বাচ্চার চুল কাটা উপলক্ষে রেস্টুরেন্টে খাওয়া দাওয়া,10%shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম



আমার বাংলাব্লগের বন্ধুরা সবাই কেমন আছেন ভাল আছেন নিশ্চয়ই। আমিও আল্লাহর রহমতে ভালই আছি আলহামদুলিল্লাহ।



Picsart_22-08-28_01-52-15-102.jpg

বাইরে ঘুরতে রেস্টুরেন্টে খাওয়া দাওয়া করতে কার না ভালো লাগে । তারপরেও রোজ রোজ তো আর যাওয়া যায় না ।আমার আবার একটা উসিলা আছে বাচ্চার উছিলায় কয়েক দিন পরপরই আমি যেতে পারি ।হঠাৎ করে বাচ্চা বিকাল থেকে খুব কান্নাকাটি করছে যে রেস্টুরেন্টে চলো রেস্টুরেন্ট চলো কোনভাবেই তাকে বুঝিয়ে রাখা যাচ্ছে না, বাচ্চা শুধু বলেই যাচ্ছে বলেই যাচ্ছে ।
বেশ কিছুদিন ধরে ভাবছি বাচ্চাটার চুলগুলো একটু বড় হয়েছে চুলগুলো কাটাব। তাই ওকে বারবার বলছি সেলুনে যাওয়ার কথা কিন্তু ও কিছুতেই সেলুনে গিয়ে চুল কাটবে না ।আমাদের পাশের বাসার ভাই মেশিন দিয়ে কেটে দিতে চেয়েছে তাই ওনাকে ফোন দিতে উনি চলে আসলো।তখন বাচ্চা রেস্টুরেন্ট এর কথা ভুলে গেল। অনেক সময় নিয়ে বাচ্চার চুলগুলো কাটা হলো বাচ্চাও খুব সুন্দরভাবে বসে আছে কারণ সে নিজে থেকে চুল কাটতে রাজি হয়েছে। যখন চুলগুলো পুরাটা কাটা হয়ে গিয়েছে তখন সে আয়নার সামনে গিয়ে খুব বেশি আপসেট হয়ে পড়ল, কারণ সে যা আশা করেছিল তার থেকে অনেক বেশি পরিমাণে চুল কেটে ফেলা হয়েছে। সেটা দেখে সে তো একেবারে কান্না করতে করতে অস্থির হয়ে যাচ্ছে প্রায় এক ঘন্টা সে কান্না করেছে তার আগের চুলের জন্য। বারবার আমার চুলের দিকে তাকাচ্ছে আর আমাকে জড়িয়ে ধরে কাঁদছে কিছুতে সে কান্না আর থামছে না।
এদিকে আবার রেস্টুরেন্টে যাওয়ার কথা তখন সে কান্না করতে করতে আবার রেস্টুরেন্টের কথা তুলল তখন কি আর করার বাচ্চাকে নিয়ে যেতে হল রেস্টুরেন্টে।তখন বাচ্চা চুলের কথা ভুলেই গেল। বাচ্চাও খুশি বাচ্চার মাও খুশি রেস্টুরেন্টে যেতে পেরে ।আমরা আজকে যে রেস্টুরেন্টে গিয়েছিলাম সে রেস্টুরেন্টের নাম হলো খানাস। এই রেস্টুরেন্ট এর বার্গার ও ফ্রেন্স ফ্রাই আমার কাছে অনেক বেশি মজা লাগে। এখানকার লেমন সোডা সেটার কথা কি আর বলব সেই লেমন সোডা খাওয়ার জন্যই আমি এই রেস্টুরেন্টে আজকে আবার গেলাম। তাহলে চলুন একটু দেখে নিন আমরা কিভাবে সময়টা কাটিয়েছি।

20220821_201540.jpg

arabesko.ru_13-1.png

20220821_201531.jpg

উপরের যে ছবি দুটো দেখছেন এই ছবি দুটো রেস্টুরেন্টের ভেতরের ছবি আমরা যখন বসে খাবারের জন্য অপেক্ষা করছিলাম তখনই এই ছবিগুলো তুলেছি। এর আগেও রেস্টুরেন্টের ভিতর ও বাইরের অনেকগুলো ছবি দিয়েছি তাই আজ রেস্টুরেন্টের তেমন ছবি এখানে দিলাম না। রেস্টুরেন্টই বেইলিরোডে আমাদের বাসার পাশেই ।এজন্য এখানে যেতে আমাদের খুব একটা ঝামেলা করতে হয় না শুধু বাসা থেকে বের হয়েই কয়েক কদম হাঁটলেই আমরা চলে যেতে পারি রেস্টুরেন্টে।

20220821_211351.jpg

arabesko.ru_13-1.png

20220821_205240.jpg

arabesko.ru_13-1.png

20220821_204620.jpg

arabesko.ru_13-1.png

20220821_204427.jpg

arabesko.ru_13-1.png

20220821_204423.jpg

আমরা বিফ বিকন, চিকেন স্যান্ডউইচ ,লেমন সোডা, ফ্রেন্স ফ্রাই ,কোল্ড স্ট্রবেরি এগুলাই অর্ডার করেছিলাম। এখানকার এই খাবারগুলোই পাওয়া যায় এবং আমরা এখানে সবগুলো খাবারই অর্ডার করেছিলাম। এই খাবারগুলো খুবই মজাদার খাবার এখানকার বার্গারটা অনেক বেশি টেস্টি যা না খেলে বুঝতেই পারবেন না।

