You are viewing a single comment's thread from:

RE: বৃত্তের ভিতরে প্রাকৃতিক দৃশ্যের আর্ট

in আমার বাংলা ব্লগ16 days ago

আমাদের এদিকে আজ দু তিন দিন বাতাস হইছে একটু, কিন্তু বৃষ্টি হওয়ার কোন নাম নেই। বৃষ্টি হবে হবে এরকম মনে হয় কিন্তু ওই মুহূর্তে দেখি রোদ উঠে যায়। যাইহোক আপনি দেখছি সুন্দর দেখতে একটা আর্ট করেছেন আজকে। বৃত্তের ভিতর এই ধরনের দৃশ্যগুলো অঙ্কন করলে দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনার আজকের অংকন করা এই প্রাকৃতিক দৃশ্যের আর্টটি দেখতে আমার কাছে অনেক ভালো লেগেছে। কালার কম্বিনেশনটা অসম্ভব সুন্দরভাবে ফুটে উঠেছে। সূর্যটা এত সুন্দর করে অঙ্কন করার কারণে সূর্যটাকে দেখতে আমার কাছে বেশি ভালো লেগেছে।

Sort:  
 16 days ago 

আপু আমাদের এদিকেও বৃষ্টির খবর নেই। আপনার কাছে আমার এই আর্ট ভালো লেগেছে জেনে খুশি হলাম। সবসময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 59198.54
ETH 3287.69
USDT 1.00
SBD 2.43