আমার কাটানো সুন্দর একটি বিকালের কিছু মুহূর্ত, 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম



আমার বাংলা ব্লগের বন্ধুরা আশাকরি নিশ্চয়ই সবাই অনেক ভালো আছেন নিরাপদে আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি ।আজ আমি আপনাদের সাথে অনেকদিন পর আমার কাটানো বিকেলের সুন্দর কিছু মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করতে চলে এলাম ।করোনার কারণে অনেকদিন তেমন একটা বাইরে বের হওয়া হয় না প্রয়োজন ছাড়া ।আজ অনেকদিন পরে আমি আমার বাচ্চা ও হাজবেন্ডের সাথে বাইরে গিয়েছিলাম আমার কিছু প্রয়োজনীয় কেনাকাটা করার জন্য। প্রথমে আমরা একটা দোকানে ঢুকে আমার প্রয়োজনের জিনিস গুলো কিনে নিয়েছি । তারপরে বাচ্চার জন্য কিছু খেলনা কিনলাম।



IMG20211008194125.jpg

এই খেলনা গুলো আমি আমার বাচ্চার জন্য কিনেছি ।প্রথমে আমরা দোকানে ঢোকার পরে ও তাকিয়ে তাকিয়ে শুধু সবগুলো দেখছিল, একটা খেলনা হাত দিয়ে ধরে নি ।যখনই আমি ওকে বললাম বাবা তুমি একটা কিছু নাও তখনই এই খেলাটা হাতে নিয়েছে ।খেলনাটিকে পেয়ে ও কি খুশি দেখে আমার এত ভালো লেগেছে যে আমি বোঝাতে পারবো না আপনাদেরকে। তারপর আমরা ওখান থেকে বের হয়ে চলে গেলাম বাইরে ।তারপর আমরা বাইরে একটু হাটাহাটি করে একটা রেস্টুরেন্টে ঢুকলাম।



IMG20211008201117.jpg



IMG20211008192646.jpg



এটা আমাদের এলাকারই একটা রেস্টুরেন্ট এখানে আমরা প্রায়ই বিএফসি খেতে আসি। ফাস্টফুড চিকেন খেতে কার না ভালো লাগে। কিন্তু করোনার কারণে আমরা অনেকদিন বাইরে বের হয় না।বাইরে খাওয়া তো দূরের কথা বের হয়নি। আজ অনেকদিন পর এখানে এসে খুব ভালো লাগছে। রেস্টুরেন্টে এত ভিড় যে গিয়ে অনেক সময় টেবিলের জন্য আমাদেরকে দাঁড়িয়ে থাকতে হয়েছে। একজনের টেবিলের কাছে যেয়ে দাঁড়িয়ে থাকতে হয়েছে তা না হলে টেবিল পাওয়া কষ্টকর। একজন ওঠার সাথে দুই তিনজন চলে আসে বসার জন্য। অনেকক্ষণ দাঁড়িয়ে থাকার পর অবশেষে আমরা বসতে পেরেছি। আমি আর আমার বাচ্চা বসেছিলাম আর আমার হাজব্যান্ড গিয়েছিল খাবারের অর্ডার দিতে ।আমরা বসে বাচ্চার গাড়ি গুলো নিয়ে খেলছিলাম।



IMG20211008195043.jpg



তারপর খাবার অর্ডার দিয়ে আমার হাসবেন্ড চলে আসে আমরা কিছু সময় অপেক্ষা করার পর আমাদের খাবার চলে আসে।



IMG20211015214239.jpg



IMG20211008195350.jpg



আমরা বার্গার, কোল্ড কফি, ম্যাঙ্গো সেক, ফ্রেন্স ফ্রাই, কোক এগুলো অর্ডার দিয়েছিলাম ।আমরা পার্সেল নেয়ার জন্য একটি বেশি অর্ডার দিয়েছিলাম। পরে আমরা খাওয়া-দাওয়া করে পার্সেল নিয়ে বাসায় চলে আসি। আমাদের বিকেলটা অনেকদিন পরে খুব ভালো কাটলো তাই ভাবলাম আমার সুন্দর কিছু মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করি।



আশা করছি আপনাদের কাছে ভালো লেগেছে আমার আজকের ব্লগটি। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। পরবর্তীতে আবার আসবো নতুন কোন কিছু নিয়ে আশা করি সবাই আমার পাশে থাকবেন।



ফটোগ্রাফার@tauhida
ডিভাইসঅপ্পো এফ1
W3wLink

ধন্যবাদ

@tauhida

আমি তৌহিদা, বাংলা আমার মাতৃভূমি।বাংলাতে আমার জন্ম।আমি আমার মাতৃভূমিকে ভালোবাসি। আমি বিবাহিতা, এক সন্তানের মা। আমি রান্না করতে ও খেতে ভালোবাসি,আমি ঘুরতে ভালোবেশি।

Sort:  
 3 years ago 

আজকে বিকেলটা অনেক সুন্দর কাটিয়েছেন। আপনার বাচ্চা আকাঙ্খা পূরণে অনেক গুলো খেলনা গাড়িও কিনেছেন। হোটেলের সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন। এতো সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ।

 3 years ago 

এত রাতে বার্গারটা দেখে তো মাথা খারাপ হয়ে গেল। কারণ আমার বার্গার অনেক বেশি পছন্দের আর আপনার খাবার গুলো দেখে মনে হচ্ছে অনেক বেশি মজার ছিল। আর আপনার ছেলের জন্য অনেক অনেক ভালোবাসা রইলো।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনাকে।

আপু অনেক সুন্দর সময় কাটিয়েছেন বিকেলের মুহূর্তে। আপনার বাচ্চার জন্য অনেক খেলনাও কিনেছেন। খাওয়া-দাওয়ার বিষয় যদি যাই কি বলবো। সবাই খেতে পছন্দ করে কেউবা বেশি কেউ বা কম।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আসলেই খেলনাটি অনেক ভালো লাগছে। অত্যন্ত সুন্দর ছিল। আসলেই ফাস্টফুড চিকেন সবারই ভালো লাগে। আপনি নিয়ে রেস্টুরেন্টে খুব সুন্দরভাবে সময়টুকু উদযাপন করেছেন। হ্যাঁ এখানে টেবিল পাওয়া কষ্টকর। আসলেই বার্গার, কোল্ড কফি,অর্ডার দিয়েছিলেন খুবই ভালো লাগছিল। দেখতে অনেক সুন্দর সময়টুকু পার করেছেন। অনেক ভাল ছিল

 3 years ago 

ভাই আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনার বাচ্চা আকাঙ্খা পূরণে অনেক গুলো খেলনা গাড়িও কিনেছেন। হোটেলের সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন।আপনর কাটানো বিকেল মূহুর্ত গোলো অসাধারণ ছিল।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

খুব সুন্দর একটি সময় কাটিয়েছেন বুঝা যাচ্ছে। আপনার কাটানো সুন্দর কিছু মুহূর্ত আমাদের সাথে ভাগাভাগি করে নেয়ার জন্য অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 60808.14
ETH 2392.92
USDT 1.00
SBD 2.63