You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ এক্স (টুইটার) অব দ্যা উইক :: সপ্তাহ -২৫

in আমার বাংলা ব্লগ7 days ago

প্রথমেই @mahfuzur888 ভাইয়াকে অনেক অনেক অভিনন্দন জানাই এক্স (টুইটার) অব দ্যা উইক হিসেবে নির্বাচিত হওয়ার জন্য। টুইটারে ভাইয়ার একটিভিটিস দেখে অনেক ভালো লেগেছে। সবাই প্রতিনিয়ত ভালোভাবে কাজ করতেছে দেখে ভালো লাগলো। ভাইয়া আরো অনেক বেশি উৎসাহিত হবে এটা দেখলেই। আশা করছি সবার নাম আস্তে আস্তে এখানে দেখতে পাবো।

Sort:  
 7 days ago 

জি আপু আপনি একদম ঠিক বলেছেন আমি আসলে অনেক এক্সাইটেড হয়ে গিয়েছি এই পোস্টটা দেখে। আমি আশা এবং চিন্তা কোনটাই করি নাই যে আমি টুইটার অফ দা উইক হবো। তবে আমার টেম্পোরারি ইন একটিভ দেখে খুবই খারাপ লেগেছিল। কারন আমি অসুস্থ হওয়ার পর টিকিট কেটে জানিয়েছিলাম তারপরেও ইন একটিভ টা দিয়েছিল। তবে আমার এটা জেনে ভালো লাগছে যে আমার টেম্পোরারি ইনএক্টিভ ট্যাগ টা কেটে গিয়েছে। যাইহোক আপু আপনি আমার পাশে থেকে আমাকে উৎসাহ দিয়েছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58000.61
ETH 3105.20
USDT 1.00
SBD 2.42