্রথমে যে ছবিটি দিয়ে শুরু করলাম সেটি হচ্ছে কিছু টাই কালেকশন । এখানে দেখতে পাচ্ছেন টাই গুলো কত সুন্দর করে ওরা সাজিয়ে রেখেছে । এখান থেকে দেখে শুনে টাই গুলো কিনে নিতে পারেন । এই ছবিটা সেদিন আরটিসানে গিয়েছিলাম টি শার্ট কিনার জন্য টি শার্টের পাশেই দেখলাম এত সুন্দর ভাবে টাই গুলো সাজিয়ে রেখেছে সেখান থেকে ছবিটা তুলে নিয়েছি ।

20240408_000404.jpg


আরেকটু দূরে যেতেই দেখলাম যে অনেক বেল্টের কালেকশন রয়েছে ওদের কাছে। ওরা বেল্টগুলোকে এভাবে একটা হ্যাঙ্গারের সাথে সুন্দর ভাবে ঝুলিয়ে রেখেছে এখান থেকে দেখে দেখে আপনি বেল্টগুলো পছন্দ করে নিতে পারেন । এই সিস্টেমটা কিন্তু ভালো যার যেটা পছন্দ সে সুন্দরভাবে দেখেশুনে নিতে পারে । এই ছবিটা আর্টিসান থেকে তোলা ।

20240408_000439.jpg


এখানে দেখতে পাচ্ছেন কিছু স্যান্ডো গেঞ্জি ওরা গেঞ্জি গুলো এভাবে সাজিয়ে রেখেছে ।এই ছবিটা ইনফিনিটি থেকে তুলেছি ।ইনফিনিটিতে যখন টি শার্ট কিনতে গিয়েছিলাম তখন দেখলাম যে সিঁড়ি দিয়ে উঠতেই হাতের ডান সাইডে সুন্দরভাবে ওরা এগুলোকে সাইড করে রেখেছে সেখান থেকে ছবিটা তুলে নিয়েছি ।

20240408_000353.jpg


এখানে রয়েছে মানুষদের হাতের লাঠি । ইনফিনিটি তে এই লাঠিগুলোর সুন্দর সুন্দর কালেকশন রয়েছে যদিও ওরা এগুলোর অনেক দাম রাখে তবে জিনিসগুলো কিন্তু অনেক ভালো । এই জিনিসটা যে এখানে পাওয়া যায় সেটা জেনে রাখলাম যদি কখনো কারো দরকার হয় এখান থেকে নিতে পারব ।

20240408_000341.jpg

20240408_000224.jpg


উপরের ছবিটিতে দেখতে পাচ্ছেন অনেক সুন্দর সুন্দর কিছু পারফিউম ওরা রেখেছে । পারফিউমের দোকানে গেলে আমার মাথা খারাপ হয়ে যায় । পারফিউম দেখলে নিতে ইচ্ছা করে যদিও সেদিন পারফিউম কেনা হয়নি তবে এখানে দেখলাম অনেক ভালো ভালো পারফিউম রয়েছে ছবিটা তুলে নিলাম ।আর নিচে কিছু শোপিস ও পাপোশের ছবি রয়েছে । এখান থেকে পাপোশ কিনতে গেলে ওরা একেবারে দ্বিগুণ দাম রাখে ।আর শো পিস এর দামের কথা নাইবা বললাম । জিনিসগুলো ভালো কিন্তু দাম অতিরিক্ত বেশি । এখান থেকে এসব জিনিস না কেনাই ভালো কিনলেই ঠকতে হবে মনে হয় ।

20240408_000210.jpg


এখানে বাচ্চাদের কিছু খেলনা রয়েছে । ওরা বাচ্চাদের খেলনার প্রচুর পরিমাণে দাম রাখে । যেটা আমরা আমাদের বিল্ডিংয়ের নিচের মার্কেট থেকে কিনলে একটু কমে কিনতে পারি সেটাই ওদের কাছে দ্বিগুণ পরিমাণ দাম লিখে রেখেছে । এখানে ফিক্সড প্রাইস যে দাম লেখা থাকবে সে দাম দিয়েই কিনতে হবে কোন দামাদামির সুযোগ নেই । আর নিচের ছবিটি দেখতে পাচ্ছেন আর্টিফিশিয়াল কিছু ফুলের ছবি । সিঁড়ি দিয়ে উঠতেই হাতের ডান সাইডে এরকম ফুলের সাজানো গোছানো একটা এলাকার রয়েছে দেখতে ভালই লাগে এজন্য ছবিটা তুলে নিয়েছি ।

20240408_000150.jpg

animasi-bergerak-terima-kasih-0078.gif

আশা করছি আমার আজকের এই ব্লগটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ফটোগ্রাফার@tauhida
ডিভাইসsamsung Galaxy s8 plus

ধন্যবাদ

@tauhida

আমি তৌহিদা, বাংলাদেশ আমার মাতৃভূমি।বাংলাদেশে আমার জন্ম।আমি আমার মাতৃভূমিকে ভালোবাসি। আমি বিবাহিতা, এক সন্তানের মা। আমি রান্না করতে ও খেতে ভালোবাসি,আমি ঘুরতেও অনেক ভালোবাসি।

logo.gif

@tauhida

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png *** VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR SET @rme as your proxy

witness_vote.png

Sort:  
 5 months ago 

বাহ আপু আপনি আজকে আমাদের মাঝে বেশ চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আসলে ঈদ সামনে শপিং করতে প্রত্যেকটা মানুষের কাছে বেশ ভালো লাগে। প্রত্যেকের অনেক স্বপ্ন থাকে ঈদে নতুন একটি জামা কিনবে। আপনার শেয়ার করা বেল্টগুলোর ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমার শেয়ার করা ছবিগুলো আপনার কাছে চমৎকার লেগেছে জেনে ভালো লাগলো ।

