★পছন্দের জিনিসটা কিনেই ফেললাম★

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম



আমার বাংলাব্লগের বন্ধুরা সবাই কেমন আছেন ভাল আছেন নিশ্চয়ই। আমিও আল্লাহর রহমতে ভালই আছি আলহামদুলিল্লাহ।



Polish_20230815_161635868.jpg


আজ আমি আবার আপনাদের সাথে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়ে গিয়েছি । আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আমার কিছু শখ পূরণ করার অনুভূতি । বেশ কিছুদিন ধরেই গলার একটি সেট কেনার খুব ইচ্ছা করছিল । স্বর্ণের দামও অনেক বেড়ে যাচ্ছে যাব যাব করে যাওয়াই হচ্ছিল না ।আর স্বর্ণ এমন একটি জিনিস যেটি আমার কাছে এত বেশি ভালো লাগে যে দেখলেই নিতে মন চায় । বিশেষ করে আমি স্বর্ণের আংটি খুব বেশি পছন্দ করি । আমার কাছে আংটি ও গলার চেইন এ দুটো থাকলেই হয় অন্য কিছুর প্রতি তেমন একটা আকর্ষণ নেই । আর হাতের চুড়ি আমি পড়তেই পারি না খুব কষ্ট হয় আমার হাত শক্ত অনেক । এই কারণে চুড়ি কিনতে মন চায় না ।

20230815_161543.jpg


ইদানিং দেখছি দুবাই গোল্ডের খুব সুন্দর সুন্দর চেইন অনলাইনে সবাই দেখায় । প্রতিদিনই অনলাইনে লাইভ দেখতে দেখতে একেবারে লোভ লেগে গিয়েছে । মনে হচ্ছে যে এখান থেকে একটা কিনে ফেলি কিন্তু স্বর্ণ তো কখনো অনলাইনে অর্ডার দিয়ে কিনব না । ৭০ হাজার যখন দাম তখন থেকে স্বর্ণ কেনা কেনা করছিলাম আজ দেখতে দেখতে স্বর্ণের ভরি একলাখ ছাড়িযে গেল । যাব যাব করে যাওয়াই হচ্ছিল না । এর ভিতর দেখলাম যে তানিয়া গলার খুব সুন্দর একটা সেট কিনেছে ওর টা দেখে আমার খুবই পছন্দ হলো । ভাবলাম যে ওর মতই একটা সেট আমিও কিনে ফেলি । ও যেদিন ওর চেইনটা বাসায় পড়ে আসলো তখন দেখে আমার খুবই পছন্দ হলো । তখন মনে হয়েছিল ওর সাথে যাই কিন্তু সে দিন সময় ছিল না যার কারণে আর যেতে পারিনি । এরপরে ওকে বলে রাখলাম যে অন্য কোন দিন সময় করে আসলে আমরা যাব ।

20230815_161459.jpg


তারপরে একদিন ও আসলো সেদিন প্রচন্ড পরিমাণে বৃষ্টি হচ্ছিল কিন্তু তারপরও আমরা সন্ধার পরে বাসা থেকে বের হলাম স্বর্ণকারের দোকানে যাওয়ার জন্য । আমার ছোটখাটো কিছু আগের মডেলের স্বর্ণ ছিল সেগুলো সাথে করে নিয়ে গেলাম যে এগুলো চেঞ্জ করে আনবো । পরে প্রথমে একটা স্বর্ণকারের দোকানে গেলাম তারা স্বর্ণের ভরি বললো ১ লক্ষ ৭৭৭ টাকা । সেখানে আমার আগেরটুকু দেখালে ওরা খুব অল্প প্রাইজ দিতে চাইলে যার কারণে সেখানে আর নিলাম না । কিন্তু সেখানে গলার একটি চেইন খুব পছন্দ হয়েছিল । কিন্তু আমি ভেবেছিলাম দুটো কাজ এক জায়গায় করবো সেজন্য ওটা নিলাম না ।

20230815_161443.jpg


তারপর আমাদের একটা পরিচিত দোকান আছে সেখানে গেলাম সেখানে ওরা স্বর্ণের দাম আরো কম দিতে চাইলো যার কারণে সেখান থেকেও আর না নিয়ে চলে আসলাম । তারপরে অন্য আরও একটা দোকানে ঢোকার পরে তারা খুব ভালো দাম বলল যার কারণে আমার স্বর্ণটা তাদেরকে দিয়ে দিলাম এবং আমি আমার পছন্দ মত একটা গলার সেট নিয়ে নিলাম । যেটা ছিল দুবাই গোল্ড এর ২২ ক্যারেটের গলার চেইন । যেটার ওজন ছিল দেড় ভরি । প্রথমে যেটা দেখলাম সেটার ঝুল একটু বেশি হওয়ার কারণে সেটা না নিয়ে ওই ওজনেরই আরো ছোট্ট একটা নিলাম যেটা গলা থেকে অল্প একটু নিচে নামে দেখতে অনেক বেশি সুন্দর ছিল । তখন ওটাই আমার পছন্দ হলো এবং ওটা নিয়ে নিলাম । সেটার দাম পরেছিল ১ লক্ষ ৫২ হাজার । পছন্দমত একটি জিনিস আমি পেয়েছি যার কারণে বেশি ভালো লাগছে । স্বর্ণ পড়তে আমার কাছে খুবই ভালো লাগে । আনন্দের অনুভূতি গুলো সবার সাথে শেয়ার করতে পেরেও ভালো লাগলো ।

animasi-bergerak-terima-kasih-0078.gif

আশা করছি আমার আজকের এই ব্লগটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ফটোগ্রাফার@tauhida
ডিভাইসsamsung Galaxy s8 plus

