💪টার্গেট ডিসেম্বর সিজন-২ 💪 ১০ স্টিম পাওয়ার আপ💪 Steem power ৮৪৬৮ + 💪

in আমার বাংলা ব্লগ2 years ago

✋হ্যালো বন্ধুরা,✋


আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। আমি আমার প্রথম টার্গেট পূরণ করতে পেরেছি।আজ আমি ১০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট স্টিম পাওয়ার ৮৪৬৮+ । এবার আমার দ্বিতীয় টার্গেট ডাবল ডলফিন হওয়া। আশা করি আপনাদের সবার দোয়ায় আস্তে আস্তে তা পূরণ হবে।

2022-08-22-10-34-30-097.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ১০+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে গিয়েছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2022-08-22-10-00-01-113_com.android.chrome.jpg

ধাপ -২

IMG_20220822_100050.jpg

ধাপ -৩

Screenshot_2022-08-22-10-01-26-908_com.android.chrome.jpg

এখানে আমি ১০+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ৮৪৬৮+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি আমি ডিসেম্বর এরমধ্যে আমার ১০০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে একাধিক বার পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করার জন্য আপনাকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। তোমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় এভাবে সামনে এগিয়ে যান আপনি। আপনার জন্য শুভকামনা রইল আপু

 2 years ago 

এভাবে এগিয়ে যেতে পারলে বেশ ভালোই লাগবে।

 2 years ago 

অনেক ভালো লাগলো আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার জন্য শুভকামনা রইল আপনি অতি শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। ধন্যবাদ আপু

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করতে ভালই লাগে।

 2 years ago 

যতবেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছেন খুবই ভালো লাগলো আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই জরুরী

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করতে পেরে আমারও অনেক ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট এর মালিক হয়ে গেছেন ।আজকে সীমিত স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন তবুও এই ধারাবাহিকতা বজায় রাখলে অনেক দূরে এগিয়ে যাবেন।

 2 years ago 

আসলেই ধারাবাহিকতা বজায় রাখা দরকার।

 2 years ago 

খুব শীঘ্রই আপনি ডাবল ডলফিনে পৌঁছে যাবেন আপু মনি, আপনার গন্তব্যে পৌঁছাতে আর বেশি দিন লাগবে না, আমাদের সকলেরই উচিত বেশি বেশি পাওয়ার আপ করা, আপনার জন্য দোয়া এবং ভালোবাসা রইলো আপু মনি, খুব শীঘ্রই ডাবল ডলফিনে পৌঁছে যাবেন।

 2 years ago 

ডাবল ডলফিন হতে পারলে বেশ ভালই লাগবে।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট মানে সক্ষমতা বৃদ্ধ। পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করা মানে নিজেকে একজন ভালো ব্লগার হিসেবে পরিচিতি দেওয়া। আপনি এ সপ্তাহে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করবেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আচ্ছা পাওয়ার আপ পোস্ট মানে সক্ষমতা বৃদ্ধ।

 2 years ago 

যাদের ভালো কিছু করার আশা আমার বাংলা ব্লগ থেকে তারাই প্রতিনিয়ত পাওয়ার পোস্ট করে চলেছে। যেমনটি আপনি করেছেন দেখে আমার অনেক ভালো লাগে। পাওয়ার আপ মানে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা । ধন্যবাদ এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন পাওয়ার অফ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি প্রতিনিয়ত আপনার অবস্থান অনেক বেশি শক্ত করছেন। কমিউনিটিতে বাবার বৃদ্ধি করা মানেই নিজের অবস্থান শক্ত করা এবং নিজের স্টিমেট আইডির রেপুটেশন বৃদ্ধি করা। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্য করে বেশ ভালো লাগলো। লেখাগুলো আরো একবার পড়ে নিলে ভালো হয়। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে।অতি সহজেই আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন। ইনশাআল্লাহ।আপনার এই পোস্টটি পড়ে নতুনদের পাওয়ার আপের প্রতি উৎসাহিত করবে। আমার বিশ্বাস। এত গুরুত্বপূর্ণ একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারলে বেশ ভালো লাগবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41