You are viewing a single comment's thread from:

RE: আমার তোলা আলোকচিত্র:) ভিন্ন কিছুর খোঁজে। || My Exceptional Photography 🍀

in আমার বাংলা ব্লগ4 months ago

এরকম ভাবে বিভিন্ন রকমের ফটোগ্রাফি করলে সেগুলো এক নজরে দেখতে ইচ্ছে করে। আপনার সবগুলো ফটোগ্রাফি আমি যত দেখছিলাম আমার কাছে ততই ভালো লাগছিল। ফটোগ্রাফি করার জন্য কিন্তু নিজের দক্ষতার প্রয়োজন হয় অনেক বেশি। দক্ষতাকে কাজে লাগিয়ে ফটোগ্রাফি করলে আকর্ষণীয় লাগে দেখতে। কাকতাড়ুয়ার ফটোগ্রাফি দেখে আমি তো প্রথমে ভেবেছিলাম এটা হয়তো একটা মানুষ। পরে তো আমি ভয় পেয়ে গিয়েছিলাম দেখে। কচুরিপানা এবং ছাদ বাগান থেকে তোলা ঘাসের ফটোগ্রাফি আমার কাছে বেশি ভালো লেগেছে। অন্যগুলোও কিন্তু কম ছিল না।

Sort:  
 4 months ago 

অনেক ধন্যবাদ আপু।
আমার চোখে যা ভালো লাগে তাই চেষ্টা করি আপনাদের জন্য সংগ্রহ করে রাখার। পরবর্তীতে তা ধীরে ধীরে শেয়ার করি। আর আমার ছাদ বাগানটি চেষ্টা করছি গুছিয়ে নেয়ার, সামনে হয়তো দেখাতে পারবো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62716.82
ETH 2447.73
USDT 1.00
SBD 2.65