একটি কালারফুল গ্রামের দৃশ্য অংকন,10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

সবাই কেমন আছেন ?যে যেখানে আছেন আশা করি সবাই ভাল আছেন সুস্থ আছেন । আজ আমি আপনাদের সামনে আবারও নতুন একটি আর্ট নিয়ে হাজির হয়ে গিয়েছি। সবাই কত সুন্দর সুন্দর আর্ট করে সেটা দেখতে আমার খুবই ভালো লাগে।আমি তেমন একটি আর্ট করতে পারি না তারপরেও চেষ্টা করি আর চলে আসি আপনাদেরকে দেখাতে। আজকে আমি খুব সুন্দর একটি কালারফুল গ্রামের দৃশ্য আর্ট করেছি। জানিনা আমার আর্টটি কেমন হয়েছে তারপরও আমি চলে এসেছি আপনাদেরকে দেখাতে। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে। চলুন তাহলে আর্টটা শুরু করি।

Polish_20220117_194757858.jpg

)

রং
সাদা কাগজ
পেন্সিল
স্কেল
রাবার
টিস্যু
কাঁচি
মাস্কিং টেপ

20220117_194044.jpg

প্রস্তুত প্রনালী:

20220116_220515.jpg20220116_220927.jpg
প্রথমে একটি সাদা কাগজ নিয়ে চারপাশ দিয়ে ম্যাসকিং টেপ দিয়ে টেবিলের সাথে লাগিয়ে নিয়েছি। তারপর এক সাইডে ছোট্ট একটি ঘর এঁকে নিয়েছি।
20220116_221304.jpg20220116_221412.jpg
এ পর্যায়ে আমি আরও একটি ঘর এঁকে নিয়েছি এবং ঘরের দরজা ও জানালা এঁকে নিয়েছি ।
20220116_221844.jpg20220116_223514.jpg
তারপর ঘরের উপরে তিনটা গাছ এঁকে নিয়েছি তারপর ঘরের এক পাশে একটা নারিকেল গাছ এঁকে নিয়েছি।
20220116_224156.jpg20220116_224354.jpg
আমি দূরের মাঠ পাহাড় ও নদী এঁকে নিয়েছি।
20220116_225344.jpgPolish_20220117_194515461.jpg
তারপর আকাশ ও পাহাড়ের রং করা শুরু করেছি।
Polish_20220117_202159784.jpgPolish_20220117_202239811.jpg
এখানে নদী, ঘর ও গাছগুলো রং করে নিয়েছি।
20220116_232423.jpg20220116_232633.jpg
তারপর আমি সামনের উঠান ও রাস্তা রং করে নিয়েছি।আমার দৃশ্য রং করা হয়ে গিয়েছে। এখন আমি টিস্যু দিয়ে মুছে মুছে রংগুলোকে মিশিয়ে নিচ্ছি।
20220116_233710.jpg20220116_234314.jpg
ব্যাস এখানে আমার গ্রামের দৃশ্য আঁকা ও রং করা হয়ে গিয়েছে।

আশা করছি আমার আজকের এই ব্লগটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

images (4).png

ফটোগ্রাফার@tauhida
ডিভাইসsamsung galaxy s8plus

ধন্যবাদ

@tauhida

images (4).png

আমি তৌহিদা, বাংলাদেশ আমার মাতৃভূমি।বাংলাদেশে আমার জন্ম।আমি আমার মাতৃভূমিকে ভালোবাসি। আমি বিবাহিতা, এক সন্তানের মা। আমি রান্না করতে ও খেতে ভালোবাসি,আমি ঘুরতেও অনেক ভালোবাসি।

)

Sort:  
 3 years ago 

ওয়াও আপু অসাধারণ একটি চিত্র অংকন করছেন। আমার কাছে খুব ভালো লেগেছে আপনার কালারফুল গ্রামের দৃশ্য অংকন টি।
প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপু মনি।
আপনাকে অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর দৃশ্য অংকন আমাদের সাথে শেয়ার করার জন্য।
আপনার জন্য অনেক শুভকামনা রইলো আপু মনি।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

সুন্দর একটি গ্রামের দৃশ্য অংকন করেছেন আমার কাছে বেশ ভালো লেগেছে একদম স্বপ্নের মতো নদী পাহাড় সব মিলে অনেক সুন্দর দেখাচ্ছে বিশেষ করে কালার টা খুব সুন্দর ভাবে করেছেন সুন্দর ফুটেছে কালারটা ধন্যবাদ

 3 years ago 

আমার দৃশ্যটি আপনার কাছে ভাল লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

