You are viewing a single comment's thread from:

RE: DIY-(এসো নিজে করি)//গ্লিটার ফোম দিয়ে সুন্দর একটি ওয়ালমেট তৈরি।।

in আমার বাংলা ব্লগlast month

আপনি গ্লিটার পেপার ব্যবহার করে অনেক সুন্দর সুন্দর জিনিস তৈরি করছেন যেগুলো দেখতে খুব ভালোই লাগে। আজকে আপনি গ্লিটার পেপার ব্যবহার করে অনেক সুন্দর দেখতে একটা ওয়ালমেট তৈরি করেছেন। এই ওয়ালমেট যদি ঘরের দেয়ালে লাগানো হয় তাহলে ঘরের সৌন্দর্য অনেক বৃদ্ধি পাবে। যা দেখতে অনেক বেশি ভালো লাগবে। অনেক সুন্দর লাগলো আমার কাছে আপনার তৈরি করা এই ওয়ালমেট। আশা করছি প্রতিনিয়ত আপনার হাতের কাজ গুলো দেখবো।

Sort:  
 last month 

জি আপু আপনি একদম ঠিক বলেছেন গ্লিটার ফোম দিয়ে তৈরি এই ওয়ালমেটটি ঘরের ওয়ালে ঝুলিয়ে রাখলে ঘরের সৌন্দর্য অনেকাংশে বৃদ্ধি পায়। আমার জন্য দোয়া করবেন আপু আমি যেন আরো ভালো ভালো কিছু ডাই পোস্ট আপনাদের মাঝে শেয়ার করতে পারি। সবশেষ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61728.21
ETH 2680.80
USDT 1.00
SBD 2.56