You are viewing a single comment's thread from:

RE: আমার স্বরচিত কবিতা ||| হৃদয়ে আমার বাংলা ব্লগ।

in আমার বাংলা ব্লগlast month

আপনি আজকে এই কবিতার মাধ্যমে অনেক সুন্দর করে বাংলা ব্লগের প্রতি নিজের অনুভূতিটাকে তুলে ধরেছেন। আমার বাংলা ব্লগে আমরা নিজেদের মাতৃভাষায় ব্লগিং করতে পারি এজন্য সত্যি অনেক খুশি। দেখতে দেখতে আমরা আমার বাংলা ব্লগের সাথে তিনটা বছর পার করে ফেলেছি। একটা পরিবারের সাথে তিন বছর পার করে ফেললাম। সেই অনুভূতিগুলো সত্যি অনেক বেশি সুন্দর। সবকিছুর মাঝেও এখানে না সময় দিতে পারলে কিছুই ভালো লাগেনা। দাদা এরকম একটা কমিউনিটি প্রতিষ্ঠা করার কারণেই আমরা এখানে কাজ করে আমাদের অনেক স্বপ্ন পূরণ করতে পারছি। এবং ভবিষ্যতেও আরো বড় বড় স্বপ্ন পূরণ করতে পারবো। ভালো লাগলো আপু আপনার লেখা কবিতাটি।

Sort:  
 last month 

এরকম সুন্দর মন্তব্য পেলে কাজের উৎসাহ আরও দ্বিগুণ বেড়ে যায়।ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে সহযোগিতা করার জন্য ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68854.36
ETH 3283.36
USDT 1.00
SBD 2.67