বা আপু আপনি তো খুবই দারুণভাবে ড্রইং করতে পারেন। আপনার করার ড্রয়িং টি দেখে আসলেই আমি মুগ্ধ হয়ে গেছি। আপনি খুব সুন্দর গুছিয়ে এই ড্রইং টি সম্পন্ন করেছেন বিশেষ করে বিভিন্ন রং ব্যবহার করায় ড্রয়িং টি আরও বেশি আকর্ষণীয় লাগছে ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

➡️ গ্রামের খুব সুন্দর একটি দৃশ্য অঙ্কন করে দেখিয়েছেন। এটি আমার খুবই ভালো লেগেছে। কালারিং করার কারণে এটি খুব ভালো ফুটে উঠেছে। এককথায় খুব অসাধারণ হয়েছে। অসাধারণ একটি চিত্রাংকন শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপু আপনার জন্য।
 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার পছন্দ হয়েছে জেনে খুশি হলাম। আর গ্রামের দৃশ্য সুন্দর করে রং করলে ভালো লাগে বেশি তাই আমিও একটু রং করেছি।

 3 years ago 

গ্রামের চিত্র অঙ্কন অনেক সুন্দর হয়েছে আপু। আপনি অনেক সুন্দর করে আপনার হাতের জাদুতে দারুন একটি চিত্র অঙ্কন করেছেন। আপনার চিত্র অঙ্কনের দক্ষতা আমার কাছে ভালো লেগেছে। গ্রাম বাংলার অপরুপ সৌন্দর্য আপনার অঙ্কন চিত্রের মাধ্যমে তুলে ধরার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু।

 3 years ago 

গ্রামের দৃশ্য গুলো দেখতে আসলে অনেক ভালো লাগে তাই আমিও চেষ্টা করেছি একটি গ্রামের দৃশ্য অংকন করার। অনেক ধন্যবাদ আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগছে।

 3 years ago 

আপনার আর্টিস্টি খুব সুন্দর হয়েছে। আপনি খুব দক্ষতার সাথে এবং চমৎকারভাবে আর্টিস্টি সম্পন্ন করেছেন। সব মিলিয়ে অসাধারণ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago (edited)

আমার আর্টটি আপনার পছন্দ হয়েছে জেনে ভালো লাগছে ধন্যবাদ।
ভাইয়া এটি আর্টটি হব আর্টিস্টি না আপনারটা একটু ঠিক করে নেন।

 3 years ago 
  • গ্রামের অপরূপ সৌন্দর্যময় কালারফুল এই দৃশ্য অংকন দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুবই সুন্দর ভাবে এই চিত্রটি অঙ্কন করেছেন। সত্যিই আপনার প্রশংসা করতে হবে। আপনি খুবই দক্ষতার সাথে এত সুন্দর একটি গ্রামের দৃশ্য অংকন করেছেন। আপনার জন্য রইল শুভকামনা।
 3 years ago 

আমার দৃশ্যটি দেখে আপনি যেমন মুগ্ধ হয়ে গেছেন আপনার কমেন্ট দেখে আমিও মুগ্ধ হয়ে গিয়েছে খুব সুন্দর ভাবে আপনি একটি মন্তব্য করেছেন ভালো লেগেছে।

 3 years ago 

অনেক সুন্দর একটি দৃশ্য কঙ্কন করলেন। আমি প্রথমে ভেবেছিলাম আপনি জল রং দিয়ে দৃশ্যটি আঁকলেন। কিন্তু পরে দেখতে পেলাম আপনি প্যাস্টেল রং ব্যবহার করেছেন। প্যাস্টেল রং অনেক সুন্দর ভাবে মিশিয়েছেন। দৃশ্যের কালার কম্বিনেশন টা অনেক অসাধারণ হয়েছে। অনেক ভালো লাগলো আপনার আজকের অংকন।

 3 years ago 

প্যাস্টেল রং এর থেকে জল রং এর রঙগুলো দেখতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে ধন্যবাদ আপু আপনাকে।

 3 years ago 

সত্যিই অনেক সুন্দর একটা প্রাকৃতিক দৃশ্য অংকন করলেন। আমার কাছেও এরকম দৃশ্য গুলো আঁকতে খুবই ভালো লাগে। অসাধারণ সুন্দর একটা দৃশ্য অংকন করলেন। আমারতো ঘরবাড়ি চার পাশে গাছপালাগুলো দেখতে খুবই ভালো লেগেছে। সত্যিই আপনার দৃশ্যটা অসাধারণ ছিল। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। 🏞️🏞️

 3 years ago 

আমার কাছে এরকম দৃশ্য অনেক ভালো লাগে ছোট বেলায় অনেক আঁকতাম অনেক ধন্যবাদ আপু আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56787.81
ETH 2507.96
USDT 1.00
SBD 2.24