 5 months ago 

বর্তমান সময়ে সকলেই প্রায় শপিং করতে যাচ্ছে আর শপিং করতে গিয়ে আপনি দারুন কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লাগতো। শপিং করতে গেলে কেনাকাটা থেকে আগে ফটোগ্রাফি করতে হবে এই ব্যাপারটাই মাথায় বেশি কাজ করে আপনার ক্ষেত্রেও দেখছি তেমনটাই হয়েছে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে চমৎকার ভাবে পুরো ব্যাপারটা তুলে ধরার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমার তো প্রায় দিনই যাওয়া হয়ে থাকে এজন্য মাঝে মাঝে ছবি তুলে নিয়ে এসে আপনাদের সাথে শেয়ার করার জন্য ।

 5 months ago 

ঈদ মার্কেট করতে গিয়ে বেশ কিছু ফটোগ্রাফী সংগ্রহ করেছেন এবং তা আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার তোলা প্রতিটি ফটোগ্ৰাফী আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনি বিভিন্ন শপের মধ্যে ঘোরাঘুরি করে বেশ কয়েকটি ফটোগ্রাফী আমাদের মাঝে শেয়ার করেছেন। বিশেষ করে আমার কাছে কসমেটিকস এর দোকানের ফটোগ্রাফী গুলো একটু বেশি ভালো লেগেছে।

 5 months ago 

এখনই তো সময় যেখানে যাব ছবিগুলো তুলে নিয়ে আসব আর আপনাদের সাথে শেয়ার করব।

 5 months ago 

শপিং করা মানে আমার কাছে অনেক আনন্দ।আপনি শপিং করতে গিয়ে খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন।বিশেষ করে রংবেরঙের টাই এর ফটোগ্রাফি টি বেশ ভালো লেগেছে।অনেক ধন্যবাদ আপু চমৎকার ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমার কাছে শপিং করতে খুব ভালো লাগে আপু । ধন্যবাদ আপনাকে ।

 5 months ago 

হায়রে কপাল! আমি তো শপিং এ গিয়ে কেনাকাটা করার জন্য ব্যাস্ত হয়ে পড়ি। ঈদের শাপং বলে কথা। তাই তো ফটোগ্রাফি করার আর তেমন সময় করে উঠতে পারি না। আর আপনিতো দেখছি পুরো মার্কেট ই ফটোগ্রাপি করে শেয়ার করেছেন। বেশ ভালো করেছেন। তাতে করে জিনিস পছন্দ করা যাবে। ধন্যবাদ এমন সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

 5 months ago 

আমি শপিংও করার পাশাপাশি ফটোগ্রাফিও করে থাকি ।ধন্যবাদ আপনাকে ।

 5 months ago 

শপিং করতে গিয়ে অনেক সুন্দর সুন্দর দৃশ্যের ফটোগ্রাফি করেছেন আপনি। আপনার তোলা প্রত্যেকটি ফটোগ্রাফি দেখতে অসাধারণ সুন্দর লাগছে। একই সাথে প্রত্যেকটি ফটোগ্রাফির চমৎকার বর্ণনা উপস্থাপন করেছেন যেগুলো পড়ে বেশ ভালো লেগেছে আমার। অনেক সুন্দর একটি ফটোগ্রাফির পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ধন্যবাদ আপনাকে সবকিছু মিলিয়ে আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো ।

 5 months ago 

আপু আপনি তো দেখছি সব ছেলেদের ও বাচ্চাদের প্রোডাক্ট এর ফটোগ্রাফি শেয়ার করেছেন। তাছাড়া এখানে পাপোশের ফটোগ্রাফিও দেখা যাচ্ছে। আমিতো প্রথমে টাই গুলোর ফটোগ্রাফি দেখে ভেবেছিলাম টুপি হবে। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি আকর্ষণীয় ও দারুন ছিল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

এখানে সব ধরনের আইটেমে রয়েছে কিছু কিছু আইটেমের ছবি তোলার চেষ্টা করেছি ।

 5 months ago 

শপিং করতে গিয়ে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। প্রথমে যে টাই এর ফটোগ্রাফি কি করেছেন টাইগুলো সত্যি খুব চমৎকার। প্রত্যেকটা ফটোগ্রাফি অসম্ভব সুন্দর হয়েছে। সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 5 months ago 

আমার প্রত্যেকটা ফটোগ্রাফি আপনার কাছে অসম্ভব সুন্দর লেগেছে জেনে ভালো লাগলো ।

 5 months ago 

সত্যি বলতে শপিং করতে গেলে ফটোগ্রাফি করার ব‍্যাপার টা আমার মাথায় একেবারেই থাকে না। আমি খুব একটা চেষ্টাও করি না। আপনার প্রথম কিছু ফটোগ্রাফি ছিল পুরুষদের কালেকশন। যদিও অন্য ফটোগ্রাফিও ছিল। সবমিলিয়ে বেশ দারুণ ছিল আপনার ফটোগ্রাফি গুলো। ধন্যবাদ আপনাকে।।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমার তো কোন দিকে গেলে আগে ছবি তোলার কথা মনে পড়ে । এখানে ছেলে-মেয়ে সবারই জিনিসপত্র রয়েছে তবে দোতালায় শুধু ছেলেদের গুলো রয়েছে দেখে ছবিগুলো বেশি তোলা হয়েছে ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60565.41
ETH 2347.94
USDT 1.00
SBD 2.47