গ্লিটার আর্ট পেপার দিয়ে হ্যান্ড ব্যাগ তৈরি,10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম আমার প্রিয় কমিটির সবাই কেমন আছেন? আশা করি সবাই অনেক ভাল আছেন সুস্থ আছেন ।আজ আমি আবার গ্লিটার আর্ট পেপার দিয়ে খুব সুন্দর একটি জিনিস বানিয়েছি সেটা আপনাদের সাথে শেয়ার করতে চলে এসেছি ।আজ আমি গ্লিটার আর্ট পেপার দিয়ে খুব সুন্দর একটি হ্যান্ড ব্যাগ তৈরি করেছি ।ব্যাগটি বানানোর পর এত কিউট লাগছে যা দেখে আমার খুবই ভালো লেগেছে। গ্লিটার আর্ট পেপার যতই দেখি ততই ভালো লাগে আমার কাছে মনে হয় এটা দিয়ে সবকিছু বানাই কিন্তু সবতো বানাতে পারি না তাই ছোট ছোট কিছু বানিয়ে আপনাদের সাথে শেয়ার করি। আশা করছি আপনাদের কাছে ভালো লাগে আমার বানানো জিনিস ।চলুন তাহলে ব্যাগটি বানাই।



PhotoEditorPro_1644489888170.jpg

প্রয়োজনীয় উপকরণ:

  • গ্লিটার আর্ট পেপার
  • গ্লু গান
  • কাঁচি
  • পুঁতি
  • তুলা

কার্যক্রম:

20220202_234918.jpg20220202_234925.jpg

প্রথমে আমি সাত / সাত সেন্টিমিটার সাইজের একটি লাল রংয়ের গ্লিটার আর্ট পেপার কেটে নিয়েছি।

20220203_000523.jpg20220203_000527.jpg

তারপর আমি চার /তিন সেন্টিমিটার সাইজের আরো একটি সবুজ রঙের গ্লিটার আর্ট পেপার কেটে নিয়েছি।

20220203_000707.jpg20220203_000735.jpg

লাল রঙের গ্লিটার আর্ট পেপারের এক সাইডে আমি একটি গ্লু লাগিয়ে নিয়েছি। গ্লু লাগিয়ে দুই কোনা ধরে লাগিয়ে দিয়েছি।

20220203_000815.jpg20220203_000832.jpg

তারপর এক সাইডে আবার আরেকটু গ্লু লাগিয়ে নিয়ে লাল রঙের একটি আর্ট পেপারের উপর বসিয়েছি।

20220203_000851.jpg20220203_001243.jpg

তারপর কাঁচি দিয়ে ওই সাইজের করে কেটে নিয়েছি।

20220203_001312.jpg20220203_001455.jpg

তারপর যেই সাইডটা ফাঁকা ছিল ওই সাইড দিয়ে একটু তুলা ঢুকিয়ে আর্ট পেপারটাকে একটু ফুলিয়ে নিয়েছি।

20220203_001545.jpg20220203_001559.jpg

তারপর সবুজ রঙের ছোট আর্ট পেপারটা লাল রঙের যেটা বানিয়ে রেখেছি সেটার ওপর লাগিয়ে দিয়েছি।

20220203_001625.jpg

তারপর সবুজ আর্ট পেপার এর অন্য সাইডে গ্লু লাগিয়ে নিয়েছি।

20220203_001909.jpg

এরপর ছোট্ট একটি লাল রঙের আর্ট পেপার কেটে মাঝখানে ঢুকিয়ে সবুজ রঙেরটা লাগিয়ে দিয়েছি।

20220203_002021.jpg20220203_002145.jpg

তারপর আরো একটি ছোট লাল রঙের গিলিটার আর্ট পেপার নিয়ে এই ব্যাগের ওপরে লাগিয়ে দিয়েছি।

20220203_002323.jpg

এ পর্যায়ে ছোট গ্লিটার আর্ট পেপার এর উপড়ে একটা পুঁতি বসিয়ে নিয়েছি। এভাবেই তৈরি হয়ে গেল আমার খুব সুন্দর একটি হ্যান্ড ব্যাগ।

আশা করছি আমার আজকের এই ব্লগটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ফটোগ্রাফার@tauhida
ডিভাইসsamsung Galaxy s8 plus

ধন্যবাদ

@tauhida

আমি তৌহিদা, বাংলাদেশ আমার মাতৃভূমি।বাংলাদেশে আমার জন্ম।আমি আমার মাতৃভূমিকে ভালোবাসি। আমি বিবাহিতা, এক সন্তানের মা। আমি রান্না করতে ও খেতে ভালোবাসি,আমি ঘুরতেও অনেক ভালোবাসি।

logo.gif

@tauhida

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

বাহ আপু খুবই সুন্দর এবং ইউনিক একটি ক্রাফট ছিল। গ্লিটার আর্ট পেপার দিয়ে হ‍্যান্ডব‍্যাগটা দারুণ তৈরি করেছেন। দেখতে বেশ সুন্দর লাগছে। এবং এটা বাচ্চাদের দিলে বেশ খুশি হবে কারণ ব‍্যাগটা রঙিন আছে। ধন্যবাদ আমাদের সাথে সুন্দর এই ক্রাফট পোস্ট টা শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া ব্যাগটি আমার বাচ্চা খুবই পছন্দ করেছিল কালারফুল জিনিস দেখলে বাচ্চারা আসলেই অনেক খুশি হয় ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