20220821_203812.jpg

সবকিছু মিলিয়ে আমাদের বিল এসেছিল ১১৪০ টাকা ।এখানকার খাবারের তুলনায় দামটা অনেক বেশি রিজনেবল এজন্য এখানকার খাবারটা আমাদের কাছে যেমন পছন্দ এবং দামটাও তেমন পছন্দের এই জন্য খুব বেশি খাওয়া হয়।

animasi-bergerak-terima-kasih-0078.gif

আশা করছি আমার আজকের এই ব্লগটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ফটোগ্রাফার@tauhida
ডিভাইসsamsung Galaxy s8 plus

ধন্যবাদ

@tauhida

আমি তৌহিদা, বাংলাদেশ আমার মাতৃভূমি।বাংলাদেশে আমার জন্ম।আমি আমার মাতৃভূমিকে ভালোবাসি। আমি বিবাহিতা, এক সন্তানের মা। আমি রান্না করতে ও খেতে ভালোবাসি,আমি ঘুরতেও অনেক ভালোবাসি।

logo.gif

@tauhida

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Sort:  
 2 years ago 

চুল কাটা উপলক্ষে খাওয়া দাওয়া টাইটেল টি পড়েই অবাক হলাম। পরে অবশ্য সম্পর্ক কাহিনী পড়ে বুঝতে পারলাম বাচ্চাকে সামাল দেওয়ার জন্য খেতে গিয়েছেন। ছোটবেলায় আমিও চুল কাটতে চাইতাম না।আম্মু ও আমাকে এটা সেটার লোভ দেখিয়ে কেটে দিত😁😁।

 2 years ago 

আপু ও তো একেবারেই চুল কাটতে চায় না কিন্তু এইবার কি মনে করে যেন একটু রাজি হয়েছে তাই ঝটপট কেটে ফেললাম। যাই হোক যে কোন উপলক্ষে বাইরে যাওয়ার জন্য ও যেমন রেডি আমিও রেডি আমাদের বাইরে যাওয়া দিয়ে কথা।

 2 years ago 

রেস্টুরেন্ট খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন ‌‌। আলোকচিত্র দেখে মনে হচ্ছে রেস্টুরেন্ট এর পরিবেশ বেশ অসাধারণ। আসলে মাঝে মাঝে পরিবারের সদস্যদের নিয়ে বাইরে খাবার খেতে মন চায়। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া রেস্টুরেন্টের পরিবেশও ভালো এবং খাওয়া দাওয়া অনেক ভালো এখানে গেলে অনেক মজা পাওয়া যায় ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার বাচ্চাটা খুব শান্ত বলতে হয় চুল কাটার সময় কোনো কান্নাকাটি করলো না। আর বাচ্চারা এমনই হয়ে থাকে একটা ইস‍্যু পেলে আগেরটা ভুলে যায়। রেস্টুরেন্টে বেশ সুন্দর সময় কাটিয়েছেন বাচ্চার সাথে। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

চুল কাটতেই চায়না অনেক কষ্টের রাজি হয়েছে আবার চুল কেটেও দিচ্ছে তারই পছন্দের লোক এজন্য বেশি জ্বালাতন করেনি সুন্দরভাবে কেটে ফেলেছে।

 2 years ago 

বাচ্চার চুল কাটা উপলক্ষে রেস্টুরেন্টে গিয়ে অনেক সুস্বাদু খাবার খেয়েছেন দেখছি। রেস্টুরেন্টের পরিবেশটাও দেখতে অনেক ভালো লাগছে, বেশ পরিপাটি একটি রেস্টুরেন্ট। আর রেস্টুরেন্টে এভাবে খাওয়ার মজাই আলাদা।

 2 years ago 

আমাদের ঢাকার প্রত্যেকটা রেস্টুরেন্টই অনেক পরিপাটি গেলে খুব মজা পাওয়া যায় এবং খাবার খেয়েও অনেক ভালো লাগে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বেশ কুল তো আপনার বাচ্চা☺️।
এরকম খাবার এর ব্যাবস্থা করলে সে প্রতিদিন চুল কাটতে চাইবে হিহি।

 2 years ago 

সে এমনিতেই প্রতিদিন বাইরে যেতে চায় তার বাইরে যাওয়া দিয়ে কথা চুল কাটুক আর না কাটুক।

যা গরম পরেছে চুল ছোট না করে কোন উপায় নেই। তবে চুল কাটার পর বাচ্চার কান্নার মুখটা ইমাজিন করে অদ্ভুত লাগছে আপু। ভেবেছে একরকম হয়েছে আরেক রকম 😅। এত কান্নাকাটির পরেও বাইরে রেস্টুরেন্টে গিয়ে যে শান্ত হয়েছে এটাই অনেক 😊। আর সব গুলো আইটেমই মুখরোচক একদম। তবে আমার চিকেন স্যান্ডউইচ টাই বেশি ভালো লাগে।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া কেটে ফেলানোর পরে তার কান্না দেখে আমারই খারাপ লাগছিল। তারপরে রেস্টুরেন্টে গিয়ে খুব মজা করে খেয়েছি আমাদের সবারই ভালো লেগেছে ধন্যবাদ ।চিকেন স্যান্ডউইচ আসলেই অনেক মজাদার আমার কাছে অনেক ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41