You are viewing a single comment's thread from:

RE: আমার তোলা রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ2 months ago

আরে বাহ্ ভাইয়া, আপনি তো দেখছি সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে আজকে সবার মাঝে উপস্থিত হয়েছেন। এলোমেলো ভাবে আপনি ভিন্ন ভিন্ন জায়গা থেকে এই সবগুলো ফটোগ্রাফি করেছেন, এটা আপনার ফটোগ্রাফি গুলো দেখেই বুঝতে পেরেছি। আমার কাছে সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর লেগেছে। বিশেষ করে টগর ফুলের ফটোগ্রাফি একটু বেশি ভালো লেগেছে দেখতে। অন্য ফটোগ্রাফি গুলো ও কিন্তু কম ছিল না। সুন্দর সুন্দর পেইন্টিং গুলোর ওয়ালমেট দেয়ালে লাগালে আসলে কিন্তু দেয়ালের সৌন্দর্য বেড়ে যায়। ভিন্ন রকমের ফটোগ্রাফি গুলো নিয়ে হাজির হয়েছেন এজন্য ধন্যবাদ।

Sort:  
 2 months ago 

আমি সব সময় চেষ্টা করি আপনাদের মাঝে ভালো কিছু উপহার দিতে। তাই আমি যেখানে যাই না কেন ফটোগ্রাফি করার চেষ্টা করি। আপনার মতামত পেয়ে ভালো লাগলো আপু। আশাকরি সব সময় পাশে থাকবেন,ধন্যবাদ আপু আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57393.77
ETH 2439.11
USDT 1.00
SBD 2.33