আমার বাংলা ব্লগের বর্ষপূর্তিতে একগুচ্ছ।। অগোছালো কবিতা ।। Original Poetry by @tathagatachy 10% Beneficiary @shy-fox , 5% abb-school

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

78.png

বন্ধুরা আমার বাংলা ব্লগের সকল সদস্যদের জানাচ্ছি বর্ষপূর্তির আন্তরিক শুভেচ্ছা অভিনন্দন। আশাকরি আনন্দঘন মুহূর্তে সবাই ভাল আছেন ।আমি আজ আপনাদের মাঝে একটি কবিতা শেয়ার করব যে কবিতাটি সম্পূর্ণ নিজের ভাষায় লেখা কারণ আমি কোনদিনই কবিতা লিখিনি ।যাই হোক সবাই কবিতাটি পড়বেন জানি ভালো লাগবে না তবুও।

1.jpg

লিখতে বসেছি কবিতা খানা
জানি না কেউ এটা আবার পড়বে কিনা
মনে মনে ভাবি হচ্ছে কি লেখা কবিতা
না এটাতো অগোছালো কবিতা

যদি ও বা আমি ও নতুন
থাক না তাতে কি
দাদা ও তো ছিল নতুন
মনে মনে ভাবি হচ্ছে কি লেখা কবিতা
না এটাতো অগোছালো কবিতা

২০২১ সালে দাদা গড়েছে
আমার বাংলা ব্লগ
হাটি হাটি পা পা করে
করেছে একটি বছর পার
২০২১ সালের ১৫ই জুন
শুরু হয় এই ব্লগের সুগঠিত রুলস
পার হয়ে গিয়েছে অনেকটা অতীত
কেউ তো জানতো না দাদার অতীত
হঠাৎ চোখে পড়া দাদার লেখা ব্লগের এর ইতিহাস
মনে মনে ভাবি হচ্ছে কি লেখা কবিতা
না এটাতো অগোছালো কবিতা

দাদার সাথে যারা গড়েছে
আমার বাংলা ব্লগ
আজ তারা এই বর্ষপূর্তির খুশিতে
দিশেহারা হাসিতে মেতেছে
আমার বাংলা ব্লগের সকল সদস্যরা
সাধুবাদ জানাই সেই দাদাকে
যিনি গড়েছেন আমার বাংলা ব্লগ
মনে মনে ভাবি হচ্ছে কি লেখা কবিতা
না এটাতো অগোছালো কবিতা

মনে মনে ভাবি হচ্ছে কী লেখা
আজ আমাদের বর্ষপূর্তি দেখা
আজ আর নেই তো ভয়
দাদা ও তো পাইনি ভয়
উপহার দিয়েছে আমার বাংলা ব্লগ
তাইতো আমার বাংলা ব্লগের যত সদস্যরা
সাধুবাদ জানাই তাদের
যারা গড়েছে আমার বাংলা ব্লগ
মনে মনে ভাবি হচ্ছে কি লেখা
না এটা তো অগোছালো কবিতা
জানিনা এই লেখা আবার কেউ পড়বে কিনা

আজ এই বর্ষপূর্তিতে
ভুলে তাকি সেইসব যত দুঃখ-বেদনাকে
মোদের হোক প্রত্যাশা
আগামী দিনের আমার বাংলা ব্লগের
মাতৃভাষা হোক সবার হয়েছে সেরা

জানি লাগবেনা ভালো
ভালো লাগবেনা কবিতা খানি
তবুও মনে করি আমার বাংলা ব্লগ এ
আমরাইতো সেরা বাঙালি

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে বর্ষপূর্তি উপলক্ষে আপনি খুবই চমৎকার একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন শুনে খুবই ভালো লাগলো। পরবর্তিতে ঐ রকম কবিতা আপনার কাছ থেকে আশা করি শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দরভাবে আমাকে একটা কমেন্ট লেখার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60745.88
ETH 2640.15
USDT 1.00
SBD 2.56