আনন্দঘন কিছু মুহূর্ত, 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামুআলাইকুম

সবাই কেমন আছেন? আশা করছি সবাই অনেক ভালো আছেন।আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। আজ আমি আপনাদের সাথে কোনো খাবারের রেসিপি শেয়ার করতে আসি নাই। আজ আমি আমার কিছু আনন্দময় সময় আপনাদের সাথে শেয়ার করব।


আজ অনেক দিন পর আমরা খুব ভালো একটু সময় কাটালাম। আজ আমার খুব কাছের প্রতিবেশীর বাচ্চার জন্মদিন ছিল। প্রতিবেশী বললে ভুল হবে এরা আমার কাছে নিজের আপনজনের থেকেও অনেক বেশি। এরা আমার বাচ্চার আরেক বাবা মা।আমার বাচ্চার বয়স যখন ৪ দিন তখন থেকে এরা আমার বাচ্চার হাসি কান্নার সাথে জড়িয়ে আছে। তখন থেকে এরা এসে বসে থাকতো কখন আমার বাচ্চা একটু চোখ মেলে তাকাবে আর তারা আদর করতে পারবে। তাদেরও দুটো ছোট বাচ্চা আছে তারপরও আমার বাচ্চা তাদের আরেকটি বাচ্চা হয়ে বেড়ে উঠছে। আমার বাচ্চা বেশিরভাগ সময়ই ওদের বাসায় থাকে।যা আমার জন্য খুবই হেল্পফুল।আজকের দিনে এমন মানুষ পাওয়া আসলেই অনেক ভাগ্যের ব্যাপার।


আজ ওদের ছেলের জন্মদিন ছিল। আমরা সবাই মিলে আজ অনেক মজা করলাম। আমরা এই জন্মদিন উপলক্ষে সবাই নীল রঙের ড্রেস পড়েছিলাম। আমার বাচ্চার ড্রেস ওরাই ওদের সাথে মিলিয়ে বানিয়েছে।আমি আমাদের আনন্দ ঘন মুহূর্তের কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করছি

IMG20210820220243.jpg

তারপর আমরা কেক কাটি । নীচে কেক কাটার ছবি আপনাদের সাথে শেয়ার করছি।

তারপর আমরা সন্ধ্যার নাস্তা করি। এসময় আমরা চিকেন রোল, মিস্টি, ডোনাট,জর্দা, জামের জুস,অরেঞ্জ জুস আরো অনেক রকম নাশতা খেয়েছি।

IMG20210820220141.jpg

IMG20210820220108.jpg

তারপর আমরা আরো কিছু সময় আড্ডা দিয়ে রাত ১২টার দিকে আমরা রাতের খাবার খাই।

IMG20210820232554.jpg

IMG20210820232543.jpg

IMG20210820232534.jpg

তারপর সবার খাওয়া দাওয়া শেষ করে বাসায় আসতে রাত ২টা বেজে যায়। তারপরও আমার বাচ্চাকে জোর করে আনতে হয় ও আসতেই চাই না। অনেকদিন পর এই সময়টা আমরা সবাই অনেক উপভোগ করেছি।

আজকের মতো এখানেই শেষ করছি।আশা করছি আমার আজকের ব্লগটি আপনাদের কাছে ভালো লাগবে।

সবগুলো ছবিই আমি আমার স্মার্টফোন অপ্পো দিয়ে তুলেছি।আমার প্রতিবেশীর বাসা আর আমার বাসা একসাথেই সেখান থেকেই ছবিগুলো তোলা।

ফটোগ্রাফার@tauhida
ডিভাইসঅপ্পো এফ1

ধন্যবাদ

@tauhida

আমি তৌহিদা, বাংলা আমার মাতৃভূমি।বাংলাতে আমার জন্ম।আমি আমার মাতৃভূমিকে ভালোবাসি। আমি বিবাহিতা, এক সন্তানের মা। আমি রান্না করতে ও খেতে ভালোবাসি,আমি ঘুরতে ভালোবেশি।

Sort:  
 3 years ago 

মুহুর্ত গুলো সত্যিই আনন্দঘন ছিল,ছবি গুলো দেখে বুঝা যাচ্ছে। যাই হোক আপনার আনন্দঘন মুহূর্ত গুলো আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ

 3 years ago 

বাচ্চাটা খুবই কিউট । খাবার গুলো খুব সুস্বাদু ও লোভনীয়। খুবই দারুন আনন্দঘন উপভোগ মুহূর্ত আমাদের মাঝে ভাগ করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ।

 3 years ago 

পার্টিটা খুব ভালো উপভোগ করেছেন। পোস্ট টা ভালো উপস্থাপন করেছেন। বাচ্চাটাকে জন্মদিনের শুভকামনা।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

🙂

 3 years ago 

সত্যিই, এই রকম মানুষদের পাওয়া ভাগ্যের ব্যাপার।সুন্দর ছিল আপনাদের আনন্দঘন মুহূর্তটি এবং তার সঙ্গে স্বাদের নানান খাবার।এভাবেই টিকে থাকুক আপনাদের সুন্দর সম্পর্ক।ধন্যবাদ আপু।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ তোমাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67644.39
ETH 3483.63
USDT 1.00
SBD 2.65