আপু আপনার হ্যান্ডিক্রাফট এর কাজগুলো আমার কাছে বেশ ভালো লাগে। অনেক যত্নসহকারে সবকিছু তৈরি করেন আপনি। আজকের তৈরি করা ব্যাগটিও এর ব্যতিক্রম নয়। আপনি যতটা ছোট বলেছেন ক্যামেরায় আসলে ততটা ছোট মনে হচ্ছে না। সুন্দর এ কাজটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এমন উৎসাহমূলক একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আসলেই আপু গিল্টার পেপার দিয়ে বানানো ব্যাগটি অসম্ভব সুন্দর লাগছে।

অনেকদিন পরে আপনার ইউনিক কাজ দেখলাম আম্র কাছে খুবই ভালো লাগে আপনার ডাই গুলো।বেশ গুছিয়ে প্রতিটা ধাপ উপস্থাপন করেছেন শুভ কামনা রইলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

গ্লিটার পেপার দিয়ে কি দারুন একটি হ্যান্ড ব্যাগ তৈরি করলেন।আমি তো প্রথমে দেখে ভেবেছিলাম হয়তো সত্যি কারের হ্যান্ড ব্যাগ। পরে বুঝতে পারলাম এটি আপনি নিজে তৈরী করলেন। আমার কাছে তো দেখে একেবারে অসাধারণ লেগেছে। এরকম হ্যান্ড ব্যাগ গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আপনার তৈরি করা হ্যান্ড ব্যাগটি ও জাস্ট অসাধারণ লেগেছে। আপনার অনেক অনেক শুভকামনা রইল।😍😍

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আমার ব্যাগটি যে আপনি এত পছন্দ করেছেন জেনে আমারও অনেক ভালো লাগছে।

 2 years ago 
গ্লিটার আর্ট পেপার দিয়ে হ্যান্ড ব্যাগ তৈরি আপনার অনেক সুন্দর হয়েছে। আমি তো প্রথমে দেখে মনে করেছিলাম রিয়েল একটি ব্যাগ কিন্তু নিচে টান দেওয়ার পর দেখে তো আমি পুরাই অবাক হয়ে গেছি, সত্যিই অনেক সুন্দর ভাবে আপনি হ্যান্ড ব্যাগ তৈরি করেছেন। এবং প্রতিটি ধাপ অনেক সুন্দরভাবে উপস্থাপন করে দেখিয়েছেন সত্যিই অনেক সুন্দর ছিল।। আমার পক্ষ থেকে আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল।
 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করেছেন আর আমার ব্যাগটি আপনার এত ভালো লেগেছে জেনে আমারও ভালো লাগছে।

 2 years ago 

খুব সুন্দর একটি হ্যান্ড ব্যাগ তৈরি করেছেন আপনি। আমার কাছে খুবই ভালো লেগেছে। গ্লিটার আর্ট পেপার দিয়ে হ্যান্ড ব্যাগ তৈরি খুবই চমৎকার লেগেছে আমার কাছে। প্রথম দেখাতেই আমি মুগ্ধ হয়েছি। এত অসাধারন একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

গ্লিটার আর্ট পেপার দিয়ে সুন্দর একটি হ্যান্ড ব্যাগ তৈরি করেছেন।খুব ভালো লাগলো দেখে। এই কাজ গুলো অনেক ভালো লাগে আমার।প্রতিটি ধাপ অনেক সুন্দর করে বর্ণনা করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া ।আসলেই গ্লিটার পেপার দিয়ে যাই বানানো হয় না কেন দেখতে ভালই লাগে।

 2 years ago 

আপু,আপনার বানানো ব্যাগটা অনেক কিউট হয়েছে।গ্লিটার পেপার দিয়ে বানানো এবং কালার কম্বিনেশন টা অনেক সুন্দর হয়েছে। সুন্দর করে ধাপে ধাপে দেখিয়েছেন। ধন্যবাদ আপু।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আমার ব্যাগটি আপনার পছন্দ হয়েছে জেনে ভালো লাগলো।

 2 years ago 

আপু,আপনি অসাধারণ একটি কাজ শেয়ার করেছেন। কত সুন্দর করে গ্লিটার পেপার দিয়ে একটি হ্যান্ডব্যাগ তৈরি করেছেন। আপনার এই কাজটি ধাপে ধাপে উল্লেখ করা দেখেই ভালো লাগলো, কারণ অনেক দক্ষতার সাথে আপনি এটি শেষ করেছেন। অনেক ধন্যবাদ আপু আমাদের মাঝে এত সুন্দর একটি ক্রাফট শেয়ার করার জম্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ খুব সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44