টার্গেট ডিসেম্বর 🎯।২৫৭+ Steem পাওয়ার বৃদ্ধি। সর্বমোট ২৭৬৩+ এসপি।১০% @shy-fox এর জন্য। #club5050.

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো বন্ধুরা

আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে।

IMG-20211114-WA0014.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ২৫৭+ স্টিম। বিশেষ করে আমি #club5050 জয়েন করলাম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে একদিন আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে যাব। আমার প্রথম টার্গেট হলো ৫০০০ এসপি করা।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ২৫৭+ স্ট্রিম পাওয়ার অফ করেছি।

IMG_20211114_152505.jpg

ধাপ -২

IMG_20211114_152613.jpg

ধাপ -৩

IMG_20211114_152639.jpg

এখানে আমি ২৫৭+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

ধাপ -৪

IMG_20211114_152658.jpg

ধাপ শেষ -৫

IMG_20211114_152801.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ২৭৬৩+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছাতেছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমি ডিসেম্বর এরমধ্যে আমার ৫০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে একাধিক বার পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য। । ধন্যবাদ জানাই কমিউনিটির এডমিন @rme দাদাকে বাংলা ভাষায় এত সুন্দর একটি কমিউনিটি দেওয়ার জন্য। এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

আমি আমার তিন বন্ধুকে #club5050 তেল জয়েন করার আমন্ত্রণ জানাচ্ছি।

@bdwomen
@narocky71
@ah-agim

Sort:  
 3 years ago 

একদম ক্লিয়ার এবং স্বচ্ছভাবে আপনি আপনার পাওয়ার বৃদ্ধির চিত্রগুলো আমাদের মাঝে তুলে ধরলেন। একদম স্বচ্ছ এবং কমিউনিটির নিয়ম অনুযায়ী পাওয়া রাগ করেছেন।

পাওয়ার বৃদ্ধি আমাদের প্রত্যেকের জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয়। চালিয়ে যান আপনার পাওয়ার এর প্রতিযোগিতা ইনশাল্লাহ সফলতার স্বর্ণ শিখরে আহরণ করবেন খুব দ্রুত

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আমার পোস্ট দেখার জন্য এবং মন্তব্য করার জন্য।

সত্যি অনেক ভালো লাগলো পাওয়ার আপ পোস্ট দেখে। আপনি অনেক বড় একটা অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন।পাওয়ার আপ আমরা সবাই ভালবাসি। প্রতিনিয়ত সামনের দিকে এভাবেই পাওয়ার আপ আপনার কাছ থেকে এই কামনাই করি। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি প্রতিনিয়ত ভালো কাজ করে যাচ্ছেন এবং আপনার কাজগুলোকে আমি খুবই ভালোবাসি। আসলেই পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আপনি এগিয়ে যান পাশে আছি

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 62678.63
ETH 3015.27
USDT 1.00
SBD 2.49