ধন্যবাদ

@tauhida

আমি তৌহিদা, বাংলাদেশ আমার মাতৃভূমি।বাংলাদেশে আমার জন্ম।আমি আমার মাতৃভূমিকে ভালোবাসি। আমি বিবাহিতা, এক সন্তানের মা। আমি রান্না করতে ও খেতে ভালোবাসি,আমি ঘুরতেও অনেক ভালোবাসি।

logo.gif

@tauhida

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Sort:  
 last year 

বেশ সুন্দর হয়েছে আপনার গলার চেইনটি। গলায় পরলে বেশ ভাল লাগবে। নতুন গয়না কেনার অনুভুতি শেয়ার করার জনয ধন্যবাদ।

 last year 

একদম তাই আপু পরার পরে সত্যিই অনেক ভালো লেগেছে আমার কাছে । খুব সুন্দর লেগেছে । ধন্যবাদ আপনাকে।

 last year 

আসলে পছন্দের জিনিসের দাম যতই বেশি হোক না কেন সেটা কিনতে পারলে নিজের মনের মধ্যে যেন অন্য রকমের একটা ভালো লাগা কাজ করে। অবশেষে আপনি আপনার পছন্দের জিনিসটা কিনতে পেরেছেন এটা জেনে খুবই ভালো লাগলো।

 last year 

ঠিকই বলেছেন যতই দাম দিয়ে কিনি না কেন নিজের পছন্দের একটি জিনিস বলে কথা । তখন আসলেই নিজের কাছেই অন্যরকম একটা ভালো লাগা কাজ করে ।

 last year 

স্বর্ণের দাম এখন তো আকাশচুম্বি। এক ভরি স্বর্ণের দাম লাখ টাকা। ১ লক্ষ ৫২ হাজার টাকা দিয়ে আপনার পছন্দের জিনিসটি কিনতে পেরেছেন। আপনার অনুভূতিটা আমাদের সাথে তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

আকাশচুম্বী হলে কি হবে শখ বলে কথা নিজের শখটা পূরণ করলাম আর কি ।

 last year 

সত্যি বলতে কি পছন্দের জিনিস যতদিন না হাতে পাওয়া যায় ততদিন মন আনচান করে কবে তা হাতে পাব। বেশ ভালো লাগলো আপনি আপনার গলার চেনটি কিনতে পেরেছেন দেখে আশা করব খুবই ভালো মানাবে আপনার গলায় এবং এতে আপনি অনেক সন্তুষ্ট থাকবেন।

 last year 

গলায় আসলেই অনেক মানিয়েছে পরলে খুব সুন্দর লাগে ।ধন্যবাদ ভাই আপনাকে ।

 last year 

পছন্দের জিনিসটা কিনেই ফেললেন জেনে খুশি হলাম। অভিনন্দন আপনাকে আপু। আপনার দুবাই গোল্ড এর ২২ ক্যারেটের গলার চেইনটি অনেক সুন্দর দেখতে। বেশ ভালো মানাবে। শখের জিনিস গুলো কিনতে পারলে ভীষণ ভালো লাগে। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 last year 

একদম ঠিক বলেছেন ভাইয়া শখের জিনিসগুলো কিনে আসলেই অনেক ভালো লাগে ।

 last year 

দেড় ভরি ওজনের সুন্দর একটি গলার সেট নিয়েছেন দেখে সত্যিই ভালো লাগলো আপু। যদিও বর্তমানে স্বর্ণের দাম অনেক বেড়ে গেছে। যখন আপনি কোন কিছু বিক্রি করতে যাবেন তখন খুবই অল্প দাম দিয়ে বিক্রি করতে হবে। আর যখন কিনতে যাবেন তখন অনেক বেশি। যাইহোক অবশেষে একটু ভালো প্রাইজে নিজের পুরনো গহনা গুলো সেল করতে পেরেছেন এবং পছন্দের সুন্দর একটি সেট নিয়েছেন দেখে ভালো লাগলো আপু।

 last year 

পুরানো সোনার জিনিস নিলে ওরা তো একেবারে দাম দিতেই চায় না কিন্তু কিনতে গেলে তখন ঠিকই দাম চেয়ে বসে । যাই হোক শেষ পর্যন্ত আমি আমার জিনিসটি কিনতে পেরেছি ভালো লেগেছে অনেক ।

 last year 

ঠিক বলেছেন আপু স্বর্ণের দামের কাছে হেরে গিয়ে আমাদের কে দুধের সাদ ঘোলে মেটানোর মতো অবস্থা হয়ে পরেছে।তাই আমাদের কে দুবাই গোল্ড,সিটি গোল্ড এসব দিয়েই সখ পুরন করতে হচ্ছে। খুব সুন্দর হয়েছে আপনার সেটটি।ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

কি বলেন আপু এটা দুবাই গোল্ড । স্বর্ণের ভিতরে সবচেয়ে দামি গোল্ড । এটার এক ভরি সোনার মূল্য তো এক লক্ষ ৭৭৭ টাকা । আর সিটি গোল্ড তো অন্য জিনিস ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58551.09
ETH 2617.32
USDT 1.00
SBD 2.44