💪টার্গেট ডিসেম্বর সিজন-২💪 🎯 ১৫০+ Steem পাওয়ার বৃদ্ধি। সর্বমোট ৩৬৩৭+ এসপি।১০% @shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। আমি টার্গেট ডিসেম্বর সিজন-২ এর যাত্রা শুরু করলাম।আশা করি আমাদের সবার সম্মিলিত প্রচেষ্টায় সিজন-২ এর উদ্যোগটি সফল হবে।

1645007146244.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ১৫০+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে একদিন আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে যাব। আমার প্রথম টার্গেট হলো ৫০০০ এসপি করা।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১৫০+ স্ট্রিম পাওয়ার অফ করেছি।

ধাপ -২

ধাপ -৩

এখানে আমি ১৫০+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ৩৬৩৭+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছাতেছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমি ডিসেম্বর এরমধ্যে আমার ৫০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে একাধিক বার পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 2 years ago 
ওয়াও আপু আপনি বেশ বড় অংশের স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই খুশি হলাম। নিয়মিত পাওয়ার আপ সত্যি অনেক গুরুত্বপূর্ণ। আশা করি খুব দ্রুত আপনি আপনার টার্গেট পূরণে সফল হবেন ইনশাআল্লাহ।
 2 years ago 

আপু আপনি আজকে পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

টার্গেট ডিসেম্বর সিজন-২ সামনে রেখে অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনার পাওয়ার আপকে সাধুবাদ জানাই আপনার টার্গেট ৫০০০ এসপি জেনে খুব ভালো লাগলো শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে, এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু সামনে রেখে আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। যা দেখে খুবই ভালো লাগছে। এভাবেই এগিয়ে যান ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ওয়াও! আপনি ১৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ দেখে সত্যি অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে থাকেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 
আপু মনি অনেক অনেক শুভকামনা আপনার জন্য। আপনি একশত পঞ্চাশ স্টিম পাওয়ার আপ এর মধ্য দিয়ে আপনার আইডির সক্ষমতা বৃদ্ধি করছেন। যা আমার কাছে অনেক অনুপ্রেরণা বিষয়। ভাল থাকবেন। সুস্থ থাকবেন। কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাবেন এই আশাই করি।♥♥
 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ওয়াও আপু আপনি তো অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আর আপনি আপনার ক্ষমতা বৃদ্ধি করছেন সেই সাথে আস্তে আস্তে ধীরগতিতে চলে যাচ্ছেন আপনি আপনার গন্তব্যে। আর এত সুন্দর একটি পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনি তো দেখছি অনেক বেশি পরিমাণ স্টিম পাওয়ার আপ করেছেন।সেই শুরু থেকে দেখে আসছি পাওয়ার আপ করার ধারাবাহিকতাও বজায় রাখছেন।এইভাবে চলতে থাকলে খুব দ্রুত উন্নতি করতে পারবেন।অনেক দূর এগিয়ে যান।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তিকে বাড়ানো। আপনি সেটাই করেছেন। পাওয়ার আপ পোস্ট অনেক ভালো লাগে আমার।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার পোস্টগুলো দেখতে সত্যিই অনেক ভালো লাগে । কেননা আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি করলে আমাদের জন্য উজ্জ্বল ভবিষ্যত অপেক্ষা করছে। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটা দেখে সত্যিই অনেক ভালো লাগলো। দোয়া করি আরো এগিয়ে যান। ❤️❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65771.81
ETH 3174.77
USDT 1.00
SBD 2.61